Home /News /technology /

Ola E-Scooter Delivery Date: পেট্রোল পাম্পে যাওয়ার দিন শেষ! ওলা স্কুটার ডেলিভারির দিন ঘোষণা

Ola E-Scooter Delivery Date: পেট্রোল পাম্পে যাওয়ার দিন শেষ! ওলা স্কুটার ডেলিভারির দিন ঘোষণা

Ola E-Scooter Delivery Date: অনেক অপেক্ষা করেছেন। আর না। ওলার স্কুটার বুক করে থাকলে এবার মিষ্টি মুখ করে নিন।

  • Share this:

    #কলকাতা: ওলা স্কুটার বুকিং করেছেন? তা হলে এই খবর আপনার মন ভাল করে দেবে। ৪৯৯ টাকা দিয়ে অনেকেই ওলা স্কুটার বুকিং করেছিলেন। তবে বুঝতে পারছিলেন না, কবে নাগাদ ওলা স্কুটারের ডেলিভারি দেবে! ফলে প্রতীক্ষার অবসান হচ্ছিল না। তবে এবার আর অপেক্ষা করতে হবে না। আর মাত্র কয়েকদিন। টাকা-পয়সা জোগাড় করে ফেলুন। ওলা জানিয়ে দিল, কবে তারা ই-স্কুটার ডেলিভারি শুরু করবে!

    পেট্রোলের আগুন দামের জেরে অনেকেই এখন ই-ভেহিকেল-এর খোঁজ করছেন। ফলে ভারতে ই-ভেহিকেল-এর বাজার আস্তে আস্তে প্রশস্ত হচ্ছে। তবে বাজারে ই-ভেহিকেল-এর সংখ্যা উল্লেখ্যযোগ্যভাবে বাড়তে আরও কয়েক বছর হয়তো সময় লাগবে। আর তার একমাত্র কারণ চার্জি স্টেশন-এর অভাব। তবে ওলা স্কুটার এতটাই সুন্দর দেখতে যে অনেকেই এক দেখায় এটিকে পছন্দ করে ফেলেছেন। লাল, হলুদ, আকাশি, ম্যাট ব্ল্যাক সহ প্রতিটি রঙ যেন অসাধারণ দেখতে।

    আরও পড়ুন- পোস্ট করেও মোছা যাবে সেকেন্ডে, আসছে WhatsApp Undo Status

    ওলার পক্ষ থেকে জানানো হয়েছে, ১৫ ডিসেম্বর থেকে তারা ওলার স্কুটার ডেলিভারি শুরু করবে। ওলার সিইও ভাবিশ আগরওয়াল টুইট করে জানিয়ে দিয়েছেন, তাঁরা এখন উত্পাদন বৃদ্ধির দিকে নজর দিয়েছেন। যাঁরা এই স্কুটার বুক করেছেন তাঁদের ধৈর্য রাখার জন্য ধন্যবাদও জানিয়েছেন তিনি। অগাস্ট মাসে প্রি-বুকিং শুরু করেছিল ওলা। তবে টেস্ট ড্রাইভ ও ডেলিভারির ডেট ঘোষণা করতে অনেকটাই দেরি করেছে ওলা।

    আরও পড়ুন- আসছে 'রোহন', এবার কি ঘড়ির বাজারেও ছড়ি ঘোড়াবে Google!

    এসওয়ান এবং এসওয়ান প্রো- আপাতত এই দুটি ভার্সনে ওলার স্কুটার পাওয়া যাবে। ১৯ নভেম্বর থেকে টেস্ট রাইড শুরু হয় চেন্নাই, হায়দরাবাদ, কোচি, মুম্বই এবং পুণেতে টেস্ট রাইড শুরু হয়েছিল। চলতি মাসে দেশের মোট ১,০০০ শহরে রোজ ১০,০০০ টেস্ট রাইড করার লক্ষ্য নিয়েছে ওলা। এসওয়ান স্কুটারের দাম ৯৯,৯৯৯ টাকা (এক্স-শোরুম, ফেম-২ ভর্তুকি-সহ, রাজ্যের ভর্তুকি ছাড়া)। এসওয়ান প্রোয়ের দাম ১,২৯,৯৯৯ টাকা(এক্স-শোরুম, ফেম-২ ভর্তুকি-সহ, রাজ্যের ভর্তুকি ছাড়া)। এসওয়ান প্রো স্কুটার একবার চার্জে ১৮১ কিলোমিটার যাবে। এস ওয়ান যাবে ১২০ কিমি পথ।

    Published by:Suman Majumder
    First published:

    Tags: E-Scooter, Electric Vehicle, Ola Bike

    পরবর্তী খবর