• Home
  • »
  • News
  • »
  • technology
  • »
  • DIGITAL INDIA SALE RELIANCE DIGITAL OFFERS A PLETHORA OF GADGETS TO CHOOSE FROM SS

Digital India Sale: ইলেকট্রনিক্স জিনিসে বছরসেরা ছাড় দিচ্ছে Reliance Digital, জেনে নিন এক ঝলকে!

Photo: Reliance Digital

স্বাধীনতা দিবস উপলক্ষে Reliance Digital-এর সরঞ্জামগুলির অফার আকর্ষণীয় করা হয়েছে।

  • Share this:

#কলকাতা: স্যাটেলাইটের যুগে টেকনোলজি এবং গ্যাজেটস আমাদের দৈনন্দিন জীবনের অপরিহার্য সঙ্গী। বিশেষ করে, গোটা বিশ্বে করোনা সংক্রমণের পর, টেকনোলজি আমাদের জন্য কতটা উপকারি তা বোঝা গিয়েছে। একদিকে যেমন বাড়ি থেকে কাজ করতে পারছেন মানুষ, তেমনই বাচ্চাদের শিক্ষার জন্যও আজকাল কোনও প্রতিষ্ঠানে যেতে হচ্ছে না। তাই স্বাধীনতা দিবস উপলক্ষে Reliance Digital-এর সরঞ্জামগুলির অফার আকর্ষণীয় করা হয়েছে।

এই অফারগুলি লাইভ করা হয়েছে Reliance Digital ও My Jio স্টোর এবং www.reliancedigital.in ওয়েবসাইটে। গ্রাহকেরা ১৬ অগাস্ট পর্যন্ত এই অফার পাবেন। HDFC ব্যাঙ্ক কার্ড বা ইএমআই ট্রানজাকশনের সাহায্যে যাঁরা কেনাকাটা করবেন, তাঁরা সর্বাধিক ১০ শতাংশের সরাসরি ছাড় পাবেন। অগাস্ট ৩১ পর্যান্ত Paytm-এর মাধ্যমে ৯,৯৯৯ টাকার কেনাকাটা করলে ৫০০ টাকার ওয়ালেট ক্যাশব্যাক পাওয়া যাবে। ZestMoney-র সাহায্যে ১০,০০০ টাকার ওপরে কেনাকাটা করলে সর্বাধিক ৫০০০ টাকা নো কস্ট ইএমআই বা ১০ শতাংশ ছাড়ের অপশন বেছে নেওয়া যেতে পারে। এইগুলি ছাড়াও টেলিভিশন, ল্যাপটপ, মোবাইল ও হোম অ্যাপ্লায়েন্সের মতো বিভিন্ন জিনিসে আকর্ষণীয় অফার দিচ্ছে Reliance Digital। রয়েছে আরও সুবিধা, বাড়ির কাছাকাছি Reliance স্টোর থেকে ইনস্ট্যান্ট ডেলিভারি অপশন বেছে নিতে পারবেন গ্রাহকেরা। এর সাহায্যে তিন ঘণ্টারও কম সময়ে প্রোডাক্ট ডেলিভারি করা হবে। এর জন্য Reliance-এর সমস্ত স্টোর ও ডেলিভারি পার্টনাররা কোভিড ১৯ নিরাপত্তা, গ্রাহক এবং কর্মচারীদের কথা মাথায় রেখেছে।

Reliance Digital বর্তমানে ভারতের সব চেয়ে বড় ইলেকট্রনিক্স রিটেলার্স হিসাবে সমীক্ষায় উঠে এসেছে। সারা দেশে ৮০০টির বেশি শহরে, ৪৬০টির বেশি Reliance Digital স্টোর রয়েছে। এছাড়াও রয়েছে ১৮০০টির বেশি My Jio স্টোর। এগুলিতে ৩০০টির বেশি দেশি ও বিদেশি কোম্পানির ৫০০০টির বেশি প্রডাক্ট সঠিক দামে বিক্রি করা হয়।

প্রডাক্ট বিক্রির পরেও Reliance তার গ্রাহকদের আফটার সেল সার্ভিস দিয়ে থাকে। Reliance ভারতের একমাত্র ISO 9001-এর অনুমোদন প্রাপ্ত ব্র্যান্ড। ক্রেতারা যে কোনও কেনাকাটার জন্য Reliance Digital স্টোরে যেতে পারেন অথবা www.reliancedigital.in ওয়েবসাইটে লগ ইন করতে পারেন,যেখানে ইনস্টা ডেলিভারি ও স্টোর পিক আপের অপশন থাকবে।

Published by:Siddhartha Sarkar
First published: