Home /News /technology /
চিনা কোম্পানি ফোন কিনতে চাইছেন না? দেখতে পারেন এগুলো, রয়েছে প্রচুর ছাড়ও

চিনা কোম্পানি ফোন কিনতে চাইছেন না? দেখতে পারেন এগুলো, রয়েছে প্রচুর ছাড়ও

Asus-এর স্মার্টফোনের উপরে রয়েছে ৬০০০ টাকা পর্যন্ত ছাড়

  • Share this:

    #নয়াদিল্লি: Flipkart-কে চলছে বিগ সেভিংস ডেস (Big Savings Days) সেল। এই সেলে খুব সস্তায় পাওয়া যাচ্ছে ইলেকট্রনিক, গ্যাজেট, ফ্যাশন, বিউটি প্রোডাক্ট আর স্মার্টফোনও। ২৩ জুন থেকে শুরু হয়েছে ফ্লিপকার্ট বিগ সেভিংস ডেস (Flipkart Big Savings Days) সেল, চলবে ২৭ জুন পর্যন্ত। ৫ দিনের এই সেলে লক্ষ লক্ষ প্রডাক্ট সস্তায় পাওয়া যাচ্ছে, যার মধ্যে রয়েছে Vivo, MI-এর মতো চিনা ব্র্যান্ডও। কিন্তু আপনি যদি কোনও চিনা ফোন না কিনতে চান তাহলে আপনার জন্য সুখবর নিয়ে এসেছে ফ্লিপকার্ট। এই সেলে তাইওয়ানের কোম্পানির স্মার্টফোনর উপরেও রয়েছে ছাড়।

    Asus Zenfone Max M1-এর উপরে রয়েছে ৩২% ছাড়। এই সেলে ৩জিবি RAM + ৩২ জিবি স্টোরেজ ভেরিয়েন্ট পাওয়া যাচ্ছে মাত্র ৬,৪৯৯ টাকায়। এই ফোনে আসল দাম ৯,৫৯৯ টাকা। মানে আপনি পেয়ে যাচ্ছেন ৩,১০০ টাকার ছাড়।

    Asus Max Pro M1- এর উপরে রয়েছে ৬ হাজার টাকার ছাড়। এই সেলে Asus Max Pro M1-এর ৪জিবি RAM+ ৬৪ জিবি স্টোরেজ ভেরিয়েন্টে রয়েছে ৪২% ডিসকাউন্ট। এই সেলে মাত্র ৮,৯৯৯ টাকায় আপনি এই ফোনটি বাড়ি নিয়ে যেতে পাড়বেন। এই ফোনটির আসল দাম ১৫,৫৯৯ টাকা।

    এই কার্ডে রয়েছে অফার - HDFC ব্যাঙ্কের কার্ড ব্যবহার করে কেনাকাটা করলে পেয়ে যাবেন ১০% ইনস্ট্যান্ট ডিসকাউন্ট। এছাড়াও যদি গ্রাহক Flipkart Axis ব্যাঙ্কের ক্রেডিট কার্ড ব্যবহার করে জিনিস কেনেন তো পেয়ে যাবেন ৫% আনলিমিটেড ক্যাশব্যাক পাওয়ার সুযোগ। যদি কোনও গ্রাহক পেমেন্টের জন্য Axis Buzz ক্রেডিট কার্ড ব্যবহার করেন তাহলে পেয়ে যাবেন ৫% ডিসকাউন্ট।

    Published by:Ananya Chakraborty
    First published:

    Tags: Asus, Flipkart, Online Sale, Smartphone

    পরবর্তী খবর