Home /News /technology /
ইউজারের জন্য বড়সড় সারপ্রাইজ আনতে চলেছে iPhone 14 Max, জেনে নিন এখনই

ইউজারের জন্য বড়সড় সারপ্রাইজ আনতে চলেছে iPhone 14 Max, জেনে নিন এখনই

iPhone 14 Max Leaks: iPhone 14 সিরিজের একটি নতুন ফোন হতে চলেছে iPhone 14 Max

  • Share this:

    iPhone 14 Max Leaks: ভারতে খুব তাড়াতাড়ি লঞ্চ হতে চলেছে iPhone 14 Max ফোন। এর মধ্যে সম্প্রতি জানা গিয়েছে iPhone 14 Max সম্পর্কে কয়েকটি গুরুত্বপূর্ণ বিষয়। iPhone 14 সিরিজের একটি নতুন ফোন হতে চলেছে iPhone 14 Max। মনে করা হচ্ছে iPhone 14 সিরিজের মিনি ফোনের জায়গায় নিয়ে আসা হতে পারে এই নতুন ফোন iPhone 14 Max।

    সম্প্রতি ট্যুইটারে iPhone 14 Max-এর বেশ কয়েকটি ফিচার সম্পর্কে জানানো হয়েছে। @Shadow-_leak নামের ট্যুইটারের একটি প্রোফাইল থেকে iPhone 14 Max-এর ফিচার সম্পর্কে জানানো হয়। মনে করা হচ্ছে iPhone 14 Max লঞ্চ করা হতে পারে ২০২২-এর সেপ্টেম্বর মাসে। নির্দিষ্ট তারিখ সম্পর্কে এখনও কিছু না জানা গেলেও মনে করা হচ্ছে এই বছরেই লঞ্চ করা হবে iPhone 14 Max। সম্প্রতি প্রকাশ্যে এসেছে তারই কয়েকটি ফিচার। ট্যুইটারে জানানো হয়েছে iPhone 14 Max-এর সেই ফিচার সম্পর্কে। কিন্তু অ্যাপলের তরফে স্পষ্ট করে এখনও কিছু জানানো হয়নি। এর ফলে iPhone 14 Max-এর ফিচার সম্পর্কে এখনই ঠিক করে কিছু বলা সম্ভব নয়।

    আরও পড়ুন - অপেক্ষার অবসান, Whatsapp আপডেটে এ বার বড় ফাইল শেয়ারিংয়ের সুযোগ

    আরও পড়ুন - Google বন্ধ করে দিচ্ছে কল রেকর্ডিং অ্যাপ! জানুন এবার কী করবেন

    তাহলে কী বলছে টিপস্টারের রিপোর্ট iPhone 14 Max-এর ফিচার নিয়ে?

    টিপস্টারের রিপোর্ট অনুযায়ী iPhone 14 Max-এ রয়েছে এ১৫ বায়োনিক চিপ। নতুন এ১৬ বায়োনিক চিপ ব্যবহার করা হতে পারে iPhone 14 Pro এবং iPhone 14 Pro Max-এ। iPhone 14 Max-এ রয়েছে ৬জিবির এলপিডিডিআর৪এক্স র‍্যাম। iPhone 14 Max-এ রয়েছে ডুয়াল ক্যামেরা সেটআপ। iPhone 14 Max-এ রয়েছে ১২ মেগাপিক্সেলের মেন ক্যামেরা। iPhone 14 Max-এ রয়েছে ১২ মেগাপিক্সেলের আলট্রা ওয়াইড ক্যামেরা। iPhone 14 Max-এর সামনে কী ক্যামেরা ব্যবহার করা হয়েছে সেই বিষয়ে এখনও কিছু জানা যায়নি। iPhone 14 Max-এ থাকতে পারে ৬.৬৮ ইঞ্চির ডায়মেনশন। iPhone 14 Max-এ রয়েছে ৯০এইচজেড রিফ্রেশ রেট। iPhone 14 Max-এ রয়েছে ওলেড ডিসপ্লে। অন্য দিকে iPhone 13 এবং iPhone 13 Mini-তে রয়েছে ৬০এইচজেড ডিসপ্লে।

    টিপস্টারের রিপোর্ট অনুযায়ী iPhone 14 Max-এর দাম শুরু হতে পারে ৮৯৯ ডলার থেকে। টিপস্টারের রিপোর্ট অনুযায়ী iPhone 14 Max-এর এই মডেলে পাওয়া যাবে ১২৮ জিবি স্টোরেজ।

    Published by:Ananya Chakraborty
    First published:

    Tags: Apple, IPhone, IPhone 14

    পরবর্তী খবর