Home /News /technology /
খুলি ভাঙার খেলা! ব্লু হোয়েলের মতোই মারণ গেম TikTok ছড়াচ্ছে দ্রুত! সাবধান!

খুলি ভাঙার খেলা! ব্লু হোয়েলের মতোই মারণ গেম TikTok ছড়াচ্ছে দ্রুত! সাবধান!

Skull Breaker Challenge

Skull Breaker Challenge

এই মুহূর্তে ট্রেন্ডিং এই স্কাল ব্রেকার চ্যালেঞ্জ৷ মূলত TikTok-এই চলছে এই মারণ গেম৷ প্রথমে দুটি ব্যক্তি শূন্য লাফাবে৷

  • Share this:

    ব্লু হোয়েলের মারণ পরিণতির স্মৃতি এখনও টাটকা৷ কিকি চ্যালেঞ্জ, পাবজি-তেও মৃত্যুর ঘটনা ঘটেছে৷ এ বার আরও একটি মারাত্মক ইন্টারনেট চ্যালেঞ্জ ধীরে ধীরে ছড়িয়ে পড়ছে ইন্টারনেটে৷ যার ফলও হতে চলেছে অত্যন্ত নৃশংস৷ মাথা ভেঙে দেওয়ার চ্যালেঞ্জ!

    TikTok-এ এই চ্যালেঞ্জে এখনও পর্যন্ত বিশেষ বহু মানুষ মাথায় মারাত্মক ভাবে জখম হয়েছেন৷ গেমটির নাম 'Skull-breaker'৷ কী ভাবে মাথা ঠুকে ভেঙে দেওয়ার মারণ খেলা! খেলাটিতে ৩ জন থাকতেই হবে। ৩ জনই লাফাতে শুরু করবে। তারপর আচমকা মাঝে যে রয়েছে লাফানোর সময় তার শূন্যে থাকা ২টি পায়ে পদাঘাত করবে ২ পাশের ২ জন। এর ফলে সে আর লাফিয়ে মাটিতে পা রাখতে পারবে না। আছড়ে পড়বে মেঝেতে। মাথার খুলি ভেঙে যাওয়ার খেলা! প্রাণঘাতীও হতে পারে।

    ঠিক কী রকম চ্যালেঞ্জ এই skull-breaker?

    এই মুহূর্তে ট্রেন্ডিং এই স্কাল ব্রেকার চ্যালেঞ্জ৷ মূলত TikTok-এই চলছে এই মারণ গেম৷ প্রথমে দুটি ব্যক্তি শূন্য লাফাবে৷ তারা মাটিতে পড়লেই, তৃতীয় ব্যক্তি একই ভাবে লাফাবে৷ তৃতীয় ব্যক্তি যখন লাফাবে, বাকি দু জন ওই ব্যক্তির পায়ে লাথি মারবে৷ গোটা ঘটনাটি ঘটবে শূন্যেই৷ উল্টে পড়বে ওই ব্যক্তি৷ লাগবে মাথায়৷ অর্থাত্‍, মাথা ভাঙার চ্যালেঞ্জ!

    বিশেষ করে টিনেজারদের মধ্যে এই গেম খুব জনপ্রিয় হয়ে গিয়েছে৷ ফলে মা-বাবাদের কপালে চিন্তার ভাঁজ৷ এই মারণ গেমের প্রথম ভিডিওটি তৈরি করা হয় ভেনেজুয়েলার একটি স্কুলে৷

    Published by:Arindam Gupta
    First published:

    Tags: Blue Whale challenge, Skull Breaker Challenge, TikTok

    পরবর্তী খবর