Amazon Fab Phones Fest Sale 2021: জনপ্রিয় ব্র্যান্ডের ফোনের ওপর ৪০ শতাংশ ছাড়, জানুন বিশদে

Amazon Fab Phones Fest Sale 2021: জনপ্রিয় ব্র্যান্ডের ফোনের ওপর ৪০ শতাংশ ছাড়, জানুন বিশদে

Amazon Fab Phones Fest সেলে ICICI ব্যাঙ্কের ক্রেডিট ও ডেবিট কার্ড দিয়ে ফোন কিনছেন, তাঁদের সরাসরি ১০ শতাংশ ছাড় দেওয়া হয়েছে

Amazon Fab Phones Fest সেলে ICICI ব্যাঙ্কের ক্রেডিট ও ডেবিট কার্ড দিয়ে ফোন কিনছেন, তাঁদের সরাসরি ১০ শতাংশ ছাড় দেওয়া হয়েছে

  • Share this:

    Amazon Fab Phones Fest Sale: ফের এবার Fab Phones Fest Sale নিয়ে হাজির জনপ্রিয় ই-কমার্স সাইট Amazon। এই সেল শুরু হয়েছে ২২ মার্চ থেকে। চলবে ২৫ মার্চ পর্যন্ত। এক্ষেত্রে Redmi 9 Power, Galaxy M51-সহ বেশ কয়েকটি ফোনে আকর্ষণীয় ছাড় মিলছে। উল্লেখযোগ্য বিষয়টি হল, এক একটি ফোনে প্রায় ৪০ শতাংশ পর্যন্ত ডিসকাউন্ট রয়েছে। রয়েছে নো কস্ট EMI ও এক্সচেঞ্জ অফার। আসুন জেনে নেওয়া যাক বিশদে।

    এক্ষেত্রে Redmi Note 9 Pro ফোনে মিলছে আকর্ষণীয় ছাড়। ১৩,৯৯৯ টাকায় দেশের বাজারে লঞ্চ করেছিল এই স্মার্টফোন। বর্তমানে Amazon সেলে ১২,৯৯৯ টাকায় পাওয়া যাচ্ছে। অর্থাৎ ১,০০০ টাকার ছাড় পাওয়া যাচ্ছে। একইসঙ্গে Galaxy সিরিজের ফোনেও ডিসকাউন্ট ও এক্সচেঞ্জ অফার মিলছে। দেশের বাজারে ১৬,৯৯৯ টাকায় লঞ্চ করেছিল ৬ GB+১২৮GB স্টোরেজ অপশনের Galaxy M31। বর্তমানে ৫০০ টাকা কম অর্থাৎ ১৬,৪৯৯ টাকায় পাওয়া যাচ্ছে স্মার্টফোনটি। অন্য দিকে, ২২,৯৯৯ টাকা থেকে শুরু হচ্ছে Galaxy M51 ফোনের দাম। অর্থাৎ Amazon সেলে প্রায় ২০০০ টাকার ছাড় পাওয়া যাচ্ছে। উল্লেখ্য, Galaxy সিরিজের ফোন কিনতে গিয়ে Amazon প্রাইম মেম্বাররা অতিরিক্তি ১,০০০ টাকার ছাড় পাচ্ছেন।

    সেলে Redmi 9 Power ফোনে প্রায় ৫০০ টাকা পর্যন্ত ডিসকাউন্ট পাওয়া যাচ্ছে। এর জেরে বর্তমানে ১০,৪৯৯ টাকা থেকে শুরু হচ্ছে Redmi 9 Power ফোনের দাম। যাঁরা Vivo-র স্মার্টফোন কিনতে আগ্রহী, তাঁদের জন্যও ৭,০০০ টাকার ডিসকাউন্ট ও ৫০০০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ অফার পাওয়া যাচ্ছে। একইসঙ্গে Oppo ফোনেও মিলছে ১০০০ টাকার এক্সচেঞ্জ অফার। হতাশ হবে না Nokia-প্রেমীরাও। কারণ Nokia-র দু'-একটি মডেলে প্রায় ৩০০০ টাকা পর্যন্ত ছাড় পাওয়া যাচ্ছে। এক্ষেত্রে বাড়তি সুবিধা রয়েছে। যাঁরা ICICI ব্যাঙ্কের ক্রেডিট ও ডেবিট কার্ড দিয়ে ফোন কিনছেন, তাঁদের সরাসরি ১০ শতাংশ ছাড় দেওয়া হয়েছে।

    এগুলি ছাড়াও iPhone 12, Galaxy Note 10 Lite, Oppo A31, OnePlus 8 Pro 5G , Redmi 9A, Redmi 9 Prime, Galaxy M21, Oppo A 31, Mi 10i 5G-সহ একাধিক স্মার্টফোনে আকর্ষণীয় ছাড় পাওয়া যাচ্ছে। তাই আর দেরি না করে আজই Amazon India-র ওয়েবসাইট থেকে ঘুরে আসা যেতে পারে। বাজেট বুঝে কিনে নেওয়া যেতে পারে পছন্দের ফোনটি।

    Published by:Ananya Chakraborty
    First published: