Home /News /technology /
Vivo X70 Pro Offers Price: ৩০ হাজার টাকায় পাওয়া যাচ্ছে Vivo X7 Pro, জেনে নিন কোথায় পাবেন

Vivo X70 Pro Offers Price: ৩০ হাজার টাকায় পাওয়া যাচ্ছে Vivo X7 Pro, জেনে নিন কোথায় পাবেন

Vivo X70 Pro Offers Price: এক নজরে দেখে নেওয়া যাক Flipkart এ Vivo X7 Pro ফোনের ওপরে বিভিন্ন ধরনের অফার।

  • Share this:

Vivo X70 Pro Offers Price: জনপ্রিয় ই-কমার্স প্ল্যাটফর্ম Flipkart-এ Vivo X7 Pro ফোনের ওপরে পাওয়া যাচ্ছে বিভিন্ন ধরনের আকর্ষণীয় ছাড়। এর ফলে এই ফোন Flipkart-এ পাওয়া যাচ্ছে আকর্ষণীয় কম দামে। এক নজরে দেখে নেওয়া যাক Flipkart এ Vivo X7 Pro ফোনের ওপরে বিভিন্ন ধরনের অফার।

Flipkart-এ Vivo X7 Pro ফোনের দাম -

বাজারে Vivo X7 Pro ফোনের আসল রিটেল দাম হল প্রায় ৫১,৯৯০ টাকা। কিন্তু জনপ্রিয় ই-কমার্স প্ল্যাটফর্ম Flipkart-এ Vivo X7 Pro ফোন পাওয়া যাচ্ছে আকর্ষণীয় কম দামে। Flipkart-এ Vivo X7 Pro ফোনের ৮জিবি (GB) র‍্যাম (RAM) এবং ১২৮ স্টোরেজের মডেলের দাম প্রায় ৪৬,৯৯০ টাকা। সুতরাং জনপ্রিয় ই-কমার্স প্ল্যাটফর্ম Flipkart-এ Vivo X7 Pro ফোন পাওয়া যাচ্ছে প্রায় ৯ শতাংশ ছাড়ে। অর্থাৎ জনপ্রিয় ই-কমার্স প্ল্যাটফর্ম Flipkart-এ Vivo X7 Pro ফোন পাওয়া যাচ্ছে প্রায় ৫,০০০ টাকা ছাড়ে। এছাড়াও জনপ্রিয় ই-কমার্স প্ল্যাটফর্ম Flipkart-এ Vivo X7 Pro ফোনের ওপরে পাওয়া যাচ্ছে বিভিন্ন ধরনের অফার।

আরও পড়ুন - ডিভাইস সুরক্ষিত রাখার জন্য সবথেকে ভাল অ্যান্টিভাইরাস সফটওয়্যার কোনটি? এক নজরে দেখে নিন!

Flipkart-এ Vivo X7 Pro ফোনের দাম, এক্সচেঞ্জ অফার -

জনপ্রিয় ই-কমার্স প্ল্যাটফর্ম Flipkart-এ Vivo X7 Pro ফোনের ওপরে পাওয়া যাচ্ছে আকর্ষণীয় এক্সচেঞ্জ অফার। এই এক্সচেঞ্জ অফারের মাধ্যমে পাওয়া যাচ্ছে প্রায় ১৫,০০০ টাকার ছাড়। এই এক্সচেঞ্জ অফারের মূল্য নির্ভর করবে এক্সচেঞ্জ ফোনের মডেলের ওপরে। যে ফোনের অবস্থা যত ভাল থাকবে সেই ফোনের এক্সচেঞ্জের ওপরে তত বেশি টাকা পাওয়া যাবে।

Flipkart-এ Vivo X7 Pro ফোনের দাম, ব্যাঙ্ক অফার -

জনপ্রিয় ই-কমার্স প্ল্যাটফর্ম Flipkart-এ Vivo X7 Pro ফোনের ওপরে পাওয়া যাচ্ছে আকর্ষণীয় ব্যাঙ্কিং অফার। ICICI ও SBI-এর ক্রেডিট কার্ড ও ডেবিট কার্ডের মাধ্যমে Flipkart-এ Vivo X7 Pro ফোনের ওপরে পাওয়া যাচ্ছে প্রায় ৪০০০ টাকার ছাড়।

আরও পড়ুন - সীমান্তে চেকিংয়ে সাহায্য করবে রোবট কুকুর, কীভাবে কাজ করবে সে?

Flipkart-এ Vivo X7 Pro ফোনের দাম, অন্যান্য মডেল -

Vivo X7 Pro ফোনের ১২জিবি র‍্যাম এবং ২৫৬জিবি স্টোরেজের মডেলের ওপরে পাওয়া যাচ্ছে আকর্ষণীয় ডিসকাউন্ট অফার। Flipkart-এ Vivo X7 Pro ফোনের ১২জিবি র‍্যাম এবং ২৫৬জিবি স্টোরেজের মডেলের দাম প্রায় ৫২,৯৯০ টাকা। Vivo X7 Pro ফোনের ১২জিবি র‍্যাম এবং ২৫৬জিবি স্টোরেজের মডেলের আসল দাম হল প্রায় ৫৭,৯৯০ টাকা। সুতরাং জনপ্রিয় ই-কমার্স প্ল্যাটফর্ম Flipkart-এ Vivo X7 Pro ফোনের ১২জিবি র‍্যাম এবং ২৫৬জিবি স্টোরেজের মডেল পাওয়া যাচ্ছে প্রায় ৫০০০ টাকা কমে। এছাড়া Vivo X7 Pro ফোনের ১২জিবি র‍্যাম এবং ২৫৬জিবি স্টোরেজের মডেলে পাওয়া যাচ্ছে প্রায় ৮ শতাংশ ছাড়।

Published by:Ananya Chakraborty
First published:

Tags: Flipkart, Tech news, VIVO

পরবর্তী খবর