Home /News /technology /
Oppo F21 Pro Review: ২৫,০০০ টাকা বাজেটে কেমন পারফর্ম করল Oppo F21 Pro? পড়ুন রিভিউ

Oppo F21 Pro Review: ২৫,০০০ টাকা বাজেটে কেমন পারফর্ম করল Oppo F21 Pro? পড়ুন রিভিউ

এক নজরে দেখে নেওয়া যাক Oppo F21 Pro ফোনের ফিচার, ডিজাইন।

  • Share this:

Oppo F21 Pro Review: ভারতীয় বাজারে Oppo F21 Pro ফোন লঞ্চ করা হয়েছে গত মাসে। এই স্মার্টফোনের দাম ২২,৯৯৯ টাকা। এই দামে Oppo F21 Pro ফোনে রয়েছে অত্যাধুনিক ফিচার। শুধু আধুনিক ফিচারই নয়। বরং চেহারাতেও এই ফোনটি আকৃষ্ট করতে পারে ক্রেতাকে।

Oppo F21 Pro ৪জি ফোন ভারতে লঞ্চ করা হয়েছিল এপ্রিল মাসে। প্রায় ২৩ হাজার টাকা দামের এই Oppo F21 Pro ফোনে রয়েছে ৬.৪ ইঞ্চির ফুল এইচডি প্লাস অ্যামোলেড ডিসপ্লে। কোয়ালকম স্ন্যাপড্রাগন ৬৮০ চিপসেট-সহ নানা আধুনিক প্রকরণ। এক নজরে দেখে নেওয়া যাক Oppo F21 Pro ফোনের ফিচার, ডিজাইন।

ডিজাইন -

এক কথায় বললে, Oppo F21 Pro ফোনের ডিজাইন অনন্য। খুবই হালকা এবং এক চার দিক সমতল (Flat edge)। তার ফলে একদিকে যেমন হাতে থেকে পিছলে যাওয়ার সম্ভাবনা কম তেমনই খুব সহজে ডেস্কে এবং সমতল কোনও জায়গায় দাঁড় করিয়েও রাখা যায় ফোনটিকে। ব্যাক প্যানেলে কমলা রঙের ফক্স লেদার অন্য সব ফোনের থেকে আলাদা করে ফেলেছে Oppo F21 Pro-কে। আয়তাকার ক্যামেরা মডিউলটিও বেশ অন্য রকম। কালো এবং রুপোলি রঙের মডিউলটি কমলা ফক্স লেদারের সঙ্গে মিলে প্রিমিয়াম লুক তৈরি করেছে। Oppo F21 Pro ফোনের সামনে রয়েছে হোল পাঞ্চ কাটআউট।

আরও পড়ুন - iPhone-এর ব্যাটারি নিঃশেষিত হচ্ছে দ্রুত? আপনার হাতেই রয়েছে সহজ উপায়

ডিসপ্লে -

Oppo F21 Pro ফোনে রয়েছে ৬.৪ ইঞ্চির ফুল এইচডি প্লাস অ্যামোলেড ডিসপ্লে, ৯০এইচজেড রিফ্রেশ রেট। তবে ব্যাটেলগ্রাউন্ড মোবাইল ইন্ডিয়া গেম খেললে ডিসপ্লের সামান্য সমস্যা হতে পারে। কিন্তু অন্য যে কোনও গেম খেলা বা ভিডিও দেখার সময় প্রিমিয়াম ফিল পাওয়া যাবে। এই সেগমেন্টের অন্যান্য ফোনের থেকে এই ডিসপ্লে অনেক বেশি উন্নত।

ব্যাটারি এবং পারফর্মেন্স -

Oppo F21 Pro ফোন হল একটি মিড রেঞ্জ লেভেলের অ্যান্ড্রয়েড স্মার্টফোন। Oppo F21 Pro ফোনে রয়েছে ৪,৫০০ এমএএইচ ব্যাটারি এবং ৩৩ডাব্লু ফাস্ট চার্জ। এক ঘণ্টায় এই ফোন ফুল চার্জ হয়ে যায়। এর ফলে এই ফোনে ভাল ব্যাটারি ব্যাকআপ পাওয়া যায়। ColorOS 12.1

আরও পড়ুন - WhatsApp Pay-তে এবার থেকে নতুন নিয়ম চালু! আর টাকা জালিয়াতির ভয় থাকবে না!

ক্যামেরা -

Oppo F21 Pro ফোনে রয়েছে ট্রিপল রিয়ার ক্যামেরা। তবে তা মধ্যম মানের। এর মধ্যে রয়েছে ৬৪ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা এবং ২ মেগাপিক্সেলের সেন্সর। যদিও এক্সট্রা এইচডি মোডে ফটো তুললে খুবই ভাল ছবি পাওয়া যায় এই ফোনের ক্যামেরায়।

সুতরাং বলাই যায় Oppo F21 Pro ফোনটি এই দামের মধ্যে খুবই ভাল ফোন। এই মিড রেঞ্জের অ্যান্ড্রয়েড ফোনে রয়েছে বিভিন্ন ধরনের আধুনিক ও উন্নত ফিচার।

Published by:Ananya Chakraborty
First published:

Tags: OPPO

পরবর্তী খবর