Home /News /technology /
Google Pixel 7: অসাধারণ! লঞ্চের আগেই দেখে নিন Google Pixel 7 এবং Google Pixel 7 Pro ফোনের ফিচার

Google Pixel 7: অসাধারণ! লঞ্চের আগেই দেখে নিন Google Pixel 7 এবং Google Pixel 7 Pro ফোনের ফিচার

দারুণ ফিচার

দারুণ ফিচার

Google Pixel 7: এক নজরে দেখে নেওয়া যাক সূত্র মারফত পাওয়া খবর অনুযায়ী Google Pixel 7 এবং Google Pixel 7 Pro ফোনের কয়েকটি গুরুত্বপূর্ণ ফিচার।

  • Share this:

#নয়াদিল্লি: এই বছর গুগল লঞ্চ করতে পারে তাদের Google Pixel 7 সিরিজের ফোন। গুগলের পিক্সেল ফোন সাধারণত অক্টোবর মাসে লঞ্চ করা হয়ে থাকে। কিন্তু সূত্র মারফত পাওয়া খবর অনুযায়ী এই বছর গুগল কিছুটা আগেই লঞ্চ করতে পারে তাদের Google Pixel 7 সিরিজের ফোন। সূত্র মারফত পাওয়া খবর অনুযায়ী Google Pixel 7 সিরিজের ফোনের কয়েকটি ফিচার সম্পর্কেও জানা গিয়েছে। এক নজরে দেখে নেওয়া যাক সূত্র মারফত পাওয়া খবর অনুযায়ী Google Pixel 7 এবং Google Pixel 7 Pro ফোনের কয়েকটি গুরুত্বপূর্ণ ফিচার।

গুগলের পরবর্তী পিক্সেল ফ্ল্যাগশিপ Google Pixel 7 সিরিজের ফোনে থাকতে পারে নেক্সট জেন টেনসর চিপসেট। এছাড়াও Google Pixel 7 সিরিজের ফোনে থাকতে পারে স্যামসাং কোম্পানির মোডেম। সূত্র মারফত পাওয়া খবর অনুযায়ী জানা গিয়েছে যে গুগলের পরবর্তী পিক্সেল ফ্ল্যাগশিপ Google Pixel 7 সিরিজের ফোনে কানেক্টিভিটির জন্য ব্যবহার করা হবে স্যামসাং কোম্পানির মোডেম। গুগলের পরবর্তী পিক্সেল ফ্ল্যাগশিপ Google Pixel 7 সিরিজের ফোনের কোডনেম রাখা হয়েছে 'চিতা' এবং 'প্যান্থার'। সূত্র মারফত পাওয়া খবর অনুযায়ী জানা গিয়েছে যে, গুগলের পরবর্তী পিক্সেল ফ্ল্যাগশিপ Google Pixel 7 সিরিজের ফোনে থাকতে পারে আধুনিক ও উন্নতমানের ক্যামেরা। Google Pixel 7 সিরিজের ফোনে ব্যবহার করা হতে পারে আপগ্রেড ভার্সনের ক্যামেরা।

আরও পড়ুন: ইনস্টাগ্রাম বাড়াল প্রতিদিনের টাইম লিমিট অপশন, কীভাবে কাজ করবে এই ফিচার?

গুগলের পরবর্তী পিক্সেল ফ্ল্যাগশিপ Google Pixel 7 সিরিজের ফোনে থাকতে পারে পিক্সেল ৬এ ডিভাইস, টেনসর চিপসেট, কোয়ালকম স্ন্যাপড্রাগন এসওসি। সূত্র মারফত Google Pixel 7 সিরিজের ফোনের এই ফিচার সম্পর্কে জানা গেলেও মনে করা হচ্ছে, Google Pixel 7 সিরিজের ফোনে ব্যবহার করা হতে পারে আধুনিক ডিভাইস এবং উন্নতমানের টেকনোলজি। এখন শুধু কয়েকটি মাসের অপেক্ষা। সূত্র মারফত পাওয়া খবর অনুযায়ী এই বছরেই লঞ্চ করা হবে Google Pixel 7 সিরিজের ফোন। সেই সময়ই বোঝা যাবে Google Pixel 7 সিরিজের ফোনে কী কী ফিচার ব্যবহার করা হয়েছে।

আরও পড়ুন: দুরন্ত চমক, আসছে নতুন ফ্ল্যাগশিপ স্মার্টফোন Motorola Edge 30 Pro! এক ঝলকে দেখুন...

গুগলের এই Google Pixel সিরিজের স্মার্টফোন তেমন জনপ্রিয়তা লাভ করতে না পারলেও, এই ফোন নিয়ে মিশ্র প্রতিক্রিয়া পাওয়া গিয়েছে। গুগল এই Pixel সিরিজের স্মার্টফোন নিয়ে বিভিন্ন ধরনের সমস্যার সম্মুখীন হয়েছে। এর মধ্যে প্রধান সমস্যা হল বিভিন্ন ধরনের বাগ। কিন্তু এর মধ্যেই গুগল আগের বছরে লঞ্চ করে তাদের Google Pixel 6 সিরিজের ফোন। এখন তাদের Google Pixel 7 সিরিজের ফোন কেমন হবে, সেটা সময়ই বলবে!

First published:

Tags: Google Pixel, Smartphone

পরবর্তী খবর