Home /News /technology /
Vivo T1 Pro 5G Review: কেমন পারফর্ম করল Vivo S1 Pro? পড়ুন রিভিউ

Vivo T1 Pro 5G Review: কেমন পারফর্ম করল Vivo S1 Pro? পড়ুন রিভিউ

এক নজরে দেখে নিন Vivo T1 Pro 5G ফোনের বিভিন্ন বিষয়।

  • Share this:

Vivo T1 Pro 5G Review: Vivo T1 Pro 5G ফোনে রয়েছে বিভিন্ন ধরনের আধুনিক ও উন্নত ফিচার। AI এনাবেল ক্যামেরা ফিচার, স্ন্যাপড্রাগন ৭৭৮জি পাওয়ারড চিপসেট, অ্যামোলেড ডিসপ্লে-সহ আরও অনেক কিছু। Vivo T1 Pro 5G ফোনের দাম শুরু হচ্ছে ২৩,৯৯৯ টাকা থেকে। ভারতের বাজারে অন্যান্য কোম্পানির বিভিন্ন ধরনের ফোন রয়েছে। এর মধ্যে রয়েছে Oppo F21 ফোন। কিন্তু, এই দামে Vivo T1 Pro 5G ফোনের মতো খুব কম ফোনই রয়েছে ভারতের বাজারে। এক নজরে দেখে নিন Vivo T1 Pro 5G ফোনের বিভিন্ন বিষয়।

Vivo T1 Pro 5G ফোনের ডিজাইন -

Vivo T1 Pro 5G ফোনের ডিজাইনে ব্যবহার করা হয়েছে গ্রেডিয়েন্ট ব্লু কালারের শেড। পাশাপাশি রিয়ার প্যানেলে শাইনি ফিনিশ দেওয়া হয়েছে। Vivo T1 Pro 5G ফোনে ব্যবহার করা হয়েছে বোল্ড ক্যামেরা মডিউল এবং এলইডি ফ্ল্যাশ। ফোনটি আদতে প্লাস্টিকের হলেও ডাস্ট রেসিস্ট্যান্ট এবং স্ক্র্যাচ প্রুফ। Vivo T1 Pro 5G ফোন পাওয়া যাচ্ছে দু’টি কালার অপশনে। এর মধ্যে একটি হল টার্বো ব্ল্যাক এবং আরেকটি হল সিয়ান টাইড। Vivo T1 Pro 5G ফোনে রয়েছে ৬.৪৪ ইঞ্চির অ্যামোলেড ডিসপ্লে। Vivo T1 Pro 5G ফোনে রয়েছে সেলফি ক্যামেরার জন্য ওয়াটার ড্রপ নচ। Vivo T1 Pro 5G ফোনের সাইডে রয়েছে পাওয়ার বাটন এবং ভলিউম রকার। Vivo T1 Pro 5G ফোনে রয়েছে ইউএসবি টাইপ সি পোর্ট, ৩.৫এমএম রেডিও জ্যাক। এছাড়াও Vivo T1 Pro 5G ফোনে রয়েছে ৪৭০০এমএএইচ ব্যাটারি।

আরও পড়ুন - iPhone-এর ব্যাটারি নিঃশেষিত হচ্ছে দ্রুত? আপনার হাতেই রয়েছে সহজ উপায়

Vivo T1 Pro 5G ফোনের ডিসপ্লে -

Vivo T1 Pro 5G ফোনে রয়েছে ফুল এইচডি প্লাস অ্যামোলেড ডিসপ্লে, ৯০এইচজেড রিফ্রেশ রেট। Vivo কোম্পানির অন্যান্য কয়েকটি ফোনে ১২০এইচজেড রিফ্রেশ রেট এবং টাচ সামপ্লিং রেট ২৪০ এইচজেড ব্যবহার করা হয়েছে। কিন্তু, সেই ফোনে অ্যামোলেড ডিসপ্লে ব্যবহার করা হয়নি। এর ফলে Vivo T1 Pro 5G ফোনে গেম খেলা এবং ভিডিয়ো দেখা যাবে খুব ভাল ভাবে।

Vivo T1 Pro 5G ফোনের ক্যামেরা -

Vivo T1 Pro 5G ফোনে রয়েছে ট্রিপল ক্যামেরা সেটআপ। এর মধ্যে রয়েছে ৬৪ মেগাপিক্সেলের প্রধান ক্যামেরা, ৮ মেগাপিক্সেলের আলট্রা ওয়াইড ক্যামেরা এবং ২ মেগাপিক্সেলের ম্যাক্রো লেন্স। এছাড়াও Vivo T1 Pro 5G ফোনে রয়েছে সেলফি তোলার জন্য ১৬ মেগাপিক্সেলের ক্যামেরা।

আরও পড়ুন - WhatsApp Pay-তে এবার থেকে নতুন নিয়ম চালু! আর টাকা জালিয়াতির ভয় থাকবে না!

Vivo T1 Pro 5G ফোনের ব্যাটারি -

Vivo T1 Pro 5G ফোনে রয়েছে শক্তিশালী ৪৭০০এমএএইচ ব্যাটারি। এছাড়াও এই ফোনে রয়েছে ৬৬ডাব্লু ফ্ল্যাশচার্জ টেকনোলজি। এর ফলে এই ফোন ২৫ মিনিটে ৫০ শতাংশ চার্জ হয়ে যাবে।

সুতরাং বলা যেতেই পারে Vivo T1 Pro 5G ফোন ভারতের বাজারে একটি খুবই ভাল ফোন। ২৫,০০০ টাকার মধ্যে ভারতের বাজারে এমন খুব কম ফোন রয়েছে। Vivo T1 Pro 5G ফোনের ডিসপ্লে, ক্যামেরা, ব্যাটারি ইত্যাদি অনেক উন্নত এবং আধুনিক। অর্থাৎ ভারতের বাজারে এই দামের মধ্যে Vivo T1 Pro 5G ফোন নিঃসন্দেহে ভাল।

Published by:Ananya Chakraborty
First published:

Tags: VIVO

পরবর্তী খবর