• Home
  • »
  • News
  • »
  • technology
  • »
  • Flipkart Big Diwali Sale: ফের শুরু হতে চলেছে ২৮ অক্টোবর থেকে, জানুন বাম্পার অফার নিয়ে এক নজরে

Flipkart Big Diwali Sale: ফের শুরু হতে চলেছে ২৮ অক্টোবর থেকে, জানুন বাম্পার অফার নিয়ে এক নজরে

Flipkart Big Diwali Sale: এক নজরে দেখে নেওয়া যাক এই সেলে কী কী বাম্পার অফারের সুবিধা পাওয়া যাবে।

Flipkart Big Diwali Sale: এক নজরে দেখে নেওয়া যাক এই সেলে কী কী বাম্পার অফারের সুবিধা পাওয়া যাবে।

Flipkart Big Diwali Sale: এক নজরে দেখে নেওয়া যাক এই সেলে কী কী বাম্পার অফারের সুবিধা পাওয়া যাবে।

  • Share this:

    #কলকাতা: Flipkart-এ আবার শুরু হতে চলেছে বিগ দিওয়ালি সেল (Big Diwali Sale)। এবার এই সেল শুরু হবে ২৮ অক্টোবর থেকে এবং এটি চলবে ৩ নভেম্বর পর্যন্ত। Flipkart-এর বিগ বিলিয়ন ডেজ সেল (Big Billion Days Sale) চলেছিল অক্টোবরের ৩ থেকে ১০ তারিখ অবধি। এর পর Flipkart-এর তরফে শুরু করা হয় বিগ দিওয়ালি সেল পার্ট ১। এই সেল অক্টোবরের ১৭ থেকে ২৩ তারিখ অবধি চলেছিল। এবার আবার দিওয়ালির জন্য শুরু করা হচ্ছে Flipkart-এর বিগ দিওয়ালি সেল। এই সেলে ইলেকট্রনিক প্রোডাক্টের সঙ্গে বিভিন্ন ধরনের জিনিসের ওপর থাকবে আকর্ষণীয় সব অফার। এছাড়াও এই সেলে রয়েছে ফ্রি ডেলিভারি, এক্সচেঞ্জ অফার এবং নো-কস্ট ইএমআই এর মতো সুবিধা। Flipkart-এর এই বিগ দিওয়ালি সেলে State Bank Of India-র কার্ডে পাওয়া যাবে ১০ শতাংশ ছাড়ের সুবিধা। এক নজরে দেখে নেওয়া যাক এই সেলে কী কী বাম্পার অফারের সুবিধা পাওয়া যাবে।

    আরও পড়ুন - দীপাবলিতে প্রিয়জনকে উপহার দিতে চান? অ্যামাজন সেলে আকর্ষণীয় ছাড়ে পাওয়া যাচ্ছে বেস্ট স্পিকার সিস্টেম

    Flipkart-এর এই বিগ দিওয়ালি সেলে  (Big Diwali Sale) বিভিন্ন ধরনের স্মার্টফোন এবং ট্যাবলেট পাওয়া যাবে ৮০ শতাংশ ছাড়ে। এই সেলে iPhone 12 সিরিজ এবং iPhone SE 2020 ফোন পাওয়া যাবে আকর্ষণীয় অফারে। এই সেলে iPhone 12 পাওয়া যাবে ৫৩,৯৯৯ টাকায় এবং iPhone 12 mini পাওয়া যাবে ৪২,০৯৯ টাকায়। এছাড়াও অন্যান্য বিভিন্ন ফোনের ওপর রয়েছে ধামাকা অফার, যেমন- Redmi 9 Prime, Mi 11Lite, Samsung Galaxy F12, Samsung Galaxy F22 ইত্যাদি।

    Flipkart-এর এই বিগ দিওয়ালি সেলে  (Big Diwali Sale) ইউজারদের জন্য নিয়ে আসা হয়েছে ক্রেজি ডিলস (Crazy Deals)-এর সুবিধা। এর মাধ্যমে ইউজাররা রাত ১২টা, সকাল ৮টা এবং বিকাল ৪টায় বিভিন্ন ধরনের ধামাকা অফার পাবে, বিগ দিওয়ালি সেল যে ক'দিন চলবে। এছাড়াও ইউজারদের জন্য নিয়ে আসা হয়েছে টাইম বম্ব ডিলস (Time Bomb Deals) এবং ওয়ান ডিল এভরি আওয়ারস (One Deal Every Hour)-এর মতো আকর্ষণীয় অফারের সুবিধা।

    আরও পড়ুন - Phishing Email-এ ক্লিক করলেই হ্যাকারের হাতে ফোনের গুরুত্বপূর্ণ তথ্য, জানুন এই সমস্যা থেকে বাঁচার উপায়

    এই সেলে বিভিন্ন ধরনের ডেস্কটপ এবং ল্যাপটপ পাওয়া যাবে প্রায় ৩০ শতাংশ ছাড়ে। এছাড়াও পাওয়ার ব্যাঙ্ক, হেডফোন, স্পিকারস-এর মতো অ্যাকসেসরিজ পাওয়া যাবে প্রায় ৭৫ শতাংশ ছাড়ে। এই বিগ দিওয়ালি সেলে Flipkart-এর পক্ষ থেকে ডোমেস্টিক ফ্লাইট এবং ইন্টারন্যাশনাল ফ্লাইটের টিকিটের ক্ষেত্রে দেওয়া হবে আকর্ষণীয় ছাড়। এই সেলে ডোমেস্টিক ফ্লাইটের ক্ষেত্রে প্রায় ২,৫০০ টাকার ছাড় এবং ইন্টারন্যাশনাল ফ্লাইটের ক্ষেত্রে প্রায় ২৫,০০০ টাকার ছাড় পাওয়া যাবে।

    Published by:Ananya Chakraborty
    First published: