Home /News /technology /
Oppo K10: আসছে Oppo K10, দাম জানা গেল Enco Air 2 ইয়ারবাডের, জেনে নিন বিশদে!

Oppo K10: আসছে Oppo K10, দাম জানা গেল Enco Air 2 ইয়ারবাডের, জেনে নিন বিশদে!

Oppo K10: কেমন হতে চলেছে Oppo K10 ফোনটি? জেনে নিন বিশদে

  • Share this:

#নয়াদিল্লি: অপো (Oppo) সংস্থার নতুন স্মার্টফোন Oppo K10 লঞ্চ হবে ভারতে। সম্প্রতি সংস্থার তরফে তেমনই আভাস পাওয়া গিয়েছে। ই-কমার্স সংস্থা ফ্লিপকার্টেও (Flipkart) বলা হয়েছে যে ভারতে একটি নতুন অপো ফোন লঞ্চ হতে চলেছে যা অপোর লেটেস্ট 'কে' সিরিজের অন্তর্ভুক্ত হবে। এই প্রথম ওপ্পো 'কে' সিরিজের কোনও ফোন ভারতে লঞ্চ হবে। গত বছর চিনে লঞ্চ হয়েছিল অপো K9 5G এবং অপো K9 Pro 5G ফোন। অনুমান তার আপগ্রেডেড ভার্সান হিসেবে লঞ্চ হতে চলেছে Oppo K10 সিরিজ। সম্প্রতি অপো ইন্ডিয়ার ট্যুইটার অ্যাকাউন্টে জানানো হয়েছে যে ভারতে লঞ্চ হবে Oppo K10। ফ্লিপকার্টে ইতিমধ্যেই এই ফোনের জন্য একটি ওয়েবপেজ তৈরি হয়েছে। অনুমান করা হচ্ছে, ১৬ মার্চ এই ফোন লঞ্চ হতে পারে ভারতে। যদিও সংস্থার তরফে এখনও এই ফোন লঞ্চের দিনক্ষণ ঘোষণা করা হয়নি। তবে ভারতে যে Oppo K10 লঞ্চ হবে সেটা নিশ্চিত।

টিপস্টার যোগেশ বরার জানিয়েছেন, ভারতে Oppo K10 ফোনের দাম ২০ হাজার টাকার মধ্যে হতে পারে। তবে সংস্থা এখনও তাদের আসন্ন এই স্মার্টফোনের দাম প্রসঙ্গে কিছু জানায়নি।

Oppo K10 ফোনের সম্ভাব্য ফিচার এবং স্পেসিফিকেশন

Oppo K10 ফোনে মিডিয়াটেক ডাইমেনসিটি ৮০০০ সিরিজের প্রসেসর থাকতে পারে। প্রসঙ্গত উল্লেখ্য, এই সিরিজে মিডিয়াটেক ডাইমেনসিটি ৮০০০ এবং ৮১০০ প্রসেসর রয়েছে। এই চিপসেটে ২০০ মেগাপিক্সেলের ক্যামেরা এবং ৪কে ভিডিও রেকর্ডিংয়ের সুবিধা থাকতে পারে। তার সঙ্গে থাকতে পারে এইচডিআর১০+ সাপোর্ট।

আরও পড়ুন: রাত হলেই ধোঁয়ায় ঢাকছে শহর শিলিগুড়ি ! শ্বাসকষ্ট চোখে জ্বালা ! ধোঁয়াশায় প্রশাসন

Oppo Enco Air 2-Sj সম্ভাব্য ফিচার এবং স্পেসিফিকেশন

Oppo একই দিনে Oppo Enco Air 2 ট্রু ওয়্যারলেস ইয়ারবাডও লঞ্চ করবে। প্রচারমূলক পোস্টারটি সাদা রঙের একটি Apple AirPods-এ এর নকশা দেখা যাবে। ইয়ারবাডগুলি 'Oppo ইন্ডিয়াতে' প্রি-বুক করার জন্য মিলবে। Oppo Air 2 বৈশিষ্ট্য হল উন্নত প্রযুক্তির শ্রবণমাত্রা‌। রাউন্ড চার্জিং কেস একটি স্বচ্ছ ঢাকনা সহ পাওয়া যাবে। সম্ভবত আঙুলের ছাপের দাগ এবং স্পষ্ট স্ক্র্যাচের দাগ পড়বে না। সংস্থার দাবি, এই ইয়ারবাডগুলির ব্যাটারির কার্যক্ষমতা ২৪ ঘন্টা। যদিও সক্রিয় নয়েজ বাতিলকরণের মতো জনপ্রিয় বৈশিষ্ট্যগুলির অভাব রয়েছে এতে। Oppo Enco Air 2-এর দাম ৯৯৯৯ টাকা। নীল রঙ সহ অন্যান্য কালারের পাওয়া যাবে।

Published by:Piya Banerjee
First published:

Tags: Enco Air 2, Oppo K10

পরবর্তী খবর