Home /News /technology /
আজকেই মাত্র ৭,৪৯৯ টাকায় পাওয়া যাচ্ছে Realme C30! কোথা থেকে কীভাবে কিনবেন?

আজকেই মাত্র ৭,৪৯৯ টাকায় পাওয়া যাচ্ছে Realme C30! কোথা থেকে কীভাবে কিনবেন?

First Sale Of Realme C30: কোম্পানি তরফে জানানো হয়েছে, যে হ্যান্ডসেটটি মূলত এন্ট্রি-লেভেল স্মার্টফোন ব্যবহারকারীদের জন্য ডিজাইন করা হয়েছে।

  • Share this:

First Sale Of Realme C30: Realme C30 স্মার্টফোন, পাওয়া যাবে মাত্র ৭,৪৯৯ টাকায়। অফার প্রযোজ্য থাকবে শুধুমাত্র আজকের জন্য! Realme কোম্পানির সাম্প্রতিক বাজেট অফারে এই স্মার্টফোন পাওয়া যাচ্ছে নামমাত্র মূল্যে। কোথায় মিলবে? Flipkart থেকে শুরু করে Realme-র অন্যান্য অফিসিয়াল চ্যানেলের মাধ্যমে গ্রাহকরা মাত্র ৭,৪৯৯ টাকায় কিনে নিতে পারেন এই স্মার্টফোনটি। এই নতুন হ্যান্ডসেটটিতে গ্রাহকদের জন্য দুটি রঙের বিকল্প সহ স্টোরেজ ভ্যারিয়েন্টে পাওয়া যাবে। কোম্পানি তরফে জানানো হয়েছে, যে হ্যান্ডসেটটি মূলত এন্ট্রি-লেভেল স্মার্টফোন ব্যবহারকারীদের জন্য ডিজাইন করা হয়েছে।

Realme C30-এর দাম কত?

২ জিবি RAM এবং ৩২ জিবি স্টোরেজ ডেটা সহ স্মার্টফোনের এই ভ্যারিয়েন্টটির মূল্য মাত্র ৭,৪৯৯ টাকা। ৩ জিবি RAM এবং ৩২ জিবি স্টোরেজ ভেরিয়েন্টের দাম মাত্র ৮,২৯৯ টাকা।

Realme C30 হ্যান্ডসেটটি কী কী কালার ভ্যারিয়েন্টে পাওয়া যাবে?

আরও পড়ুন - সাবধান! বন্ধ হয়ে যেতে পারে আপনার Netflix অ্যাকাউন্ট! কেন জানুন

আরও পড়ুন - ভুলেও এই মেসেজে ক্লিক করবেন না! অনলাইন শপিংয়েও সাবধান! খালি হয়ে যাবে ব্যাঙ্কের সব টাকা!

স্মার্টফোনটি ব্যাম্বু গ্রিন এবং লেক ব্লু এই দুটি রঙে পাওয়া যাবে।

Realme C30-তে কি কোনও ডিসকাউন্ট মিলছে?

যাঁরা এই বাজেট হ্যান্ডসেটটি কিনতে ইচ্ছুক তাঁরা অ্যাক্সিস ব্যাঙ্ক কার্ডের মাধ্যমে কিনতে পারেন। গ্রাহকরা Flipkart-এ অ্যাক্সিস ব্যাঙ্ক কার্ডের মাধ্যমে কিনলে প্রায় ৫ শতাংশ ক্যাশব্যাকের অফার পাবেন।

Realme C30 স্পেসিফিকেশন এক ঝলকে:

C30 স্মার্টফোনটি ৬.৫ ইঞ্চি ডিসপ্লে সহ Unisoc (T612) প্রসেসরের সঙ্গে পাওয়া যাচ্ছে। সাধারণত বাজেট সেগমেন্টের স্মার্টফোনে এই প্রসেসরই ব্যবহার করা হয়। এছাড়াও থাকছে ৩ জিবি পর্যন্ত RAM এবং ৩২ জিবি ইন্টারনাল স্টোরেজের সুবিধে। এছাড়াও মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে এক্সটারনাল স্টোরেজের সীমা ১ টিবি পর্যন্ত বাড়ানো যেতে পারে। এতে 5000mAh ব্যাটারি ব্যাকআপের সঙ্গে থাকছে 10W চার্জিং সাপোর্ট যা দ্রুত চার্জিংয়ে সহায়তা করবে। স্মার্টফোনের সামনে রয়েছে ৫ মেগাপিক্সেল শ্যুটার ক্যামেরা এবং পেছনে থাকছে ৮ মেগাপিক্সেলের লেন্স ক্যামেরা।

এছাড়া রয়েছে মাইক্রো ইউএসবি স্লট, 3.5mm হেডসেট জ্যাক, ব্লুটুথ 5.0v এবং ফিঙ্গারপ্রিন্ট সেন্সর সহ আরও নানান আকর্ষণীয় ফিচার।

Published by:Ananya Chakraborty
First published:

Tags: Flipkart, Realme

পরবর্তী খবর