Home /News /technology /
80W ফাস্ট চার্জিং সাপোর্ট-সহ ১৩ এপ্রিল বাজারে আসছে iQoo Neo 6

80W ফাস্ট চার্জিং সাপোর্ট-সহ ১৩ এপ্রিল বাজারে আসছে iQoo Neo 6

iQOO Neo 6 Officially Arriving on April 13

iQOO Neo 6 Officially Arriving on April 13

iQOO Neo 6 Specifications, Release Date | এক নজরে দেখে নেওয়া যাক, iQoo Neo 6 স্মার্টফোনের কয়েকটি গুরুত্বপূর্ণ ফিচার।

  • Share this:

    iQoo Neo 6 Launch Date: আগামী ১৩ এপ্রিল অফিসিয়ালি লঞ্চ করা হতে চলেছে iQoo Neo 6 স্মার্টফোন। চিনে লঞ্চ করা হতে চলেছে এই স্মার্টফোন। কিন্তু বিশ্বের অন্যান্য দেশে কবে এই iQoo Neo 6 স্মার্টফোন লঞ্চ করা হবে, সেই বিষয়ে এখনও পযন্ত কিছু জানানো হয়নি। ভারতের বাজারে প্রায় এক মাস আগেই লঞ্চ করা হয়েছিল এই কোম্পানির iQoo Neo 9 Pro, যা Snapdragon 8 Gen 1 SoC যুক্ত। এক নজরে দেখে নেওয়া যাক, iQoo Neo 6 স্মার্টফোনের কয়েকটি গুরুত্বপূর্ণ ফিচার।

    iQoo Neo 6 স্মার্টফোনের ফিচার সম্পর্কে বিস্তারিত জানা না-গেলেও মনে করা হচ্ছে, এই ফোন হতে পারে অ্যান্ড্রয়েড ১২ (Android 12) এবং OriginOS যুক্ত। আসন্ন এই স্মার্টফোন পাওয়া যাবে মোট তিনটি ভ্যারিয়েন্টে– ৮জিবি র্যাম (8GB RAM) + ১২৮জিবি স্টোরেজ (128GB storage)-সহ, ১২জিবি র্যাম (12GB RAM) + ২৫৬জিবি স্টোরেজ (256GB storage)-সহ এবং ১২৮জিবি র্যাম (12GB RAM) + ৫১২জিবি স্টোরেজ (512GB storage)-সহ। নতুন এই স্মার্টফোন পাওয়া যাবে মোট চারটি কালার অপশনে। এর মধ্যে একটি হল কালো এবং বাকি তিনটি হল নীল, ধূসর এবং অরেঞ্জ হিউজ রঙ।

    আরও পড়ুন - ড্রাইভিং লাইসেন্স সঙ্গে নেই? আর ভয় নেই ! এই নিয়ম জানা থাকলে কেউ ধরতে পারবে না আপনাকে

    আরও পড়ুন - আইফোনের ব্যাটারির সমস্যায় জেরবার? রইল মুশকিল আসানের পথ!

    রিপোর্ট অনুযায়ী, iQoo Neo 6 ফোনে থাকতে পারে ৬.৬২ ইঞ্চির ই৪ অ্যামোলেড ডিসপ্লে (6.62-inch E4 AMOLED)। এছাড়াও এই ফোনে থাকতে পারে ১২০ হার্ৎজ রিফ্রেশ রেট (120Hz refresh rate)। এর পাশাপাশি ওই ফোনে থাকতে পারে কোয়ালকম স্ন্যাপড্র্যাগন ৮ জেন ১ এসওসি (Qualcomm’s Snapdragon 8 Gen 1 SoC)। আবার হাতে আসা অন্য আর একটি রিপোর্ট অনুযায়ী, iQoo Neo 6 ফোনে থাকতে পারে স্ন্যাপড্র্যাগন ৭৭৮জি অক্টা কোর চিপসেট (Snapdragon 778G octa-core chipset)।

    প্রথমেই চিনা বাজারে লঞ্চ করা হতে চলেছে এই নতুন ফোন iQoo Neo 6। চিনে আগামী ১৩ এপ্রিল এটি লঞ্চ করা হলেও ভারতের বাজারে কবে এটি লঞ্চ করা হবে, সেই বিষয়ে এখনও কিছু জানা যায়নি। রিপোর্ট অনুযায়ী, iQoo Neo 6 ফোনের ফিচার সম্পর্কে কিছু কিছু তথ্য হাতে এলেও সম্পূর্ণ ফিচার সম্পর্কে কিছু জানা যায়নি। iQoo Neo 6 ফোনের ক্যামেরা কেমন হবে, সেই বিষয়েও স্পষ্ট করে কিছু জানা যায়নি। এখন শুধু ১৩ এপ্রিলের অপেক্ষা। চিনা বাজারে iQoo Neo 6 ফোন প্রকাশ্যে আসার পরেই এর ফিচার সম্পর্কে পুরোপুরি তথ্য আমাদের হাতে আসবে।

    Published by:Ananya Chakraborty
    First published:

    Tags: IQoo, Tech news

    পরবর্তী খবর