Home /News /technology /
এ মাসেই ভারতে আসছে Moto G52, থাকবে ৫০ মেগাপিক্সেল ক্যামেরা ও পাঞ্চ হোল ডিসপ্লে

এ মাসেই ভারতে আসছে Moto G52, থাকবে ৫০ মেগাপিক্সেল ক্যামেরা ও পাঞ্চ হোল ডিসপ্লে

Moto G52 ফোনটি যত তাড়াতাড়ি সম্ভব ভারতের বাজারে লঞ্চ করাতে চাইছে মোটোরোলা

  • Share this:

Motorola Moto G52 Launch: এ বার ভারতের পালা। ইউরোপের বাজারে ইতিমধ্যেই লঞ্চ করে গিয়েছে Moto G52, এ মাসেই নতুন এই স্মার্টফোন লঞ্চ করতে পারে ভারতীয় বাজারে। সূত্রের খবর, চলতি এপ্রিলের শেষ দিকে ভারতে আসতে চলেছে Moto G52। খুব সম্প্রতি ভারতীয় বাজারে লঞ্চ করেছে Motorola-র আর একটি স্মার্টফোন Moto G22, এটি একটি বাজেট ফোন। আবার আসন্ন Moto G52 ফোনটি হল Moto G51-র উত্তরসূরী।

রিপোর্ট অনুযায়ী, Moto G52 ফোনটি যত তাড়াতাড়ি সম্ভব ভারতের বাজারে লঞ্চ করাতে চাইছে মোটোরোলা। Moto G52 –ফোনটিতে রয়েছে একাধিক আকর্ষণীয় ফিচার, যেমন, পাঞ্চ-হোল ডিসপ্লে, কোয়ালকম স্ন্যাপড্রাগন 680SoC, সেই সঙ্গে থাকছে ৪ জিবি RAM, ট্রিপল রিয়ার ক্যামেরা সেট-আপ প্রভৃতি। রিয়ার ক্যামেরা সেট-আপের মধ্যে রয়েছে ৫০ মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরা। পাঞ্চ-হোল ডিসপ্লেটি ৯০hZ রিফ্রেশ রেটে বিশেষ সহায়তা করে। আসুন দেখে নেওয়া যাক আসন্ন ফোনটির সমস্ত বৈশিষ্ট্য এক ঝলকে।

Moto G52: দাম:

Moto G52 ইউরোপের বাজারে লঞ্চ করেছে ২৪৯ ইউরোয় (ভারতীয় মুদ্রায় প্রায় ২০,৬০০ টাকা)। এতে পাওয়া যাবে ৪ জিবি + ১২৮ জিবি স্টোরেজ। চারকোল গ্রে এবং পোর্সেলিন হোয়াইট—এই দুই রঙে পাওয়া যাচ্ছে ফোনটি। মনে করা হচ্ছে ভারতে এই ফোনের দাম ২০ হাজার টাকার নীচেই রাখা হবে।

আর পড়ুন - এ বছরেই বদলে যাবে WhatsApp, আসছে একগুচ্ছ নতুন ফিচার

আর পড়ুন - Apple-এর 'শট অন iPhone' ম্যাক্রো ফটোগ্রাফি চ্যালেঞ্জ-এ সেরা ১০টি ছবি, আছে এক বাঙালির তোলা ছবিও, দেখে নিন এক ঝলকে

Moto G52: স্পেসিফিকেশন:

Moto G52 –তে থাকছে ৬.৬ ইঞ্চি full-HD+ AMOLED ডিসপ্লে যা ৯০Hz রিফ্রেশ রেটে সহায়তা করবে। এই ডিসপ্লে-তে ৪০২ppi পিক্সেল ডেনসিটি, ৮৭.৭০ শতাংশ screen-to-body আনুপাতিক হার এবং ২০:৯ অ্যাসপেক্ট রেশিও। Moto G52-তে কোয়ালকম স্ন্যাপড্রাগন 680 SoC-এর সঙ্গে রয়েছে ৪ জিবি RAM এবং ১২৮ জিবি স্টোরেজ। ট্রিপল রিয়ার ক্যামেরা সেট-আপের মধ্যে রয়েছে ৫০ মেগাপিক্সেলের প্রাইমারি সেন্সর, একটি ৮ মেগাপিক্সেল অলট্রা-ওয়াইড-অ্যাঙ্গল ডেপথ সেন্সর এবং একটি ২ মেগাপিক্সেল ম্যাক্রো সেন্সর। সামনে থাকছে ১৬ মেগাপিক্সেলের একটি সেলফি ক্যামেরা।

Moto G52 ফোনটিতে রয়েছে একটি ৫০০০mAh ব্যাটারি যা ৩০W টার্বো পাওয়ার চার্জিংয়ে সহায়ক। IP52 রেটিং-সহ এই স্মার্টফোনটিতে রয়েছে ডলবি আটমোস সাপোর্ট সিস্টেম।

Published by:Ananya Chakraborty
First published:

Tags: Motorola

পরবর্তী খবর