Home /News /technology /
Motorola: দুরন্ত চমক, আসছে নতুন ফ্ল্যাগশিপ স্মার্টফোন Motorola Edge 30 Pro! এক ঝলকে দেখুন...

Motorola: দুরন্ত চমক, আসছে নতুন ফ্ল্যাগশিপ স্মার্টফোন Motorola Edge 30 Pro! এক ঝলকে দেখুন...

দারুণ স্মার্টফোন

দারুণ স্মার্টফোন

Motorola: ৯১ মোবাইলের রিপোর্ট অনুযায়ী ভারতে Motorola Edge 30 ফোনের দাম শুরু হতে পারে প্রায় ৫০,০০০ টাকা থেকে।

  • Share this:

#নয়াদিল্লি: ভারতে এই সপ্তাহেই Motorola লঞ্চ করতে চলেছে তাদের নতুন প্রিমিয়াম স্মার্টফোন Motorola Edge 30। সূত্র মারফত পাওয়া খবর অনুযায়ী Motorola তাদের নতুন প্রিমিয়াম ফ্ল্যাগশিপ স্মার্টফোন Motorola Edge 30 ভারতে লঞ্চ করতে চলেছে আগামী ২৪ ফেব্রুয়ারি। ৯১ মোবাইলের রিপোর্ট অনুযায়ী ভারতে Motorola Edge 30 ফোনের দাম শুরু হতে পারে প্রায় ৫০,০০০ টাকা থেকে।

সুতরাং কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮ (Qualcomm Snapdragon 8) জেনারেশন ১ চিপসেট যুক্ত ফোনটির দাম খুব বেশি করা হয়নি। এছাড়াও এই ফোনের ওপরে রয়েছে বিভিন্ন ধরনের অফার। এই ফোনের ওপরে রয়েছে বিভিন্ন ধরনের ব্যাঙ্কের অফার। এর ফলে এই ফোন ক্রয়ের ওপরে আরও প্রায় ৫,০০০ টাকার ছাড় পাওয়া সম্ভব। অর্থাৎ ভারতে এই Motorola Edge 30 ফোনের দাম হতে পারে প্রায় ৪৫,০০০ টাকা। এই দামে এই ফোন ভারতের বাজারে এলে, এটিই হতে পারে ২০২২ সালের উপযুক্ত বাজেট ফোন। Motorola Edge 30 ফোনের মধ্যে রয়েছে বিভিন্ন ধরনের উন্নত ও আধুনিক ফিচার।

আরও পড়ুন: ব্যবহার হতে চলেছে গুগলের স্মার্টওয়াচে; এক নজরে দেখে নিন গুগলের নতুন ওএস ৩!

Motorola Edge 30 ফোনের কয়েকটি গুরুত্বপূর্ণ ফিচার -

Motorola-র নতুন ফ্ল্যাগশিপ স্মার্টফোন Motorola Edge 30 ফোনে রয়েছে ৬.৭ ইঞ্চির ওলেড (OLED) ফুল এইচডি প্লাস ডিসপ্লে। Motorola Edge 30 ফোনে রয়েছে রয়েছে ২৪০০×১০৮০ পিক্সেল রেজোলিউশন, যার ইমেজ রিফ্রেশ রেট ১৪৪ এইচজেড (Hz)। Motorola এর নতুন Motorola Edge 30 ফোনে রয়েছে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮ (Qualcomm Snapdragon 8) জেনারেশন ১ চিপসেট। Motorola-র নতুন Motorola Edge 30 ফোনে রয়েছে ৮ জিবি এবং ১২ জিবি র‍্যাম। এছাড়াও Motorola Edge 30 ফোনে রয়েছে ১২৮ জিবি এবং ২৫৬ জিবি ইন্টারনাল স্টোরেজ। Motorola-র নতুন Motorola Edge 30 ফোনে রয়েছে ১২৫ডাবলু (125W) চার্জ, যা টাইপ-সি (Type-C) পোর্ট এবং ৫০ডাব্লু (50W) ওয়ারলেস যুক্ত। Motorola-র নতুন Motorola Edge 30 ফোনে রয়েছে অ্যান্ড্রয়েড ১২ অপারেটিং সিস্টেম।

আরও পড়ুন: ইংরেজি না-পসন্দ? এক নজরে দেখে নিন WhatsApp-এ ভারতীয় ভাষা ব্যবহার করার উপায়

Motorola-র নতুন ফ্ল্যাগশিপ স্মার্টফোন Motorola Edge 30 ফোনে রয়েছে ট্রিপল ক্যামেরা সেটআপ। ৫০এমপি (MP) প্রাইমারি সেন্সর, ৫এমপি আলট্রা ওয়াইড অ্যাঙ্গেল লেন্স, ২এমপি থার্ড সেন্সর। এছাড়াও Motorola Edge 30 ফোনের সামনে সেলফি তোলার জন্য রয়েছে ৬০ মেগাপিক্সেলের ক্যামেরা। এছাড়াও Motorola Edge 30 ফোনে রয়েছে ৫০০০এমএএইচ (mAh) ব্যাটারি যা ৬৮ডাব্লু (68W) ফাস্ট চার্জ যুক্ত।

First published:

Tags: Motorola

পরবর্তী খবর