Home /News /technology /
ট্রিপল রিয়ার ক্যামেরা, OIS সাপোর্ট-সহ লঞ্চ হতে চলেছে Vivo T2, জেনে নিন খুঁটিনাটি

ট্রিপল রিয়ার ক্যামেরা, OIS সাপোর্ট-সহ লঞ্চ হতে চলেছে Vivo T2, জেনে নিন খুঁটিনাটি

Vivo T2 launch rescheduled | পিছিয়ে গেল Vivo T2 এর লঞ্চের তারিখ, এক নজরে দেখে নিন সমস্ত খুঁটিনাটি

  • Share this:

    Vivo T2 Launch Reschedule: Vivo কোম্পানি লঞ্চ করতে চলেছে তাদের নতুন ফোন Vivo T2। কয়েক মাস আগেই Vivo লঞ্চ করেছিল তাদের ফার্স্ট জেনারেশন Vivo T1 ফোন। Vivo T2 ফোন চিনে লঞ্চ করা হতে চলেছে আগামী ২৩ মে। জানা গিয়েছে, এরপর অন্য একাধিক দেশেও লঞ্চ করা হবে Vivo T2 ফোন। Vivo কোম্পানি তাদের স্মার্টফোনের জন্য একটি ডেডিকেটেড পেজ বানিয়েছে যা চিন ভিত্তিক ওয়েবসাইট। সেখানেই Vivo T2 ফোনের বিভিন্ন ফিচার সম্পর্কে জানা গিয়েছে। চিনে আগের মাসেই লঞ্চ করা হয়েছে iQoo Neo 6 SE ফোন। Vivo T2 ফোন এই ফোনের রিব্র্যান্ড ভার্সন। এক নজরে দেখে নিন Vivo T2 ফোনে কি কি ফিচার রয়েছে।

    Vivo T2 ফোনের ৮জিবি RAM এবং ১২৮ জিবি স্টোরেজ মডেলের দাম চিনে ১,৯৯৯ টাকা অর্থাৎ ভারতীয় মুদ্রায় প্রায় ২৩,০০০ টাকা। Vivo T2 ফোনের ৮জিবি RAM এবং ২৫৬ জিবি স্টোরেজ মডেলের দাম চিনে ২,৯৯৯ টাকা অর্থাৎ ভারতীয় মুদ্রায় প্রায় ২৬,৫০০ টাকা। পাশাপাশি ১২জিবি RAM এবং ১২৮ জিবি স্টোরেজ মডেলের দাম চিনে ২,৪৯৯ টাকা অর্থাৎ ভারতীয় মুদ্রায় প্রায় ২৮,৫০০ টাকা। ভারতে Vivo T1 ফোনের দাম ১৪,৯৯৯ টাকা থেকে শুরু। Vivo T1 Pro ফোনের দাম ২৩,৯৯৯ টাকা।

    আরও পড়ুন - iPhone-এর ব্যাটারি নিঃশেষিত হচ্ছে দ্রুত? আপনার হাতেই রয়েছে সহজ উপায়

    আরও পড়ুন - WhatsApp Pay-তে এবার থেকে নতুন নিয়ম চালু! আর টাকা জালিয়াতির ভয় থাকবে না!

    Vivo T2 ফোনে রয়েছে স্ন্যাপড্রাগন ৮৭০ SoC। Vivo T2 ফোনে থাকতে পারে ৬৪ মেগাপিক্সেলের ক্যামেরা যা ওআইএস যুক্ত, ১৬ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা। Vivo T2 ফোনে থাকতে পারে ৪,৭০০এমএএইচ ব্যাটারি, ৮০ডাব্লু ফ্ল্যাশ চার্জ ফাস্ট চার্জিং সাপোর্ট, ৬.৬২ ইঞ্চির ফুল এইচডি প্লাস অ্যামোলেড ডিসপ্লে এবং ১২০এইচজেড রিফ্রেশ রেট।

    সম্প্রতি চিনে লঞ্চ করেছে iQoo Neo 6 SE স্মার্টফোন। এই ফোনে রয়েছে WiFi6, ব্লু-টুথ ভি৫.২, জিপিএস/এ-জিপিএস, এনএফসি এবং ইউএসবি টাইপ-সি পোর্ট। এই ধরনের কানেক্টিভিটি অপশন থাকছে Vivo T2-তেও। iQoo Neo 6 চলতি মাসেই ভারতে লঞ্চ করতে চলছে। কিন্তু Vivo T2 কবে আসবে ভারতে তা এখনও জানা যাচ্ছে না।

    Published by:Ananya Chakraborty
    First published:

    Tags: VIVO

    পরবর্তী খবর