Home /News /technology /
Honda Shine এখন পাবেন জলের দরে, এত কম ডাউনপেমেন্ট করলেও বাড়িতে গাড়ি

Honda Shine এখন পাবেন জলের দরে, এত কম ডাউনপেমেন্ট করলেও বাড়িতে গাড়ি

Honda Shine Price: এত কম ডাউন পেমেন্টে হন্ডার মোটরসাইকেল! অফার শুধু এই মাসের শেষ পর্যন্ত।

  • Share this:

    নয়াদিল্লি: Honda Two-Wheelers India অত্যন্ত জনপ্রিয় মডেল Shine-এর ১০ মিলিয়নেরও বেশি ইউনিট বিক্রি করার মাইলফলক অর্জন করেছে৷ এখন কোম্পানি বিক্রি বাড়াতে গ্রাহকদের বাইকে ক্যাশব্যাকের অফার দিচ্ছে।

    এই বিশেষ অফারে গ্রাহকরা ৫৯৯৯ টাকা পর্যন্ত কম ডাউন পেমেন্ট সহ ৫০০০ টাকা পর্যন্ত ক্যাশব্যাকের সুবিধা পাবেন। এই স্কিম শুধুমাত্র Honda Shine-এর ক্ষেত্রে ৩১ মার্চ, ২০২২ পর্যন্ত পাওয়া যাবে। শুধুমাত্র নির্বাচিত কিছু ডেবিট কার্ডের মাধ্যমে কেনাকাটার ক্ষেত্রে ক্যাশব্যাক দেওয়া হবে। এই অফারটি শুধুমাত্র EMI করলেই পাওয়া যাবে। কমপক্ষে ৩০ হাজার টাকার লেনদেনের ক্ষেত্রে প্রযোজ্য হবে।

    আরও পড়ুন- মধ্যবিত্ত বলে স্বপ্ন পূরণ করবেন না? সস্তায় কেনার মতো চারটি বাইক দেখে নিন

    কোম্পানির মতে, 125cc সেগমেন্টে এটি প্রথম বাইক, যা ১০ ​​মিলিয়ন গ্রাহক কিনেছেন। এটি 125 সিসি সেগমেন্টে হোন্ডার সবচেয়ে বেশি বিক্রি হওয়া মোটরসাইকেল। পারফরম্যান্সের দিক থেকে এই বাইকটিকে দারুন রিভিউ দিয়েছেন অনেকে। প্রকৃতপক্ষে, এই বাইকে 123.94 সিসি সিঙ্গেল সিলিন্ডার, ফোর-স্ট্রোক, SI ইঞ্জিন রয়েছে। এই ইঞ্জিন 7500 RPM-এ সর্বাধিক 7.9 kW পাওয়ার এবং 6000 RPM-এ 11 Nm পিক টর্ক জেনারেট করে৷  এই ইঞ্জিন ফাইভ-স্পিড গিয়ারবক্স দিয়ে সজ্জিত।

    Honda Shine ভারতের বাজারে ৫টি রঙে পাওয়া যায়। এর মধ্যে রয়েছে ডিসেন্ট ব্লু মেটালিক, ম্যাট অ্যাক্সিস গ্রে, জেনি গ্রে মেটালিক এবং রেবেল রেড মেটালিক। এছাড়াও, আমরা আপনাকে জানিয়ে রাখি, Honda Shine এর দৈর্ঘ্য ২০৪৬ মিমি, প্রস্থ ৭৩৭ মিমি এবং উচ্চতা ১১১৬ মিমি। এর হুইলবেস ১২৮৫ মিমি এবং গ্রাউন্ড ক্লিয়ারেন্স ১৬২ মিমি। ড্রাম ব্রেক এবং ডিস্ক ব্রেক উভয় ভেরিয়েন্টের কার্ব ওজন ১১৪ কেজি। এতে ১০.৫ লিটার  পেট্রোল ধরার মতো ট্যাঙ্ক রয়েছে।

    আরও পড়ুন- বাইকের থেকে কম দামে চার চাকা! মারুতির এই গাড়ি নিন জলের দামে

    এই সময়ে দাঁড়িয়ে মোটরসাইকেলের দাম আকাশ ছোঁয়া। সাধারণ মানুষের পকেট ও চাহিদা অনুযায়ী এই বাইকের দাম ঠিকঠাক ধরা হয়েছে। ভারতীয় বাজারে এর ড্রাম ব্রেক ভ্যারিয়েন্ট-এর দিল্লিতে এক্স-শোরুম মূল্য ৭৪,৯৪৩ টাকা। অন্যদিকে এই মডেলের ডিস্ক ব্রেক ভেরিয়েন্টের এক্স শো-রুম প্রাইজ ৭৯,৩৪৩ টাকা।

    Published by:Suman Majumder
    First published:

    Tags: Bike, Bike news, Honda

    পরবর্তী খবর