প্রযুক্তি

corona virus btn
corona virus btn
Loading

২৭ দিনের JioGames-Clash Royal-এ অংশ নিন ! জিতুন লক্ষ টাকার পুরস্কার !

২৭ দিনের JioGames-Clash Royal-এ অংশ নিন ! জিতুন লক্ষ টাকার পুরস্কার !

এই খেলার জন্য কোনও রেজিস্ট্রেশন ফি লাগবে না। দারুণ সব পুরস্কার জেতার সুযোগ থাকছে।

  • Share this:

CLASH ROYALE ২৭ দিনের গেমিং টুর্নামেন্টের আয়োজন করছে JIO-র সঙ্গে গাঁটছড়া বেঁধে। JioGames ২৭ দিনের Clash Royale টুর্নামেন্টের আয়োজন করছে, সেখানে বিজেতা India Ka Gaming Champion শিরোপা জেতার সুযোগ পাবেন। এই খেলার জন্য কোনও রেজিস্ট্রেশন ফি লাগবে না। দারুণ সব পুরস্কার জেতার সুযোগ থাকছে। এছাড়াও টুর্নামেন্টের ফাইনাল ও সেমি ফাইনাল দেখানো হবে JIO tv-তে। এই টুর্নামেন্ট ২৭ দিন ধরে চলবে। ২৮ নভেম্বর থেকে শুরু করে ২৫ ডিসেম্বর পর্যন্ত চলবে।

Clash Royale একটি freemium, real-time, multiplayer strategy ভিডিও গেম। সেখানে আপনি নিজের পছন্দের Clash চরিত্র বেছে নিতে পারেন। অনেক অপশনও থাকছে। আপনি কার্ড গুলোকে আপগ্রেড করতে পারবেন। নিজের পছন্দ অনুযায়ী ডিফেন্স তৈরি করতে পারবেন। এমনকি রয়্যালসের Princes, Knights, Baby Dragons এগুলোও আপগ্রেড করতে পারেন।

JioGames Clash Royale টুর্নামেন্ট Supercell-এর সঙ্গেও যৌথভাবে কাজ করছে। এই খেলাতে নিজের বুদ্ধি ও দক্ষতাকে কাজে লাগিয়ে প্রতিযোগিতায় অংশ নিতে হবে। ২৭ দিনের টুর্নামেন্টে সব গ্রেমাররা অংশ নিতে পারবে। নতুন খেলোয়াড় থেকে দক্ষ খেলোয়াড়, সকলেই পাবেন সুযোগ। অংশগ্রহণকারীদের ‘1-versus-1 games’ সব থেকে বেশি স্কোর করতে হবে। তাহলেই ফাইনালে খেলতে পারবেন। যেখানের বিজেতা প্রচুর নগদ টাকা জিততে পারবেন। এছাড়াও আরও অনেক পুরস্কার থাকছে। যারা এই খেলায় অংশ নিতে চান তাদের https://play.jiogames.com/clashroyale/#/ এই লিঙ্কে গিয়ে রেজিস্ট্রেশন করাতে হবে। রেজিস্ট্রেশনের ডেট ২৬ নভেম্বর থেকে ১৯ ডিসেম্বর পর্যন্ত। খেলা শুরু হবে ২৮ নভেম্বরে। ফাইনাল খেলার ডেট ডিসেম্বরের ২১ থেকে ২৫ পর্যন্ত। Jio ব্যবহারকারীরা তো এই সুযোগ পাবেনই , non-Jio users ও রেজিস্ট্রেশন করাতে পারেন। কোনও ফি লাগবে না।

Published by: Piya Banerjee
First published: November 26, 2020, 9:41 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर