• Home
  • »
  • News
  • »
  • technology
  • »
  • বিয়েবাড়িতে একা-একা ঘোরেন? সাহায্য করবে Tinder-এর নয়া প্লাস ওয়ান ফিচার

বিয়েবাড়িতে একা-একা ঘোরেন? সাহায্য করবে Tinder-এর নয়া প্লাস ওয়ান ফিচার

বিয়েবাড়িতে কে আপনাকে ডেট করতে চাইছেন? জানিয়ে দেবে Tinder-এর নয়া প্লাস ওয়ান ফিচার!

বিয়েবাড়িতে কে আপনাকে ডেট করতে চাইছেন? জানিয়ে দেবে Tinder-এর নয়া প্লাস ওয়ান ফিচার!

Tinder Plus One Feature: বিয়েবাড়িতে যাতে একা-একা ঘুরতে না-হয়, তার জন্য নয়া ফিচার আনছে জনপ্রিয় ডেটিং অ্যাপ (Dating App) টিন্ডার।

  • Share this:

#কলকাতা:  দেখতে দেখতে পুজোটাও কেটে গেল। তা-ও সিঙ্গল থেকে আর মিঙ্গল হওয়া হল না! অষ্টমীতে ম্যাচ করে শাড়ি-পাঞ্জাবি আর পাশাপাশি দাঁড়িয়ে অঞ্জলি দেওয়া- এই স্বপ্ন এ বারেও পূরণ হল না! ও দিকে আবার পুজোর মরসুম কাটতে-না-কাটতেই বিয়ের মরসুম (Wedding Season) শুরু হয়ে যাবে। কাছের বন্ধু-বান্ধবের বিয়ে। তার উপর বেশির ভাগ বন্ধুই আসবে নিজেদের পার্টনারের সঙ্গে! আর বন্ধু-বান্ধবের বিয়েতে যুগলদের ভিড়ে কি আর সিঙ্গল ঘুরতে ভালো লাগে? কিন্তু এই কম সময়ের মধ্যে সঙ্গী জুটবেই বা কী করে? চিন্তা নেই। টিন্ডার (Tinder) তো আছেই!

বিয়েবাড়িতে  (Wedding Season) যাতে একা-একা ঘুরতে না-হয়, তার জন্য নয়া ফিচার আনছে জনপ্রিয় ডেটিং অ্যাপ (Dating App) টিন্ডার। কী সেই ফিচার? টিন্ডার অ্যাপের ‘এক্সপ্লোর সেকশনে’ গেলেই এ বার পাওয়া যাবে ‘প্লাস ওয়ান’ (Tinder Plus One) অপশন। আর যাঁরা বিয়েবাড়িতে যাওয়ার জন্য সঙ্গী খুঁজছেন, তাঁরা এই অপশনের মাধ্যমেই পারফেক্ট সঙ্গী (Perfect Date) খুঁজে নিতে পারবেন। তার জন্য অবশ্য টিন্ডারের ‘এক্সপ্লোর’ সেকশনের প্লাস ওয়ান অপশনে গিয়ে নিজের নামে একটি প্রোফাইল তৈরি করতে হবে। সেখানে নিজের সম্বন্ধে প্রাথমিক কিছু তথ্য দিতে হবে এবং কেমন ধরনের সঙ্গী চান, সেটাও শেয়ার করতে হবে। সেই সঙ্গে জানাতে হবে বিয়েবাড়ির স্থানও।

আরও পড়ুন - আগামী মাসেই লঞ্চ হতে পারে Redmi Note 11 সিরিজ, ফাঁস দাম ও ফিচার

গত মাসেই টিন্ডার অ্যাপের ‘এক্সপ্লোর’ সেকশনে এই ফিচার (Tinder Plus One)  যোগ করা হয়েছে বলে জানানো হয়েছে সংস্থার তরফে। আসলে নিজেদের পছন্দমতো সঙ্গী খুঁজে নেওয়ার নতুন দিক খুলে দেবে ‘প্লাস ওয়ান’ ফিচার। টিন্ডার (Tinder) সংস্থার প্রোডাক্ট ইনোভেশন বিভাগের ভিপি একটি ব্লগ পোস্টে লিখেছেন, “আমরা জানি যে, আমাদের অর্থাৎ টিন্ডারের বেশির ভাগ সদস্যই বিয়ের মরসুমে  (Wedding Season) বিয়েবাড়িতে যাওয়ার জন্য সঙ্গীর খোঁজ করছেন। তাঁরা টিন্ডারের এই ‘প্লাস ওয়ান’ অপশন থেকে নিজেদের পছন্দের সঙ্গী খুঁজে নিতে পারবেন। আর টিন্ডার ব্যবহারকারীদের এমন ইচ্ছেপূরণ করতে পেরে আমরাও খুবই খুশি।” শুধু তা-ই নয়, টিন্ডার সংস্থা ওয়েডিংওয়্যার (WeddingWire) নামে একটি ওয়েডিং প্ল্যানিং রিসোর্স সংস্থার সঙ্গেও জোট বাঁধছে। এর ফলে সিঙ্গল অতিথিদের খুবই সুবিধা হবে। অর্থাৎ যাঁরা একা কোনও বিয়েবাড়িতে যাবেন, বিয়েবাড়ি বাবদ তাঁদের খরচে কিছুটা সাহায্য করা হবে। ‘ওয়েডিং গ্র্যান্ট’ গিভঅ্যাওয়ে-এর মাধ্যমে বিশেষ অফার দেওয়া হবে।

আরও পড়ুন - Flipkart Big Diwali Sale: সবচেয়ে কম দামে স্পেশাল অফারে কিনুন মোটোরোলার স্মার্টফোন

এই ‘প্লাস ওয়ান’ ফিচারের (Tinder Plus One)  বিষয়ে বেশ আশাবাদী টিন্ডার সংস্থা। এই সংস্থার তরফে আরও জানানো হয়েছে যে, ইতিমধ্যেই টিন্ডার ব্যবহারকারীরা বিয়ের মরসুমের জন্য প্রস্তুতি শুরু করে দিয়েছেন। আর টিন্ডার (Tinder) ‘বায়ো’ সেকশনে ‘প্লাস ওয়ান’ মেনশন-ও অনেকটাই বৃদ্ধি পেয়েছে। চলতি বছরের গোড়ার দিকে ওই মেনশন যা ছিল, এখন সেটা প্রায় ৪৫ শতাংশ বেড়ে গিয়েছে বলে জানিয়েছে টিন্ডার।

Published by:Ananya Chakraborty
First published: