Home /News /technology /
OnePlus 10R Review: বাজারে এসেছে OnePlus 10R, কেনার আগে নজরে রাখুন ৬টি গুরুত্বপূর্ণ বিষয়

OnePlus 10R Review: বাজারে এসেছে OnePlus 10R, কেনার আগে নজরে রাখুন ৬টি গুরুত্বপূর্ণ বিষয়

OnePlus 10R Review: এক নজরে দেখে নিন OnePlus 10R ফোনের ৬টি গুরুত্বপূর্ণ বিষয়

  • Share this:

    OnePlus 10R Review: ভারতের বাজারে কিছু দিন আগেই লঞ্চ করেছে OnePlus 10R, ফোন কেনার আগে জেনে নিন এই ফোনের সমস্ত খুঁটিনাটি। এক নজরে দেখে নিন OnePlus 10R ফোনের ৬টি গুরুত্বপূর্ণ বিষয়।

    OnePlus 10R ফোনের দাম -

    - OnePlus 10R ফোনের ৮জিবি RAM এবং ১২৮জিবি স্টোরেজ মডেলের দাম ৩৮,৯৯৯ টাকা। OnePlus 10R ফোনে রয়েছে ৫০০০এমএএইচ ব্যাটারি এবং ৮০ডাবলু ফাস্ট চার্জ।

    - OnePlus 10R ফোনের ১২জিবি RAM এবং ২৫৬জিবি স্টোরেজ মডেলের দাম ৪২,৯৯৯ টাকা। OnePlus 10R ফোনে রয়েছে ৫০০০এমএএইচ ব্যাটারি এবং ৮০ডাবলু ফাস্ট চার্জ।

    - OnePlus 10R ফোনের ১২জিবি RAM এবং ২৫৬জিবি স্টোরেজ মডেলের দাম ৩৩,৯৯৯ টাকা। OnePlus 10R ফোনে রয়েছে ৪৫০০এমএএইচ ব্যাটারি এবং ১৫০ডাবলু ফাস্ট চার্জ।

    OnePlus 10R ফোনের প্রথম দু’টি মডেল পাওয়া যাচ্ছে সিয়েরা ব্ল্যাক এবং ফরেস্ট গ্রিন-এ। OnePlus 10R ফোনের টপ মডেল পাওয়া যাচ্ছে ব্ল্যাক কালার ফিনিশে।

    আরও পড়ুন - iPhone-এর ব্যাটারি নিঃশেষিত হচ্ছে দ্রুত? আপনার হাতেই রয়েছে সহজ উপায়

    OnePlus 10R ফোনের ডিজাইন -

    OnePlus 10R ফোনে ব্যবহার করা হয়েছে প্লাস্টিক ফিনিশ। বলাই যায়, ৪০,০০০ টাকার ফোনে এমন ধরনের ফিনিশ উপযুক্ত নয়। কিন্তু এই ফোনের সঙ্গে দেওয়া হচ্ছে একটি হার্ড কভার। এই কেস হল গ্রে কালারের। এ ছাড়াও এর ফিনিশ খুব স্মুথ। OnePlus 10R ফোন একটু বেশি স্লিক। এর ফলে ধরতে একটু অসুবিধা হতে পারে। কিন্তু এর ক্যামেরা বাম্প ভালো। কিন্তু এই ফোনের প্লাস্টিক মেটেরিয়াল নিয়ে ক্রেতাদের মনে প্রশ্ন থেকে যেতে পারে। OnePlus 10R ফোনের লেন্স কভারে গ্লাস ব্যবহার করা হয়েছে যা স্ক্র্যাচ রেসিস্ট্যান্ট। কিন্তু এই ফোনে ধুলো বা জলের থেকে সুরক্ষা সংক্রান্ত অফিসিয়াল আইপি রেটিং-ও দেওয়া হয়নি।

    OnePlus 10R ফোনের ডিসপ্লে -

    OnePlus 10R ফোনে ব্রাইটেস্ট ডিসপ্লে ব্যবহার করা হয়নি। বরং এই ফোনে ব্যবহার করা হয়েছে ওলেড প্যানেল। OnePlus 10R ফোনে রয়েছে ৬.৭ ইঞ্চির ফুল এইচডি ডিসপ্লে, ১২০ এইচজেড রিফ্রেশ রেট। ডিসপ্লে সুরক্ষা করার জন্য ব্যবহার করা হয়েছে করনিং গ্লাস ৫। এ ছাড়াও এই ফোনের ডিসপ্লেতে রয়েছে ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার এবং বায়োমেট্রিক সিকিউরিটি। সুতরাং এই ফোনে বিভিন্ন ধরনের ওটিটি প্ল্যাটফর্মের ভিডিয়ো দেখতে কোনও অসুবিধা হবে না।

    আরও পড়ুন - WhatsApp Pay-তে এবার থেকে নতুন নিয়ম চালু! আর টাকা জালিয়াতির ভয় থাকবে না!

    OnePlus 10R ফোনের পারফর্মেন্স -

    OnePlus 10R ফোনে রয়েছে মিডিয়াটেক ডাইমেনসিটি ৮১০০ ম্যাক্স এসওসি। গিকবেঞ্চের সিঙ্গেল মাল্টি কোর টেস্টে এই ফোন স্কোর করে ৮৭০ এবং ৩,৬৪৫ পয়েন্ট। এ ছাড়াও এই ফোন ১০ শতাংশ চার্জ হয়ে যায় মাত্র ১৫ মিনিটে।

    OnePlus 10R ফোনের ক্যামেরা -

    OnePlus 10R ফোনে রয়েছে ৫০ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা এবং ৮ মেগাপিক্সেলের আল্ট্রা ওয়াইড অ্যাঙ্গেল ক্যামেরা। এছাড়াও OnePlus 10R ফোনে রয়েছে ১৬ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা। এই ফোনে ৪কে রেকর্ডিং করা সম্ভব।

    OnePlus 10R ফোনের ব্যাটারি -

    OnePlus 10R ফোনে রয়েছে ৫০০০এমএএইচ ব্যাটারি। এর ফলে এই ফোন সম্পূর্ণ চার্জ হয়ে যায় মাত্রও ২০মিনিটে। এই ফোন মাত্র ৫মিনিটে ৫০ শতাংশ চার্জ হয়ে যায়।

    এই দামে স্মার্টফোন কেনার মতো ক্রেতা ভারতের বাজারে খুব বেশি নয় এ কথা বলাই যায়। ফলে যাঁরা কিনবেন তাঁরা পারফর্মেন্স দেখেই কিনবেন তা বলাই যায়।

    Published by:Ananya Chakraborty
    First published:

    Tags: OnePlus

    পরবর্তী খবর