• Home
  • »
  • News
  • »
  • technology
  • »
  • BSNL Fibre Broadband Plan: মাত্র ৩৯৯ টাকায় ফের মিলছে বিএসএনএল ব্রডব্যান্ড প্ল্যান, অফার সীমিত সময়ের জন্য

BSNL Fibre Broadband Plan: মাত্র ৩৯৯ টাকায় ফের মিলছে বিএসএনএল ব্রডব্যান্ড প্ল্যান, অফার সীমিত সময়ের জন্য

BSNL-এর ধামাকা ফাইবার ব্রডব্যান্ড প্ল্যানের অফারটি ৩৯৯ টাকায় পাওয়া যাবে ৯০ দিনের জন্য।

BSNL-এর ধামাকা ফাইবার ব্রডব্যান্ড প্ল্যানের অফারটি ৩৯৯ টাকায় পাওয়া যাবে ৯০ দিনের জন্য।

BSNL-এর ধামাকা ফাইবার ব্রডব্যান্ড প্ল্যানের অফারটি ৩৯৯ টাকায় পাওয়া যাবে ৯০ দিনের জন্য।

  • Share this:

#কলকাতা: যাঁরা সস্তায় ফাইবার ব্রডব্যান্ড প্ল্যান কেনার কথা ভাবছেন, তাঁদের জন্য রয়েছে সুখবর! ভারত সঞ্চার নিগম লিমিটেড বা বিএসএনএল (BSNL) নিয়ে এসেছে এক ধামাকা ফাইবার ব্রডব্যান্ড প্ল্যান। এটি একটি এন্ট্রি লেভেল ব্রডব্যান্ড প্ল্যান, যাতে পাওয়া যাবে ৩০ এমবিপিএস ডাউনলোড স্পিড। BSNL-এর ধামাকা ফাইবার ব্রডব্যান্ড প্ল্যানের অফারটি ৩৯৯ টাকায় পাওয়া যাবে ৯০ দিনের জন্য।

জুলাই মাসে BSNL-এর তরফে এই একই প্ল্যান লঞ্চ করা হয়েছিল সীমিত সময়ের জন্য। ভারত সরকারের অধীনস্থ টেলিকম কোম্পানি BSNL মূলত নিজেদের হারানো বাজার পুনরায় দখলের জন্য নিয়ে এসেছে এই নতুন অফার। শুধু তা-ই নয়, BSNL আবার তাদের বাজার দখল করার জন্য লঞ্চ করতে চলেছে সস্তার টকটাইম প্ল্যান, ইন্টারনেট প্ল্যান এবং বিভিন্ন ধরনের আকর্ষণীয় অফারও।

BSNL-এর নতুন ফাইবার ব্রডব্যান্ড প্ল্যানে ৩০ এমবিপিএস স্পিড পাওয়া যাবে ১০০০ জিবি অবধি। ১০০০ জিবি ব্যবহারের পর সেই স্পিড কমিয়ে করা হবে ২ এমবিপিএস। BSNL এর পক্ষ থেকে জানানো হয়েছে যে, 'ফাইবার এক্সপেরিয়েন্স ৩৯৯' এই প্ল্যানটি এক্সপায়ার হয়ে গেলে, অটোমেটিক ভাবে সেটি ৪৯৯ টাকার ফাইবার বেসিক ব্রডব্যান্ড প্ল্যানে পরিবর্তিত হয়ে যাবে।

BSNL-এর এই প্ল্যানে অন্যান্য যে কোনও নেটওয়ার্কে কোনও চার্জ ছাড়াই আনলিমিটেড ভয়েস কলের সুবিধা পাওয়া যাবে। এ ছাড়াও ব্যবহারকারীরা এই প্ল্যানে আনলিমিটেড ২ শতাংশ রিওয়ার্ড পয়েন্টের সুবিধা পাবে Amazon Pay এবং ICICI ব্যাঙ্কের ক্রেডিট কার্ডের মাধ্যমে। ৩৯৯ টাকার এই প্ল্যানটি পাওয়া যাবে তামিলনাড়ু, গুজরাত, তেলঙ্গানা এবং কেরলে।

আরও পড়ুন- দিওয়ালির জন্য WhatsApp নিয়ে এল নতুন স্টিকার; কীভাবে ডাউনলোড করতে হবে জেনে নিন

BSNL-এর নতুন ফাইবার বেসিক প্ল্যান পাওয়া যাবে মাত্র ৪৯৯ টাকায়। এতে ৩০ এমবিপিএস ডাউনলোড স্পিড পাওয়া যাবে ৩.৩ টিবি ডেটা অবধি। এ ছাড়াও BSNL-এর অন্যান্য বিভিন্ন ধরনের ফাইবার ব্রডব্যান্ড প্ল্যান রয়েছে। ভারত ফাইবার সুপারস্টার প্রিমিয়াম ১ প্ল্যান। ৭৪৯ টাকার এই প্ল্যানে ১০০ এমবিপিএস ডাউনলোড স্পিড পাওয়া যাবে ১০০ জিবি ডেটা অবধি।

ভারত ফাইবার সুপারস্টার প্রিমিয়াম ২ প্ল্যান পাওয়া যাবে ৯৪৯ টাকায়। এতে ১৫০ এমবিপিএস ডাউনলোড স্পিড পাওয়া যাবে ২০০ জিবি ডেটা অবধি। এই দু’টি প্ল্যানেই রয়েছে ফ্রি ওটিটি সাবস্ক্রিপশনের সুবিধা। এই তালিকায় থাকছে-- SonyLIV Premium, Voot Select, Yupp TV Live ইত্যাদি। BSNL-এর এই দু’টি প্ল্যানের সুবিধা ভারতের সব জায়গায় পাওয়া যাবে, শুধুমাত্র আন্দামান এবং নিকোবর ছাড়া। এ ছাড়াও BSNL-এর এই নতুন ফাইবার ব্রডব্যান্ড প্ল্যানে রয়েছে আরও বিভিন্ন ধরনের আকর্ষণীয় সব সুবিধা।

Published by:Suman Majumder
First published: