Home /News /technology /
Amazon Prime Day Sale 2022: পরিকল্পনা করে নিন এখনই; দেখে নিন অ্যামাজন প্রাইম ডে সেলের সেরা ৫ অফার

Amazon Prime Day Sale 2022: পরিকল্পনা করে নিন এখনই; দেখে নিন অ্যামাজন প্রাইম ডে সেলের সেরা ৫ অফার

Amazon Prime Day Sale 2022: এক নজরে দেখে নেওয়া যাক অ্যামাজনের প্রাইম ডে সেলের সবথেকে ভালো পাঁচ গ্যাজেট অফার।

  • Share this:

Amazon Prime Day Sale 2022: জনপ্রিয় ই-কমার্স সংস্থা অ্যামাজনের প্রাইম ডে সেল (Amazon Prime Day Sale) শুরু হতে আর মাত্রও দু'সপ্তাহ বাকি। আগামী ১২ এবং ১৩ জুলাই অনুষ্ঠিত হতে চলেছে অ্যামাজনের প্রাইম ডে সেল। দুই দিনের এই সেলে বিভিন্ন ধরনের জিনিস পাওয়া যাবে আকর্ষণীয় কম দামে। এর মধ্যে রয়েছে বিভিন্ন ধরনের ব্র্যান্ডেড আইটেম। এক নজরে দেখে নেওয়া যাক অ্যামাজনের প্রাইম ডে সেলের সবথেকে ভালো পাঁচ গ্যাজেট অফার।

Samsung Galaxy S22 -

অ্যামাজন প্রাইম ডে সেলে Samsung Galaxy S22 ফোনে পাওয়া যাবে ১০০ ডলার ছাড়। এই বছরের শুরুর দিকে লঞ্চ করা হয়েছে Samsung Galaxy S22 ফ্ল্যাগশিপ ফোন। অ্যামাজন প্রাইম ডে সেল ২০২২-এ এই ফোন পাওয়া যাবে আকর্ষণীয় কম দামে। রিপোর্ট অনুযায়ী Samsung Galaxy S22 ফোনের উপরে পাওয়া যাবে প্রায় ১০০ ডলার ছাড়। এছাড়াও অ্যামাজন প্রাইম ডে সেল ২০২২-এ Samsung Galaxy S22 Ultra ফোনে পাওয়া যাবে ২৪৭ ডলার ছাড়। অর্থাৎ এই ফোন পাওয়া যাবে ১,০৫০ ডলারে।

আরও পড়ুন - সাবধান! বন্ধ হয়ে যেতে পারে আপনার Netflix অ্যাকাউন্ট! কেন জানুন

Samsung Galaxy Z Flip 3 5G -

যাঁরা ফোল্ডিং ফোন পছন্দ করেন, তাঁদের এই অফার মিস করা উচিত হবে না। জানা গিয়েছে যে, অ্যামাজন প্রাইম ডে সেল ২০২২-এ Samsung Galaxy Z Flip 3 5G ফোন পাওয়া যাবে আকর্ষণীয় কম দামে। Samsung Galaxy Z Flip 3 5G ফোনে রয়েছে আইপিএক্স৮ ওয়াটার রেসিস্ট্যান্ট, ১২০ এইচজেড স্ক্রিন, ওয়ারলেস চার্জ এবং ৫জি কানেক্টিভিটি। অ্যামাজন প্রাইম ডে সেল ২০২২-এ Samsung Galaxy Z Flip 3 5G ফোন পাওয়া যাবে ৩০০ ডলার ছাড়ে।

Apple MacBook Pro -

যাঁরা ল্যাপটপের খোঁজ করছেন তাঁদের জন্যও রয়েছে দারুন সংবাদ। কারণ অ্যামাজন প্রাইম ডে সেল ২০২২-এ Apple MacBook Pro পাওয়া যাবে আকর্ষণীয় কম দামে। এম১ প্রো প্রসেসর যুক্ত MacBook Pro পাওয়া যাবে ২০০ ডলার ছাড়ে।

আরও পড়ুন - ভুলেও এই মেসেজে ক্লিক করবেন না! অনলাইন শপিংয়েও সাবধান! খালি হয়ে যাবে ব্যাঙ্কের সব টাকা!

Microsoft Surface Go 3 Windows Laptop -

অ্যামাজন প্রাইম ডে সেল ২০২২-এ Microsoft Surface Go 3 Windows ল্যাপটপ পাওয়া যাবে আকর্ষণীয় কম দামে। উন্নত ও আধুনিক এই ল্যাপটপ অ্যামাজন প্রাইম ডে সেল ২০২২-এ পাওয়া যাবে ৫৮০ ডলারে।

Apple Watch SE -

অ্যামাজন প্রাইম ডে সেল ২০২২-এ Apple Watch SE পাওয়া যাবে আকর্ষণীয় ছাড়ে। এই সেলে এই ওয়াচ পাওয়া যাবে মাত্র ২২৯ ডলারে। এই ওয়াচে রয়েছে ফিটনেস এবং অ্যাক্টিভিটি ট্র্যাকার, হার্ট রেট মনিটর, রেটিনা ডিসপ্লে এবং আরও অনেক কিছু।

Published by:Ananya Chakraborty
First published:

Tags: Amazon

পরবর্তী খবর