Home /News /technology /
Moto G52 Review: মধ্যবিত্তের মন জিতবে! বাজেটের মধ্যে অল-রাউন্ডার স্মার্টফোন

Moto G52 Review: মধ্যবিত্তের মন জিতবে! বাজেটের মধ্যে অল-রাউন্ডার স্মার্টফোন

Moto G52 Review: এক নজরে দেখে নিন এর কয়েকটি গুরুত্বপূর্ণ ফিচার

  • Share this:

    Moto G52 Review: কিছুদিন আগেই ভারতে লঞ্চ করেছে Motorola Moto G52 স্মার্টফোন। এর মধ্যেই অন্যান্য স্মার্টফোনকে প্রতিযোগিতার মধ্যে ফেলে দিয়েছে এই Motorola Moto G52 স্মার্টফোন। ভারতের বাজারে Motorola Moto G52 স্মার্টফোনের দাম ১৪,৯৯৯ টাকা। এক নজরে দেখে নিন এর কয়েকটি গুরুত্বপূর্ণ ফিচার।

    ডিজাইন -

    Motorola Moto G52 স্মার্টফোনের ওজন হল ১৬৯ গ্রাম অর্থাৎ এটি Motorola Moto G51 এর থেকে প্রায় ৪০ গ্রাম হালকা। Motorola Moto G52 ফোন হল ৭.৯ মিলিমিটার ঘনত্বের। Motorola Moto G52 ফোনে রয়েছে সেন্ট্রালি অ্যালাইন্ড হোল পাঞ্চ কাটআউট। এছাড়াও এই ফোনে রয়েছে এমন সেলফি ক্যামেরা, যার জন্য বিশেষ ভাবে দেওয়া হয়েছে প্রিমিয়াম ফিনিশ। Motorola Moto G52 ফোনটি পাওয়া যাচ্ছে চারকোল গ্রে এবং পোর্সেলিন হোয়াইট রঙে।

    ডিসপ্লে -

    Motorola Moto G52 স্মার্টফোনে রয়েছে ৬.৬ ইঞ্চির ফুল এইচডি প্লাস পিওলেড (Full HD+ pOLED) ডিসপ্লে। Motorola Moto G52 স্মার্টফোনে রয়েছে ১,০৮০× ২,৪০০ পিক্সেল এবং ৯০এইচজেড (90HZ) রিফ্রেশ রেট। Motorola Moto G52 স্মার্টফোনে পিওলেড ডিসপ্লে ব্যবহার করার জন্য বিভিন্ন ধরনের ভিডিও দেখতে সুবিধা হবে। OTT প্ল্যাটফর্মের বিভিন্ন ধরনের ভিডিও দেখার জন্য ব্যবহার করা হয়েছে এই ডিসপ্লে।

    আরও পড়ুন - সাবধান! WhatsApp-এর ভুয়ো সাপোর্ট অ্যাকাউন্ট চুরি করে নিতে পারে আপনার সমস্ত তথ্য এবং টাকা

    পারফর্মেন্স -

    Motorola Moto G52 স্মার্টফোনে ব্যবহার করা হয়েছে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৬৮০ এসওসি ( Qualcomm Snapdragon 680 SoC)। এই একই চিপসেট ব্যবহার করা হয়েছে Oppo এর K10 ফোনে এবং Redmi Note 11 ফোনে। Motorola Moto G52 স্মার্টফোন গিকবেঞ্চের সিঙ্গেল কোর এবং মাল্টি কোর টেস্টে ৩৭৮ পয়েন্ট এবং ১৫৭৪ পয়েন্ট পেয়েছে। সুতরাং এই দামের মধ্যে অন্যান্য ফোনের থেকে Motorola Moto G52 স্মার্টফোনের পারফর্মেন্স বেশ ভাল।

    আরও পড়ুন - Google App-এ পেতে পারেন এই ১১টি সুবিধা, আগে জানতেন ? দেখে নিন এক নজরে

    ক্যামেরা -

    Motorola Moto G52 স্মার্টফোনে রয়েছে ৫০ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা, ৮ মেগাপিক্সেলের আলট্রা ওয়াইড শুটার এবং ২ মেগাপিক্সেলের সেন্সর। জানা গিয়েছে যে, Motorola Moto G52 স্মার্টফোনের সমস্ত রিয়ার ক্যামেরা দিনের আলোতে খুব ভাল কাজ করছে। এছাড়াও Motorola Moto G52 স্মার্টফোনে রয়েছে ১৬ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা। কিন্তু, জানা গিয়েছে যে এই ফোনের সেলফি ক্যামেরা রিয়ার ক্যামেরার মতো অতটা ভাল নয়।

    ব্যাটারি -

    Motorola Moto G52 স্মার্টফোনে রয়েছে ৫,০০০এমএএইচ (mAh) ব্যাটারি ইউনিট। এর ফলে মাত্র ৬০ মিনিটেই এই ফোন ফুল চার্জ হয়ে যাচ্ছে। সুতরাং এই দামের মধ্যে ভারতে Motorola Moto G52 স্মার্টফোন হল সবথেকে ভাল। এই কারনেই এই ফোন অন্যান্য ফোনকে দিচ্ছে কড়া টক্কর।

    Published by:Ananya Chakraborty
    First published:

    Tags: Motorola

    পরবর্তী খবর