Home /News /technology /
Nothing Phone 1 এর দাম ফাঁস! এক নজরে দেখে নিন কোন কোন ফোনকে টেক্কা দিতে পারে

Nothing Phone 1 এর দাম ফাঁস! এক নজরে দেখে নিন কোন কোন ফোনকে টেক্কা দিতে পারে

জানা গিয়েছে যে ভারতে Nothing Phone 1 ফোনের দাম শুরু হবে ২৫,০০০ টাকা থেকে।

  • Share this:

Smartphones Under 30,000: ভারতে জুলাই মাসের ১২ তারিখে লঞ্চ করা হতে চলেছে Nothing Phone 1। এই ফোনে রয়েছে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৭৭৮জি প্লাস চিপসেট। ভারতের বাজারে Nothing Phone 1 ফোন পাওয়া যাবে ৩০,০০০ টাকার মধ্যে। জানা গিয়েছে যে ভারতে Nothing Phone 1 ফোনের দাম শুরু হবে ২৫,০০০ টাকা থেকে। বর্তমানে ভারতের বাজারে Moto Edge 30 5G ফোনে রয়েছে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৭৭৮জি প্লাস চিপ। এই ফোনের দাম ২৯,৯৯৯ টাকা। এই ফোনে রয়েছে ৬.৫ ইঞ্চির পিওলেড ডিসপ্লে এবং ১৪৪ এইচজেড রিফ্রেশ রেট। এছাড়াও এই ফোনে রয়েছে ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ।

কোয়ালকম স্ন্যাপড্রাগন ৭৭৮জি ও কোয়ালকম স্ন্যাপড্রাগন ৭৭৮জি প্লাসের পার্থক্য -

কোয়ালকম স্ন্যাপড্রাগন ৭৭৮জি প্লাস হল কোয়ালকম স্ন্যাপড্রাগন ৭৭৮জি প্লাসের আপডেটেড ভার্সন। কোয়ালকম স্ন্যাপড্রাগন ৭৭৮জি প্লাসে রয়েছে হায়ার ক্লকিং ফ্রিকোয়েন্সি। এর ফলে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৭৭৮জি এর থেকে এটা বেশি দ্রুত। কোয়ালকম স্ন্যাপড্রাগন ৭৭৮জি প্লাসে থাকা এই হায়ার ক্লকিং ফ্রিকোয়েন্সি দুটি চিপের মধ্যে বিরাট পার্থক্য গড়েছে। এছাড়াও দুটি চিপের র‍্যাম, জিপিইউ ইত্যাদি একই।

এক নজরে দেখে নেওয়া যাক ভারতের বাজারে Nothing Phone 1-কে টেক্কা দিতে পারে, এমন কী কী ফোন আছে...

Vivo T1 Pro 5G -

Vivo T1 Pro 5G ফোনে রয়েছে অক্টাকোর কোয়ালকম স্ন্যাপড্রাগন ৭৭৮জি চিপসেট। ভারতের বাজারে এই ফোনের দাম ২৩,৯৯৯ টাকা। Vivo T1 Pro 5G ফোনে রয়েছে ৬.৪৪ ইঞ্চির ফুল এইচডি প্লাস অ্যামোলেড ডিসপ্লে, ৯০ এইচজেড রিফ্রেশ রেট। Vivo T1 Pro 5G ফোনে রয়েছে ৮ জিবি র‍্যাম এবং ১২৮ জিবি ইন্টারনাল স্টোরেজ। Vivo T1 Pro 5G ফোনে রয়েছে ৪,৭০০ এমএএইচ ব্যাটারি এবং ৬৬ ডব্লু ফাস্ট চার্জ।

আরও পড়ুন - সাবধান! বন্ধ হয়ে যেতে পারে আপনার Netflix অ্যাকাউন্ট! কেন জানুন

iQOO Z6 Pro -

iQOO Z6 Pro ফোনে রয়েছে অক্টাকোর কোয়ালকম স্ন্যাপড্রাগন ৭৭৮জি চিপসেট। ভারতের বাজারে এই ফোনের দাম ২৩,৯৯৯ টাকা। iQOO Z6 Pro ফোনে রয়েছে ৬.৪৪ ইঞ্চির ফুল এইচডি প্লাস অ্যামোলেড ডিসপ্লে, ৯০ এইচজেড রিফ্রেশ রেট এবং ১২০ এইচজেড টাচ স্যামপ্লিং রেট। iQOO Z6 Pro ফোনে রয়েছে ১২ জিবি র‍্যাম এবং ৩৫৬ জিবি ইন্টারনাল স্টোরেজ। iQOO Z6 Pro ফোনে রয়েছে ৪,৭০০ এমএএইচ ব্যাটারি এবং ৬৬ ডব্লু ফাস্ট চার্জ।

Realme 9 SE 5G -

Realme 9 SE 5G ফোনে রয়েছে স্ন্যাপড্রাগন ৭৭৮জি চিপসেট। ভারতের বাজারে এই ফোনের দাম ১৯,৯৯৯ টাকা Realme 9 SE 5G ফোনে রয়েছে ৬.৬ ইঞ্চির এলসিডি ডিসপ্লে, ১৪৪ এইচজেড রিফ্রেশ রেট। iQOO Z6 Pro ফোনে রয়েছে ৮ জিবি র‍্যাম এবং ১২৮ জিবি ইন্টারনাল স্টোরেজ। iQOO Z6 Pro ফোনে রয়েছে ৫০০০ এমএএইচ ব্যাটারি এবং ৩০ ডব্লু ফাস্ট চার্জ।

Realme GT Master Edition -

Realme GT Master Edition ফোনে রয়েছে স্ন্যাপড্রাগন ৭৭৮ এসওসি। ভারতের বাজারে এই ফোনের দাম ২৫,৯৯৯ টাকা Realme GT Master Edition ফোনে রয়েছে ৬.৪৩ ইঞ্চির ফুল এইচডি প্লাস সুপার অ্যামোলেড ডিসপ্লে, ১২০ এইচজেড রিফ্রেশ রেট এবং ৩৬০ এইচজেড টাচ স্যামপ্লিং রেট। Realme GT Master Edition ফোনে রয়েছে ৮ জিবি র‍্যাম এবং ২৫৬ জিবি ইন্টারনাল স্টোরেজ। Realme GT Master Edition ফোনে রয়েছে ৪৩০০ এমএএইচ ব্যাটারি এবং ৬৫ ডব্লু ফাস্ট চার্জ। Realme GT Master Edition ফোনে রয়েছে ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ। এর মধ্যে রয়েছে ৬৪ মেগাপিক্সেলের প্রাইমারি শ্যুটার, ৮ মেগাপিক্সেলের আলট্রা ওয়াইড অ্যাঙ্গেল শ্যুটার এবং ২ মেগাপিক্সেলের ম্যাক্রো শ্যুটার।

আরও পড়ুন - ভুলেও এই মেসেজে ক্লিক করবেন না! অনলাইন শপিংয়েও সাবধান! খালি হয়ে যাবে ব্যাঙ্কের সব টাকা!

Samsung Galaxy A73 5G -

Samsung Galaxy A73 5G ফোনে রয়েছে স্ন্যাপড্রাগন ৭৭৮ ৫জি প্রসেসর। ভারতের বাজারে এই ফোনের দাম ৪১,৯৯৯ টাকা Samsung Galaxy A73 5G ফোনে রয়েছে ৬.৭ ইঞ্চির ফুল এইচডি প্লাস ডিসপ্লে, ১২০ এইচজেড রিফ্রেশ রে। Samsung Galaxy A73 5G ফোনে রয়েছে ১৬ জিবি র‍্যাম। Samsung Galaxy A73 5G ফোনে রয়েছে ১০৮ মেগাপিক্সেলের প্রাইমারি শ্যুটার যা ওআইএস যুক্ত, ১২ মেগাপিক্সেলের শ্যুটার এবং দুটি ৫ মেগাপিক্সেলের শ্যুটার।

Xiaomi 11Lite NE 5G -

Xiaomi 11Lite NE 5G ফোনে রয়েছে স্ন্যাপড্রাগন ৭৭৮ চিপসেট। ভারতের বাজারে এই ফোনের দাম ২৮,৯৯৯ টাকা Xiaomi 11Lite NE 5G ফোনে রয়েছে ৬.৫৫ ইঞ্চির যা এইচডিআর১০ প্লাস সাপোর্ট যুক্ত। এই ফোনে রয়েছে ৯০ এইচজেড রিফ্রেশ রেট। Xiaomi 11Lite NE 5G ফোনে রয়েছে ৮ জিবি র‍্যাম এবং ১২৮ জিবি ইন্টারনাল স্টোরেজ। Xiaomi 11Lite NE 5G ফোনে রয়েছে ৪২৫০ এমএএইচ ব্যাটারি এবং ৩৩ ডব্লু ফাস্ট চার্জ। Xiaomi 11Lite NE 5G ফোনে ব্যবহার করা হয়েছে ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ।

Published by:Ananya Chakraborty
First published:

Tags: Nothing 1

পরবর্তী খবর