Home /News /technology /

ওজনে হালকা, ফিচারে ভারি! লঞ্চের আগে জেনে নিন Infinix Inbook X1, Inbook X1 Pro ল্যাপটপ এক ঝলকে

ওজনে হালকা, ফিচারে ভারি! লঞ্চের আগে জেনে নিন Infinix Inbook X1, Inbook X1 Pro ল্যাপটপ এক ঝলকে

এখনও পর্যন্ত ভারতের বাজারের সবথেকে হালকা ল্যাপটপ হল Infinix Inbook X1 এবং Infinix Inbook X1 Pro।

  • Share this:

#নয়াদিল্লি: ভারতের ল্যাপটপের বাজারে পা রাখতে চলেছে Infinix। ভারতে ৮ ডিসেম্বর Infinix কোম্পানি লঞ্চ করতে চলেছে তাদের দু'টি ল্যাপটপ। Infinix কোম্পানির নতুন দু'টি ল্যাপটপ হল Infinix Inbook X1 এবং Infinix Inbook X1 Pro। Infinix কোম্পানির নতুন দু'টি ল্যাপটপ Infinix Inbook X1 এবং Infinix Inbook X1 Pro-তে রয়েছে লেটেস্ট উইন্ডোজ ১১ (Windows 11)। Infinix মোবাইল কোম্পানির নতুন এই ল্যাপটপ দু'টির দামও খুব বেশি করা হয়নি। ভারতের বাজারে তারা লঞ্চ করতে চলেছে মিড-রেঞ্জার প্রাইজের ল্যাপটপ। উন্নত ও আধুনিক ফিচার যুক্ত এই ল্যাপটপ পাওয়া যাবে আকর্ষণীয় ডিজাইনে। Infinix কোম্পানির নতুন দু'টি ল্যাপটপ হালকা ওজনের মেটাল বডি এবং অ্যালুমিনিয়াম ফিনিশ দ্বারা তৈরি। এখনও পর্যন্ত ভারতের বাজারের সবথেকে হালকা ল্যাপটপ হল Infinix Inbook X1 এবং Infinix Inbook X1 Pro।

Infinix ভারতে লঞ্চ করতে চলেছে তাদের দু'টি নতুন ল্যাপটপ- Infinix Inbook X1 এবং Infinix Inbook X1 Pro। কোম্পানির তরফে এখনও এর দাম না জানানো হলেও মনে করা হচ্ছে ভারতে অনলাইন প্ল্যাটফর্ম Flipkart-এ ল্যাপটপ দু'টির দাম হতে পারে ৩০,০০০ টাকা থেকে ৪০,০০০ টাকার মধ্যে। Infinix-এর নতুন ল্যাপটপ পাওয়া যাবে তিনটি আকর্ষণীয় কালারে- লাল, নীল এবং স্লেট গ্রে। Infinix Inbook X1 ল্যাপটপ হালকা ওজনের মেটাল বডি এবং অ্যালুমিনিয়াম ফিনিশ দ্বারা তৈরি।

আরও পড়ুন - ২০২১ সালের ডিসেম্বরে বাজারে আসছে নতুন দু'চাকার গাড়ি, দেখে নিন এক ঝলকে!

আরও পড়ুন - এক চার্জে চলবে ১০০ কিলোমিটার, নাম মাত্র দামে এল সাইকেল, তাহলে আর স্কুটার কিনবেন কেন?

Infinix-এর ল্যাপটপ কোর আই৩ (Core i3), কোর আই৫ (Core i5) প্রসেসর যুক্ত। এই ল্যাপটপে রয়েছে ৮ জিবি (GB) র‍্যাম (RAM) এবং ৫১২ জিবি স্টোরেজ। এছাড়াও Infinix-এর ল্যাপটপের টপ ট্রিম মডেল ১০ জেনারেশন ইনটেল কোর (10th Gen Intel Core) প্রসেসর যুক্ত। এতে রয়েছে ১৬ জিবি র‍্যাম এবং ৫১২ জিবি স্টোরেজ। Infinix Inbook X1 ল্যাপটপে রয়েছে ১৪ ইঞ্চির ডিসপ্লে যার ম্যাক্সিমাম ব্রাইটনেস হল ৩০০ নিটস। Infinix Inbook X1 Pro ল্যাপটপে রয়েছে আইরিস গ্রাফিক্স এবং ইনটেল ইউএইচডি (Intel UHD) গ্রাফিক্স। এখনও পর্যন্ত বাজারের সবথেকে হালকা ল্যাপটপ হল Infinix-এর এই Inbook সিরিজের ল্যাপটপ। Infinix-এর এই Inbook সিরিজের ল্যাপটপের ওজন মাত্র ১.৪৮ কেজি। Infinix-এর এই Inbook সিরিজের ল্যাপটপ Inbook X1 এবং Inbook X1 Pro-তে রয়েছে ৫৫ডাবলুএইচআর এলআই-পো ব্যাটারি (55Whr Li-Po) যা ৬৫ডাবলু ইউএসবি-পিডি (65W USB-PD) চার্জিং যুক্ত।

Published by:Ananya Chakraborty
First published:

Tags: Infinix, Tech news

পরবর্তী খবর