হোম /খবর /প্রযুক্তি /
BSNL-এর হাই-স্পিড ডেটা প্ল্যান দারুণ সস্তা! থাকছে বাম্পার অফার

BSNL: এক নজরে দেখে নিন বিএসএনএলের হাই-স্পিড ডেটা প্ল্যান

BSNL: দারুণ অফার। ভারত সঞ্চার নিগম লিমিটেড (Bharat Sanchar Nigam Limited) বুধবার লঞ্চ করেছে তাদের হাই-স্পিড ডেটা প্ল্যান।

  • Last Updated :
  • Share this:

#নয়াদিল্লি: ভারত সঞ্চার নিগম লিমিটেড (Bharat Sanchar Nigam Limited) বুধবার লঞ্চ করেছে তাদের হাই-স্পিড ডেটা প্ল্যান। ৭৯৭ টাকার সেই প্ল্যানের ভ্যালিডিটি ৩৬৫ দিনের জন্য। ভারত সঞ্চার নিগম লিমিটেডের এই প্রিপেড রিচার্জ প্ল্যানে রয়েছে বিভিন্ন ধরনের সুবিধা। গ্রাহকদের কথা মাথায় রেখে এই ৭৯৭ টাকার প্রিপেড রিচার্জ প্ল্যানে যুক্ত করা হয়েছে একাধিক সুবিধা। এক নজরে দেখে নিন ভারত সঞ্চার নিগম লিমিটেডের ৭৯৭ টাকার প্রিপেড রিচার্জ প্ল্যানে কি কি সুবিধা পাওয়া যাবে।

ভারত সঞ্চার নিগম লিমিটেডের ৭৯৭ টাকার প্রিপেড রিচার্জ প্ল্যান -

৭৯৭ টাকার এই প্রিপেড রিচার্জ প্ল্যানের ভ্যালিডিটি পুরো ৩৬৫ দিনের জন্য। এই প্ল্যানে প্রতিদিন ২ জিবি করে হাই-স্পিড ডেটা পাওয়া যাবে পুরো ৩৬৫ দিনের জন্য। একই সঙ্গে প্রতিদিন ১০০ টি করে এসএমএসের সুবিধা পাওয়া যাবে এই প্ল্যানে। এ ছাড়াও রয়েছে আনলিমিটেড ভয়েস কলের সুবিধা। ভারত সঞ্চার নিগম লিমিটেডের ৭৯৭ টাকার প্রিপেড রিচার্জ প্ল্যানে অতিরিক্ত ৩০ দিনের সুবিধা পাওয়া যাবে। এর ফলে ৭৯৭ টাকার প্ল্যানে ৩৯৫ দিনের সুবিধা পাওয়া যাবে। এমনই এক বাম্পার অফারের ঘোষণা করেছে ভারত সঞ্চার নিগম লিমিটেড।

ভারত সঞ্চার নিগম লিমিটেডের ৭৯৭ টাকার প্রিপেড রিচার্জ প্ল্যানের এই অফার রিচার্জ করা যাবে বিভিন্ন ভাবে। ভারত সঞ্চার নিগম লিমিটেডের অনলাইন পোর্টাল থেকে ইউজাররা রিচার্জ করতে পারবে নতুন এই ৭৯৭ টাকার ৭৯৭ টাকার প্রিপেড রিচার্জ প্ল্যান। এছাড়াও ভারত সঞ্চার নিগম লিমিটেডের সেলফকেয়ার অ্যাপে গিয়ে এই ৭৯৭ টাকার প্রিপেড রিচার্জ প্ল্যানের রিচার্জ করালে ইউজাররা পেয়ে যাবে বাম্পার অফার। ভারত সঞ্চার নিগম লিমিটেডের সেলফকেয়ার অ্যাপে এই প্ল্যান রিচার্জ করালে ইউজাররা পেয়ে যাবে প্রায় ৪ শতাংশ ছাড়। এর ফলে ৭৯৭ টাকার প্ল্যানের দাম আরও কমে যাবে। এ ছাড়াও ভারত সঞ্চার নিগম লিমিটেডের ৭৯৭ টাকার প্রিপেড রিচার্জ প্ল্যানের এই অফার রিচার্জ করা যাবে গুগল পে (Google Pay) এবং পেটিএম (Paytm) থেকেও। এমন এক ধামাকা অফারের ঘোষণা করা হয়েছে বুধবার।

আরও পড়ুন: চুল ও নখ কাটার পর যেখানে সেখানে ফেলে দেন? বিপদ ডেকে আনছেন নিজেই

ভারত সঞ্চার নিগম লিমিটেড সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্ম ট্যুইটারে শেয়ার করেছে তাদের এই ৭৯৭ টাকার প্রিপেড রিচার্জ প্ল্যানের এই অফার। এমন অফার দেখে সকলেই প্রায় অবাক। কারণ বর্তমানে বাজারে এই একই দামে প্রায় ৮৪ দিনের প্ল্যান রয়েছে। কিন্তু এই দামে এক বছরের বেশি সময়ের প্ল্যান এনে সকলকে চমকে দিয়েছে ভারত সঞ্চার নিগম লিমিটেড।

Published by:Piya Banerjee
First published:

Tags: BSNL