Home /News /technology /
Mosquito Killer Lamp: গরমের সঙ্গে পাল্লা দিয়ে বাড়ছে মশার উপদ্রব! ২০০ টাকার এই ল্যাম্প মশাদের যম

Mosquito Killer Lamp: গরমের সঙ্গে পাল্লা দিয়ে বাড়ছে মশার উপদ্রব! ২০০ টাকার এই ল্যাম্প মশাদের যম

Mosquito Killer Lamp: মশা মারার ব্যাট চালানো তাও পরিশ্রমের কাজ। এতে মশা মরবে, পরিশ্রম হবে না।

  • Share this:

    #কলকাতা: একে তো চামড়া পুড়িয়ে দেওয়ার মতো গরম। তার উপর কি আবার বাড়িতে মশার উপদ্রব? রোজ বিকেল গড়াতেই বাড়িতে মশার উত্পাতে অতিষ্ঠ হয়ে উঠছেন! নাছোড় মশাদের ধূপ বা কয়েল দিয়ে তাড়ানো যাচ্ছে না! তা হলে এই ল্যাম্প আপনাকে সাহায্য করতে পারে।

    গ্রীষ্মকাল এসে গিয়েছে। মে মাস আসছে এবং এর সঙ্গে তাপমাত্রাও পাল্লা দিয়ে বাড়বে। গরমে সবচেয়ে বেশি বিরক্তিকর ব্যাপার হল মশার কামড়। গরমের মরসুমে মশার উপদ্রব বেশি থাকে। মানুষ মশা তাড়ানোর জন্য ধূপকাঠি বা কয়েল ব্যবহার করে। কিন্তু বেশি মশার উপস্থিতির কারণে কয়েলের কার্যকারিতা কমে যায়।

    আরও পড়ুন- কোন মিষ্টির নামে রাখা হবে Android 14 এর নাম? প্রথম অক্ষর 'U'

    মশা মোকাবিলা করতে,আমরা আপনাকে একটি বিশেষ ল্যাম্প সম্পর্কে বলতে পারি। এই ল্যাম্প আপনার সমস্যার সমাধান করবে। এটি একটি মশা মারার বাতি বলতে পারেন!  এই বাতি কয়েক মিনিটের মধ্যে মশা নিধন করে। চলুন জেনে নেওয়া যাক এটি সম্পর্কে-

    এই মশা মারার ল্যাম্প-এর মধ্যে একটি আলো আছে, যার কারণে মশা আকৃষ্ট হয় এবং মারা যায়। বেডরুমে, বসার ঘরে বা অফিসেও রাখতে পারেন এই ল্যাম্প। এই মশা মারার ল্যাম্পগুলি খুব হালকা এবং স্টাইলিশ ডিজাইনের হয়।

    মশা মারার পাশাপাশি এটি প্রদীপ হিসেবেও কাজ করবে। এটি থেকে একটি নীল আলো বের হয়, যা মশা মারতে সাহায্য করে। এই মেশিন ২০ বর্গ মিটার দূরত্ব থেকে উড়ন্ত মশাকে আকর্ষণ করে।

    এই মশা মারার বাতি আপনি সহজেই বাজারে পাবেন। মশা মারার জন্য বাজারে একটি র‌্যাকেটও পাওয়া যায়, যা বেশ জনপ্রিয়। কিন্তু এই বাতি বিনা পরিশ্রমে মশা মারবে। একদিকে যেখানে ২০০ থেকে ৩০০ টাকায় র‌্যাকেট পাওয়া যাচ্ছে, অন্যদিকে এই বাতি মাত্র ১৯৯ টাকায় কেনা যাবে।

    আরও পড়ুন- YouTube-এ ভুয়ো খবরের এই চ্যানেলগুলি দেখতেন আপনি? কড়া পদক্ষেপ ভারত সরকারের

    আপনি যদি অনলাইনে কিনতে চান, তা হলে Amazon থেকে ১৯৯ টাকায় কিনতে পারেন। এই বাতির নীচে একটি ট্রেও রয়েছে, যা মৃত মশা সংগ্রহ করে। ভর্তি হয়ে গেলে সেই ট্রে বের করে দিতে পারেন।

    Published by:Suman Majumder
    First published:

    Tags: Mosquito, Mosquito bites

    পরবর্তী খবর