Home /News /technology /
Vivo T15G India Launch: মার্চ মাসেই ভারতে লঞ্চ হতে পারে Vivo T15G, থাকবে দারুণ আকর্ষণীয় ফিচার্স

Vivo T15G India Launch: মার্চ মাসেই ভারতে লঞ্চ হতে পারে Vivo T15G, থাকবে দারুণ আকর্ষণীয় ফিচার্স

Vivo T15G India Launch: এক নজরে দেখে নিন, ভিভো টি১ ফোনের উন্নত ও আধুনিক ফিচার।

  • Share this:

Vivo T15G India Launch: ভিভো (Vivo) ভারতে লঞ্চ করতে চলেছে তাদের নতুন ফোন ভিভো টি১ (Vivo T1)। সূত্র মারফত পাওয়া খবর অনুযায়ী জানা গিয়েছে যে, ভারতে ভিভো টি১ ফোন লঞ্চ করা হতে পারে ২০২২ সালের মার্চ মাসে। চিনে ২০২১ সালের অক্টোবর মাসে লঞ্চ করা হয়েছে এই ভিভো টি১ ফোন। এ বার মার্চ মাসে ভারতে লঞ্চ করা হতে পারে ভিভো টি১। ভিভো তাদের ওয়াই-সিরিজের বদলে নিয়ে আসতে চলেছে তাদের টি-সিরিজ। ভিভো কোম্পানির টি-সিরিজের ফোনে রয়েছে বিভিন্ন ধরনের আধুনিক ও উন্নত ফিচার।

চিনে ইতিমধ্যেই জনপ্রিয়তা অর্জন করেছে Vivo T1 ফোন। এখন ভিভো কোম্পানির তরফে আশা করা হচ্ছে যে, ভারতেও প্রবল জনপ্রিয়তা লাভ করবে তাদের টি-সিরিজের নতুন ফোন ভিভো টি১। এক নজরে দেখে নিন ভিভো টি১ ফোনের উন্নত ও আধুনিক ফিচার। চিনে ২০২১ সালের অক্টোবর মাসে লঞ্চ করা হয়েছে ভিভো টি১। চিনের সেই ফোনে যে সকল ফিচার রয়েছে, ভারতে লঞ্চ হতে চলা ভিভো টি১ ফোনেও সেই সকল ফিচার থাকতে পারে।

আরও পড়ুন -সর্বক্ষণের সঙ্গী স্মার্টফোন; রইল অ্যান্ড্রয়েড ফোন ও আইফোন রক্ষণাবেক্ষণের কিছু উপায়

Vivo T1 ফোনে রয়েছে অ্যান্ড্রয়েড ১১ (Android 11) ভার্সন এবং অরিজিন ওএস (Origin OS) ১.০। Vivo T1 ফোনে রয়েছে ৬.৬৭ ইঞ্চির ফুল এইচডি প্লাস (HD+) ডিসপ্লে, যা ১০৮০×২৪০০ পিক্সেল যুক্ত। ভিভো টি১ ফোনে রয়েছে ১২০এইচজেড (Hz) রিফ্রেশ রেট এবং ২৪০ হার্ৎজ টাচ স্যাম্পেলিং রেট। ভিভো টি১ ফোনে রয়েছে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৭৭৮জি এসওসি (Qualcomm Snapdragon 778G SoC), ১২ জিবি (GB) এলপিডিডিআর৫ র‍্যাম (LPDDR5 RAM), ২৫৬ জিবির ইউএফএস ৩.১ (UFS 3.1) স্টোরেজ। এ ছাড়াও ভিভো টি১ ফোনে রয়েছে ৬৪ মেগাপিক্সেলের প্রাইমারি সেন্সর, ৮ মেগাপিক্সেলের আলট্রা ওয়াইড সেন্সর এবং ২ মেগাপিক্সেলের ম্যাক্রো সেন্সর। ভিভো টি১ ফোনের সামনে রয়েছে ১৬ মেগাপিক্সেলের স্পোর্টস সেলফি ক্যামেরা।

আরও পড়ুন - অ্যান্ড্রয়েড সিক্রেট কোড জানা থাকলেই মিলবে নিজেদের স্মার্টফোনের গোপন তথ্য

Vivo T1 ফোনে রয়েছে ৫জি, ৪জি এলটিই (LTE) কানেক্টিভিটি অপশন, ওয়াই-ফাই ৬ (Wi-Fi 6), ব্লুটুথ ভি৫.২ (Bluetooth v5.2), জিপিএস/ এ-জিপিএস (GPS/ A-GPS), ইউএসবি টাইপ-সি (USB Type-C) এবং ৩.৫ এমএম (MM) হেডফোন জ্যাক। এছাড়াও Vivo T1 ফোনে রয়েছে সাইড মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট সেন্সর, অ্যাক্সেলেরোমিটার, অ্যাম্বিয়েন্ট লাইট সেন্সর, জাইরোস্কপ, ম্যাগ্নেটোমিটার এবং প্রক্সিমিটি সেন্সর। ভিভো টি১ ফোনে রয়েছে ৫০০০এমএএইচ (mAh) ব্যাটারি, ৪৪ডব্লিউ (44W) ফাস্ট চার্জ। ভিভো টি১ ফোন ১৬৪.৭০×৭৬.৬৮×৮.৪৯ এমএম এবং ১৯২ গ্রাম ওজনের।

Published by:Ananya Chakraborty
First published:

Tags: 5G Smartphone, 5G smartphones, VIVO

পরবর্তী খবর