corona virus btn
corona virus btn
Loading

বাড়ি থেকে কাজ করা আরও সহজ ও উন্নত করে তুলেছে Dell- দেখে নিন কীভাবে

বাড়ি থেকে কাজ করা আরও সহজ ও উন্নত করে তুলেছে Dell- দেখে নিন কীভাবে

Forbes-এর সেরা 100টি সংস্থার মধ্যে শীর্ষ 10-এ স্থানে রয়েছে Dell

  • Share this:

ট্যুইটার যখন তাদের কর্মীদের জানিয়েছিল যে তারা ইচ্ছা করলে বাড়ি থেকে 'চিরকাল' কাজ করতে পারে, ডিজিটাল উদ্ভাবনী বিশেষজ্ঞরা এই ঘোষণাকে যুগ নির্ধারণকারী মুহুর্ত হিসাবে চিহ্নিত করেন এবং এটি এমনকিছু শক্ত নয়। ঘরের অভিজ্ঞতা থেকে আশ্চর্যজনকভাবে সফল কাজের সূচনা নিয়ে Gartner-এর সাম্প্রতিক CFO সমীক্ষায় প্রকাশিত হয়েছে যে 74 শতাংশ CFO এবং আর্থিক বিভাগের কর্মীদের একাংশকে স্থায়ীভাবে বাড়ি থেকে কাজ করতে দেওয়ার জন্য স্থানান্তরিত করার পরিকল্পনা করছেন, যা স্পষ্টতই ভবিষ্যতে, বাড়িতে বসে কাজ করার নীতি আরো বৃদ্ধি করার দিকে নির্দেশ করে।

Dell-কে দূর থেকে কাজের জন্য দক্ষ হিসেবে Forbes-এর সেরা 100টি সংস্থার মধ্যে শীর্ষ 10-এ স্থান দেওয়া হয়। সংস্থাটি বছরের পর বছর বাড়ি থেকে কাজ করা ও প্রযুক্তির ক্ষেত্রে শ্রেষ্ঠ কাজ ক'রে চলেছে। গ্রাহকদের একটি দূর থেকে সক্ষম করে অদ্ভুত চ্যালেঞ্জগুলিকে ব্যবসার সুযোগে রূপান্তরিত করতে পণ্য ও সমাধানগুলির একটি বিস্তৃত পোর্টফোলিও তৈরী করছে। তারা সহজে দূর থেকে কাজ করার নীতি বলবৎ করার ইতিহাসের কারণে তারা জটিল ব্যবস্থার মাধ্যমে গ্রাহকদের সহায়তা করার জন্য পুরোপুরি অবস্থান করছে। Dell-এর সংযুক্ত কর্মক্ষেত্র আধুনিক যুগের বিভক্ত কর্মদক্ষতা ও কাজের ধারণাহীকতার একটি জটিল উদাহরণ। এটি ব্যবহারকারীকে ডেটা, অ্যাপ্লিকেশন এবং পরিষেবাগুলিতে নিরাপদ অ্যাক্সেস যোগায়,তাঁরা যেখানেই থাকুক না কেন। উত্পাদনশীলতা এবং কাজের অভিজ্ঞতা উন্নত করতে সহায়তা করে। বিগত কয়েক দশক ধরে Dell-এর সরবরাহের চেইন সারা বিশ্বে যে অবিশ্বাস্যরকম দৃঢ় সম্পর্ক গড়ে তুলেছে,তা আমাদের কঠিন পরিস্থিতিতেই আশ্বাস যোগায়।

দূর থেকে কাজ করার টিপস

এটি বর্তমান 'সাধারণ' পরিস্থিতিতে, দূর থেকে কাজ করার জন্য এখানে কয়েকটি টিপস দেওয়া হল যা আপনাকে কম চাপ দেবে এবং আরও উত্পাদনশীল করে তুলবে:

1. আপনার কাজের শৈলীটি বুঝুন,এটি অফিসে বসে কাজ করার চেয়ে আলাদা হতে পারে তবে এটি আপনাকে আরও বেশি উত্পাদনশীলও করে তুলতে পারে।

2. একটি স্থায়ী কর্মক্ষেত্র আছে। একটি বিশেষ জায়গায় কাজ করতে থাকা আপনার মনোসংযোগে সাহায্য করবে।

3. ভিডিও কনফারেন্সিংয়ের মাধ্যমে হলেও লোকজনের সাথে মুখোমুখি কথা বলুন,এতে আপনি বিচ্ছিন্ন বোধ বোধ করবেন না।

4. কোনও ওয়েব মিটিংয়ে থাকাকালীন, অন্যান্য ইন্টারনেট ক্রিয়াকলাপগুলি (যেমন বড় ফাইল ডাউনলোড করা) এড়িয়ে চলুন, যা আপনার ব্যান্ডউইথকে কমাতে পারে।

5. বিরতি নিন। আপনার উত্পাদনশীলতার মাত্রা বজায় রাখার জন্য মাঝে মাঝেই আপনার মন পরিষ্কার করা গুরুত্বপূর্ণ।

6. আপনার কাজ শেষ হয়ে গেলে মেশিন বন্ধ করুন। আপনি কেবল বাড়ি থেকে কাজ করছেন বলে,এর অর্থ এই নয় যে,আপনার কাজের জীবন আপনার গৃহজীবনে প্রবেশ করবে।

7. আপনার বাড়ি যদি আপনার অফিস হয়, তবে সুরক্ষা অত্যন্ত গুরুত্বপূর্ণ। একটি অনিরাপদ Wi-Fi ব্যবস্থা আপনাকে হ্যাকারদের দিক থেকে ঝুঁকিপূর্ণ করে তোলে, এক্ষেত্রে ব্যক্তিগত তথ্য বা কাজের ডেটা চুরি হতে পারে।

দূরের কর্মীদের সহায়তায় কী কী প্রয়োজনীয়

কর্মচারীদের সাফল্যের জন্য সংস্থাগুলিকে তাদের যথাযথ সরঞ্জাম এবং সংস্থান সরবরাহ করতে হবে। রিমোট ওয়ার্কফোর্সের সমর্থনে কর্মচারীদের ক্ষমতায়ন,পরিচালনযোগ্যতা নিশ্চিত করা এবং ডেটা সুরক্ষিত করা এই ত্রয়ীকে পোক্ত হতে হয়। এটি আপনার কর্মী এমন প্রযুক্তি হাতে পাবে যা তাকে বাড়ি থেকে দ্রুত এবং সহজে উত্পাদনশীল হতে সহায়তা করে; আপনার সর্বশেষ-ব্যবহৃত ডিভাইস, আপনার নেটওয়ার্ক এবং পরিকাঠামোগুলি পরিচালনা ক'রে সবকিছু আপ টু ডেট রাখতে,সুরক্ষিত রাখতে সাহায্য করে; এবং সর্বোপরি আপনার ডেটা গুরুত্বপূর্ণ সুরক্ষিত রাখতে সফটওয়্যারের পরিকাঠামোগত দিক থেকেও ঝুঁকি কমায় । Dell Technologies উত্পাদনশীলতা, সুরক্ষা এবং সহযোগিতার জন্য বহুবিধ সরঞ্জাম সরবরাহ ক'রে একটি সংযুক্ত ও ভ্রাম্যমান কর্মীদের গড়ে তোলে।

প্রতিটি কাজের জন্য সঠিক সরঞ্জামগ পান। Dell-এর দ্বৈত মনিটর সেটআপে 21 শতাংশ পর্যন্ত উত্পাদনশীলতা বৃদ্ধি করুন। ডকস আপনাকে দ্রুত ডেটা, ভিডিও এবং অডিও সরবরাহের জন্য সহজে সংযোগস্থাপন করে। Dell 2-in-1 কম্পিউটারে,ব্লুটুথ সংযোগের মাধ্যমে প্রিমিয়াম অ্যাক্টিভ পেনগুলি আপনাকে লোক স্ক্রিনে লিখতে সাহায্য করে। ডেল প্রো স্টেরিও হেডসেটগুলি কনফারেন্স কলগুলি আরও সহজ ক'রে তোলে। USB-C একটি ভালো সংযোগ দেয় যা মাল্টি-ডিসপ্লে ভিডিও, অডিও এবং ডেটা স্থানান্তরের জন্য কার্যকরী। Intel®️ Optane ™️ মেমরির সাথে ঘন ঘন ব্যবহৃত ফাইল এবং অ্যাপ্লিকেশনগুলিতে অ্যাক্সেস করতে পারেন। আপনার পাওয়ার বন্ধ হওয়ার পরে এটি মনে রাখে - আপনাকে কম সময়ে উৎপাদনশীল হতে সাহায্য করে। Windows 10 Pro,Windows Hello-এর মতো আপগ্রেড ঘটিয়ে আপনার সুরক্ষা বাড়ায় যা আপনাকে আঙুলের ছাপ বা মুখ বা চেহারা দেখিয়ে তবেই আপনার ডিভাইসে সাইন ইন করতে দেয়।

ডেস্কটপস এবং অল-ইন-ওয়ানস : Dell Optiplex নতুন OptiPlex 7070 Ultra হ'ল বিশ্বের সবচেয়ে নমনীয়, সম্পূর্ণ মড্যুলার জিরো-ফুটপ্রিন্ট ডেস্কটপ। এর চূড়ান্ত কনফিগারেশন এবং কর্মক্ষমতা, অদলবদল বৈশিষ্ট্য যুক্ত। এটি সম্পূর্ণরূপে একটি মনিটর স্ট্যান্ডের ভিতরে লুক্কায়িত, ফলে আপনি আসলে একটি চটকদার এবং সুন্দর ডেস্কটপ ব্যবহার করবেন। Intel®️ 9th Gen কোর প্রসেসরের সাহায্যে সিস্টেমের ল্যাগহীন দ্রুত, প্রতিক্রিয়াশীল অভিজ্ঞতা দেওয়া হবে আপনাকে এবংIntel®️ Optane™️ Memory দিয়ে সিস্টেমের প্রতিক্রিয়া দ্বিগুন বৃদ্ধি করা যেতে পারে। এর সম্প্রসারণ বিকল্পগুলির মধ্যে সমৃদ্ধ CPU, SSD, PCIe NVMe এবং সংযোগ ব্যবস্থা রয়েছে যা ব্যক্তিগত কাজে বানানো কনফিগারেশনের অনুমতি দেয়। এটি ব্যবহারকারীকে 4k UHD AiO সমন্বিত উচ্চমানের ডিসপ্লের সাথে সমৃদ্ধ কথোপকথন এবং মাল্টি-মনিটরের সুবিধা দেয়। Dell Client Command Suite এবং VMware Workspace ONE intigration সহ একটি কনসোল থেকে আপনার সমস্ত Windows 10 গুলি পরিচালনা করতে পারেন। OptiPlex 7000 সিরিজে উপলব্ধ Intel®️ vPro™️ দূরবর্তী এবং ব্যান্ডের বাইরে থেকে পরিচালনার অনুমতি দেয়। Dell Optiplex কিনুন এখানে

নোটবুকসমূহ এবং 2-in-1: Dell Latitude

গতিশীলতা এবং উত্পাদনশীলতার জন্য 2-ইন -1 এর সাথে ডিজাইন করা ছোট, হালকা এবং সুন্দর ল্যাপটপ আপনার কর্মশক্তিগুলিকে যেকোনো জায়গায় যেকোনো সময়ে নিয়ে যেতে পারে। অন্তর্নির্মিত এআই সহ Latitude series বিশ্বের সর্বাধিক বুদ্ধিমান ব্যবসায়িক পিসি। Latitude-এর এক্সপ্রেস চার্জ একটি চার্জে 24 ঘন্টা ব্যাটারি ব্যাকআপ দেয়, পাশাপাশি এক্সপ্রেস কানেক্ট আপনাকে চারপাশের দ্রুততম Wi-Fi ব্যবস্থায় স্বয়ংক্রিয়ভাবে সংযোগ করতে সহায়তা করে। শীর্ষস্থানীয় ওয়্যারলেস এবং LTE বিকল্প, উচ্চস্তরের সরঞ্জাম এবং পোর্ট ও অ্যাক্সেসরিজের সম্ভার আপনাকে সংযুক্ত রাখবে । Dell Technologies Unified Workspace-এর সাথে আধুনিক কর্মপদ্ধতির প্রতিশ্রুতি উপভোগ করুন, Dell Optimizer আপনাকে এক্সপ্রেস বৈশিষ্ট্য ও সুরক্ষার সমাধান দেখাবে। Latitude এই মুহূর্তে বিশ্বের সবচেয়ে বুদ্ধিমান এবং সুরক্ষিত বাণিজ্যিক পিসি হিসাবে অনন্যতা অব্যাহত রেখেছে। Dell Latitude কিনুন এখানে।

স্থায়ী ও অস্থায়ী ওয়ার্কস্টেশন: Dell Precision

‘বিশ্বের এক নম্বর ওয়ার্কস্টেশন’ হিসাবে গড়ে ওঠা Dell Precision ওয়ার্ক স্টেশনগুলি সৃজনশীল বা ডিজাইনের অ্যাপ্লিকেশন ব্যবহার ক'রে এমন বৃহৎ ডেটা সেটগুলি নিয়ে কাজ করে ও জটিল বিশ্লেষণ করে যা একটি ওয়ার্কফোর্স হয়ে ওঠার জন্য আদর্শ। এমন কর্মক্ষেত্রে যেখানে উচ্চতর নির্ভরযোগ্যতা এবং কর্মক্ষমতা প্রয়োজন এবং আইএসভি সার্টিফাইড নির্ভরযোগ্য পারফরম্যান্স প্রয়োজন সেখানে এটি ব্যবহার করা যায়।Dell Precision-এর সাথে, পেশাদার নির্মাতারা সর্বাধিক পারফরম্যান্স এবং সম্পূর্ণরূপে কাস্টমাইজযোগ্য ওয়ার্কস্টেশনগুলি পেশাদার অ্যাপ্লিকেশনগুলির সাথে প্রত্যয়িত করার সুবিধা পান। ওয়ার্কস্টেশনটির অত্যাধুনিক গঠনশৈলী, ইঞ্জিনিয়ার থেকে শুরু করে পুরষ্কার প্রাপ্ত চলচ্চিত্র নির্মাতাদের এবং অ্যানিমেটারদের সর্বাধিক চাহিদাযুক্ত কাজের জন্য প্রযুক্তিগতভাবে সক্ষম করে। Dell Precision ওয়ার্কস্টেশনটি কিনুন এখানে

অ্যাক্সেসরিজ ও অন্যান্য

ল্যাপটপ এবং ডেস্কটপগুলি ছাড়াও, Dell-এর accessories, যার মধ্যে হেডসেটস, মনিটর, ডকিং স্টেশন, কীবোর্ড, মাউস, কেস এবং আরও অনেক কিছু অন্তর্ভুক্ত রয়েছে। সেগুলি আপনার কর্মশক্তিকে যেখানেই হোক না কেন উত্পাদনশীল হতে সহায়তা করার জন্য ডিজাইন করা হয়েছে। Dell-এর থেকে আপনার দরকার অ্যাক্সেসরিজ কেনার অর্থই হল তা আপনাকে নির্বিঘ্ন ও নির্ভরযোগ্য কাজে সাহায্য করবে। Dell-এর accessories কিনুন এখানে

সমস্যাগুলি হওয়ার আগে সমস্যাগুলি সনাক্ত করে ঠিক করতে পরিষেবাগুলি সহায়তা করে

কল্পনা করুন যে আগে থেকে জেনে যাওয়া যে কোনও সিস্টেম খারাপ হতে চলেছে, সুতরাং আপনি আগেই এটি সারাতে পারেন। পিসিগুলির জন্য Dell-এর ProSupport Suite সেই স্তরের পরিষেবাটি সরবরাহ করে। ProSupport Suite-এর SupportAssist প্রযুক্তি আপনাকে আসন্ন সমস্যার ভবিষ্যৎবাণী করে, যাতে আপনি আগেই উদ্যোগ নিয়ে দ্রুত সফটওয়্যার বা হার্ডওয়্যার সংক্রান্ত যেকোনো সমস্যার সমাধান করতে পারেন।ProSupport আপনাকে 24x7 ব্যাক-আপ দেয়। স্বয়ংক্রিয় সতর্কতা এবং কেস তৈরির ফলে Dell-এর বিশেষজ্ঞরা ফোন করার আগে সমাধানগুলিতে কাজ শুরু করার অনুমতি দেয় - যা আসলে আপনাকে,আপনার সময়, আপনার অর্থ বাঁচায়। এর মূল সুবিদ্ধাগুলির মধ্যে আছে:

● প্রতিযোগীদের চেয়ে 11গুণ দ্রুত সমস্যার সমাধান করে

● শেষ-ব্যবহারকারীর ডাউনটাইম এড়ানো বা হ্রাস করে

● বিশ্বব্যাপী অনসাইট 24x7 পরিষেবা

● Accident দুর্ঘটনাজনিত ক্ষতির জন্য মেরামত

● এআই-চালিত প্রস্তাবনা এবং অন্তর্দৃষ্টি

● আইটি ইস্যুগুলির জন্য রিমোট রেজোলিউশন।

আপনার দূরবর্তী কাজের প্রয়োজনের জন্য Dell-এর পরামর্শদাতার সাথে কথা বলুন

আপনি যখন দূর থেকে কাজ করেছেন, নির্ভরযোগ্য প্রযুক্তি থাকা আগের চেয়ে বেশি গুরুত্বপূর্ণ। তবে এই সময়ে, আপনার নির্ভর করতে পারে এমন প্রযুক্তির থেকে বেশি প্রয়োজন আপনি নির্ভর করতে পারেন এমন মানুষদের। Dell-এর উচ্চ-প্রশিক্ষিত ক্ষুদ্র ব্যবসায় পরামর্শদাতারা আপনার প্রয়োজন অনুসারে কাস্টমাইজড সমাধান সরবরাহ করে। 30-এরও বেশি বছরের অভিজ্ঞতার সাথে ক্ষুদ্র ব্যবসাকে বিকশিত হতে সহায়তা করেছে। আপনার যন্ত্র, প্রযুক্তি আপনার ইচ্ছা মতো কাজ করবে ও আপনার উৎপাদনশীলতা বৃদ্ধি করবে এই প্রতিশ্রুতি দেয় Dell।

Dell-এর কোন পরামর্শদাতার সাথে সংযোগ স্থাপন করতে দয়া করে 1800 425 2057 কল করুন বা আপনার প্রয়োজনমাফিক সমাধানের জন্য সাইটটি দেখুন এখানে। 

এটি একটি পার্টনারড পোস্ট
Published by: Ananya Chakraborty
First published: June 26, 2020, 10:01 AM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर