Home /News /technology /
Samsung-কে টেক্কা দিতে অবিশ্বাস্য দামে আসছে Motorola Razr 3! জেনে নিন বিস্তারিত

Samsung-কে টেক্কা দিতে অবিশ্বাস্য দামে আসছে Motorola Razr 3! জেনে নিন বিস্তারিত

Motorola Razr 3's price leaks | Razr 3-র দাম একেবারে Samsung Galaxy Z Flip3-র কাছাকাছি হতে পারে

  • Share this:

    Motorola Razr 3's price leaks : ফোল্ডেবল (Flodable) ফোনের দুনিয়া নতুন চমক দিতে চলেছে Motorola। এমনই ইঙ্গিত দিচ্ছে ফাঁস হওয়া তথ্য। মনে করা হচ্ছে Motorola Razr 3 আসতে চলেছে বাজারে। আর তাতে এমন কিছু পরিবর্তন করা হতে পারে যা Samsung-এর ফোল্ডেবল ফোনের বাজারে আঘাত হানতে পারে।

    মনে করা হচ্ছে, এক দিকে যেমন বদলাতে পারে নতুন ফোনের ডিজাইন, তেমনই পরিবর্তন আসতে চলেছে চিপসেটে। অনেক বেশি শক্তিশালী চিপসেট ব্যবহার করা হতে পারে Motorola Razr 3-তে। সেই সঙ্গে ডিসপ্লে-তেও বেশ কিছু পরিবর্ধন আসতে পারে বলে প্রত্যাশা রয়েছে। ফলে বোঝাই যাচ্ছে এমন আধুনিক একটি ফোনের দাম কত হতে পারে!

    ওয়াকিবহাল মহলের দাবি, Razr 3-র দাম একেবারে Samsung Galaxy Z Flip3-র কাছাকাছি হতে পারে। সাম্প্রতিকতম একটি তথ্য ফাঁসের ঘটনা থেকে জানা যাচ্ছে যে, ইউরোপের বাজারে Motorola Razr3-এর দাম হতে পারে প্রায় ১,১৪৯ ইউরো। ২০২০ সালে Razr 5G আত্মপ্রকাশ করেছিল। সে সময় তার যা দাম ছিল Razr 3-এর দাম তার থেকে অনেকটাই কম। এই দাম যে অনেকখানিই Samsung Galaxy Z Flip 3-এর কাছাকাছি তা বলাই বাহুল্য। কিন্তু চমক হয়তো এখনও বাকি রয়েছে।

    আরও পড়ুন - সাবধান! বন্ধ হয়ে যেতে পারে আপনার Netflix অ্যাকাউন্ট! কেন জানুন

    আরও পড়ুন - ভুলেও এই মেসেজে ক্লিক করবেন না! অনলাইন শপিংয়েও সাবধান! খালি হয়ে যাবে ব্যাঙ্কের সব টাকা!

    কেমন হতে পারে নতুন ফোল্ডেবল?

    মনে করা হচ্ছে লঞ্চের সময় Motorola Razr 3 একমাত্র কালো রঙেই পাওয়া যেতে পারে। এ দিকে Samsung Galaxy Z Flip 4 নাকি বিচিত্র রঙে (Multi coloured) পাওয়া যাবে বলে কানাঘুষো শোনা যাচ্ছে। এখন এটাই দেখার যে Motorola কি তার দামের মধ্যে এমন কোনও বৈচিত্র রাখতে পারবে যাতে Samsung Galaxy Z Flip 3 বা Filp 4-এর বাজারকে মাত দেওয়া যায়! এর আগে ভারতে যে দু’টি Razr ফোন লঞ্চ করেছিল, তাদের প্রায় গলাকাটা দামই ছিল বলা যায়। ২০২০ সালে এই ফোনগুলি ভারতে লঞ্চ করে, সে সময় Razr ফোল্ডেবলের দাম ছিল ১ লক্ষ ৫০ হাজার টাকা। পরে অবশ্য বেশ কিছু পরিবর্তনের মধ্যে দিকে Razr 5G লঞ্চ করানো হয় ১.৩ লক্ষ টাকায়।

    এর ঠিক বিপরীতে Samsung মাত্র ১ লক্ষ টাকায় লঞ্চ করেছিল Galaxy Z Flip। পরে ২০২১ সালে ১ লক্ষ টাকার কম দামে তারা লঞ্চ করে Flip 3। সূত্রের খবর, Razr 3-তে থাকতে পারে একটি বড় ৬.৭ ইঞ্চি ডিসপ্লে। আউটার ডিসপ্লেও বেশ বড় প্রায় ৩ ইঞ্চি। স্ন্যাপড্রাগন ৮+ জেন ১ চিপ সেট এবং ১২ জিবি RAM ও ৫১২ জিবি স্টোরেজ অপশনে পাওয়া যেতে পারে।

    Published by:Ananya Chakraborty
    First published:

    Tags: Motorola, SamSung

    পরবর্তী খবর