Home /News /technology /
Budget OnePlus Nord: ২০ হাজারেরও কমে ভারতে নতুন ফোন লঞ্চ করতে চলেছে OnePlus

Budget OnePlus Nord: ২০ হাজারেরও কমে ভারতে নতুন ফোন লঞ্চ করতে চলেছে OnePlus

Budget OnePlus Nord: এর মধ্যে একটি হল OnePlus Nord 3 এবং আরেকটি হল OnePlus Nord CE।

  • Share this:

Budget OnePlus Nord: OnePlus ভারতে লঞ্চ করতে চলেছে তাদের নতুন স্মার্টফোন। ভারতের বাজারে OnePlus নিয়ে আসতে চলেছে তাদের নতুন নর্ড-স্মার্টফোন। ভারতে ২০২২ সালের এপ্রিল মাস থেকে জুন মাসের মধ্যে লঞ্চ করা হতে পারে OnePlus-এর নতুন স্মার্টফোন। ভারতের বাজারে OnePlus-এর নতুন ফোনের দাম হতে পারে ২০,০০০ টাকার কম। OnePlus ভারতে লঞ্চ করতে পারে তাদের নর্ড সিরিজের অধীনে দুটি স্মার্টফোন। এর মধ্যে একটি হল OnePlus Nord 3 এবং আরেকটি হল OnePlus Nord CE। OnePlus Nord 3 ফোনে কী ধরনের ফিচার রয়েছে তা না জানা গেলেও, জানা গিয়েছে যে OnePlus Nord CE ফোনে রয়েছে বিভিন্ন ধরনের উন্নত ফিচার।

OnePlus Nord CE ফোনটির ৫জি ভার্সন ভারতে পাওয়া যাবে ২২,৯৯৯ টাকায়, যা ৬ জিবির। OnePlus Nord CE ফোনটির ৫জি ভার্সন ১২ জিবি পাওয়া যাবে ২৭,৯৯৯ টাকায়। এছাড়াও OnePlus Nord CE ফোনটির ৫জি ভার্সন ফোনটি ২৫৬ জিবি ভ্যারিয়ান্টেও পাওয়া যাবে। ৬ জিবি এবং ১২৮ জিবি স্টোরেজের OnePlus Nord CE ফোনটির ৫জি ভার্সন পাওয়া যাবে ২৭,৯৯৯ টাকায়।

আরও পড়ুন -সর্বক্ষণের সঙ্গী স্মার্টফোন; রইল অ্যান্ড্রয়েড ফোন ও আইফোন রক্ষণাবেক্ষণের কিছু উপায়

OnePlus Nord CE ফোনটিতে রয়েছে ৯০ এইচজেড (Hz) ডিসপ্লে, ৫০ মেগাপিক্সেল ক্যামেরা এবং ৫জি কানেক্টিভিটি। OnePlus Nord CE ফোনটিতে রয়েছে মিডিয়াটেক চিপসেট এবং কোয়ালকম এসওসি। ভারতের বাজারে লঞ্চ করা হতে পারে OnePlus এর তিন ধরনের নতুন নর্ড-স্মার্টফোন। OnePlus Nord, OnePlus Nord 2 CE 5G, OnePlus Nord 3। ফিচার এবং স্টোরেজ অনুযায়ী ভারতের বাজারে এর দাম বিভিন্ন রকমের হতে পারে। মনে করা হচ্ছে সবথেকে কম স্টোরেজের OnePlus Nord CE ফোনের দাম হতে পারে ২০,০০০ টাকার কম।

আরও পড়ুন - অ্যান্ড্রয়েড সিক্রেট কোড জানা থাকলেই মিলবে নিজেদের স্মার্টফোনের গোপন তথ্য

OnePlus Nord 2 CE 5G ফোনে রয়েছে ৬.৪ ইঞ্চির ফুল এইচডি প্লাস অ্যামোলেড ডিসপ্লে, মিডিয়াটেক ডাইমেনসিটি ৯০০ চিপসেট, ১২ জিবি র‍্যাম, ২৫৬ জিবি ইন্টারনাল স্টোরেজ। এছাড়াও OnePlus Nord 2 CE 5G ফোনে রয়েছে ৪,৫০০ এমএএইচ ব্যাটারি, ৬৫ডাবলু ফাস্ট চার্জ। OnePlus Nord 2 CE 5G ফোনে রয়েছে ৬৪ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা, ২ মেগাপিক্সেলের ম্যাক্রো শুটার, ৮ মেগাপিক্সেলের আলট্রা ওয়াইড ক্যামেরা। ভারতের বাজারে উন্নত ও আধুনিক ফিচার যুক্ত এমন নর্ড-স্মার্টফোন লঞ্চ করা হবে ২০২২ সালের এপ্রিল মাস থেকে জুন মাসের মধ্যে। OnePlus ভারতে লঞ্চ করতে চলেছে তাদের নতুন নর্ড-স্মার্টফোন।

Published by:Ananya Chakraborty
First published:

Tags: OnePlus, OnePlus Nord, Tech news

পরবর্তী খবর