Home /News /technology /
Vivo X Fold: ZEISS ক্যামেরা ও কাস্টম মেড স্ন্যাপড্রাগন ৮ জেন প্রসেসর-সহ ফোল্ডেবল ফোন লঞ্চ করল Vivo

Vivo X Fold: ZEISS ক্যামেরা ও কাস্টম মেড স্ন্যাপড্রাগন ৮ জেন প্রসেসর-সহ ফোল্ডেবল ফোন লঞ্চ করল Vivo

Vivo একসঙ্গে তিনটি নতুন ডিভাইস লঞ্চ করেছে - Vivo X Note, Vivo Pad ও Vivo X Fold। জেনে নিন বিশদে

  • Share this:

    Vivo X Fold launched: Vivo X Fold এবং X Note ফোন সোমবার চিনে লঞ্চ করা হয়েছে। Vivo X Note হল Vivo কোম্পানির প্রথম ফোল্ডিং ফোন। এক নজরে দেখে নিন Vivo X Fold, Vivo X Note, Vivo Pad ফোনের দাম এবং ফিচার

    চিনে Vivo X Fold-এর দাম শুরু হচ্ছে ভারতীয় মুদ্রায় প্রায় ১,০৭,২০০ টাকা থেকে। এই ফোন পাওয়া যাচ্ছে ১২জিবি (GB) র্যা ম (RAM) এবং ২৫৬জিবি স্টোরেজ এবং ১২ জিবি র্যাাম এবং ৫১২জিবি স্টোরেজে ভ্যারিয়েন্টে। দ্বিতীয় ক্ষেত্রে ফোনটির দাম পড়বে প্রায় ১,১৯,১০০ টাকা। অন্যদিকে চিনে Vivo X Note ফোনের দাম প্রায় ৭১,৪০০ টাকা। এই ফোন পাওয়া যাচ্ছে ৮জিবি র্যা ম এবং ২৫৬জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টে। অন্য একটি ভ্যারিয়েন্টে পাওয়া যাবে ১২জিবি র্যািম এবং ২৫৬জিবি স্টোরেজে, যার দাম প্রায় ৭৭,৪০০ টাকা। ১২জিবি র্যাাম এবং ৫১২জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টে Vivo X Note-এর দাম প্রায় ৮৩,৪০০ টাকা।

    Vivo Pad-এর দাম চিনে প্রায় ২৯,৮০০ টাকা। এই ফোন পাওয়া যাচ্ছে ৮জিবি র্যািম এবং ১২৮জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টে। ৮জিবি র্যা৯ম এবং ২৫৬জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টে Vivo Pad কিনতে গেলে তার দাম পড়বে ভারতীয় মুদ্রায় প্রায় ৩৫,৭০০ টাকা।

    আরও পড়ুন - যে কোনও সময় বিস্ফোরণ ঘটতে পারে স্মার্টফোনে ! ভুলেও এই কাজ করবেন না ! জানুন

    Vivo X Fold চিনে পাওয়া যাবে ২২ এপ্রিল থেকে। অন্যদিকে Vivo X Note এবং Vivo Pad ফোন চিনে পাওয়া যাবে ১৫ এপ্রিল থেকে। এক নজরে দেখে নিন এই তিনটি ফোনের ফিচার।

    Vivo X Fold এর ফিচার -

    Vivo X Fold ফোনে থাকছে অ্যান্ড্রয়েড ১২ (Android 12) অপারেটিং সিস্টেম যা অরিজিন ওএস (OriginOS) যুক্ত। Vivo X Fold ফোনে রয়েছে ৮.০৩ ইঞ্চির Samsung E5 ফোল্ডিং ডিসপ্লে, 2K+ (১,৯১৬x২,১৬০) পিক্সেল রেজোলিউশন এবং ৪:৩.৫৫ রেশিও, ১২০Hz রিফ্রেশ রেট এবং আলট্রা টাচ গ্লাস (UTG), ৬.৫৩ ইঞ্চির কভার ডিসপ্লে। যাতে রয়েছে Samsung E5 প্যানেল, ১,০৮০x২,৫২০ পিক্সলে রেজোলিউশন এবং ১২০Hz রিফ্রেশ রেট। Vivo X Fold ফোনে রয়েছে octa-core Snapdragon 8 Gen 1 SoC প্রযুক্তি। Adreno 730 GPU এবং ১২ জিবি LPDDR5 র্যা ম। Vivo X Fold ফোনে রয়েছে কোয়াড রিয়ার ক্যামেরা সেটআপ। ৫০ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর, ৪৮ মেগাপিক্সেলের আলট্রা ওয়াইড শুটার, ১২ মেগাপিক্সেলের পোট্রেট সেন্সর, ৮ মেগাপিক্সেলের সেন্সর। এ ছাড়াও Vivo X Fold ফোনে রয়েছে ১৬ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা।

    আরও পড়ুন - iPhone-এ নয়া কৌশলে লক করুন হোয়াটসঅ্যাপ, কেউ দেখতে পাবে না চ্যাট

    Vivo X Note ফোনের ফিচার -

    Vivo X Note ফোনে রয়েছে অ্যান্ড্রয়েড ১২ (Android 12) অপারেটিং সিস্টেম যা অরিজিন ওএস (OriginOS) যুক্ত। Vivo X Note ফোনে রয়েছে ৭ ইঞ্চির 2K+ (১,৪৪০x৩,০৮০ পিক্সেল) Samsung E5 ডিসপ্লে, ২১:১০ রেশিও এবং ১২০Hz রিফ্রেশ রেট। Vivo X Note ফোনে রয়েছে Snapdragon 8 Gen 1 SoC, ১২জিবি LPDDR5 র্যা ম।

    Vivo Pad এর ফিচার –

    Vivo Pad-এ রয়েছে অ্যান্ড্রয়েড ১২ (Android 12) অপারেটিং সিস্টেম যা অরিজিন ওএস (OriginOS) যুক্ত। Vivo Pad এ রয়েছে ১১ ইঞ্চির 2.5K ডিসপ্লে, ১২০Hz রিফ্রেশ রেট এবং HDR10 সাপোর্ট। Vivo Pad-এ রয়েছে octa-core Snapdragon 870 SoC, ৮জিবি র্যালম, ২৫৬জিবি ইন্টারনাল স্টোরেজ।

    Published by:Ananya Chakraborty
    First published:

    Tags: VIVO

    পরবর্তী খবর