Home /News /technology /
Airtel All In One Plan: ৬৯৯ টাকায় ৩৫০টি টিভি চ্যানেল দেখার সুযোগ! এয়ারটেল-এর ধামাকা প্ল্যান

Airtel All In One Plan: ৬৯৯ টাকায় ৩৫০টি টিভি চ্যানেল দেখার সুযোগ! এয়ারটেল-এর ধামাকা প্ল্যান

Airtel All In One Plan: এয়ারটেলের এই নতুন প্ল্যান শুরু হচ্ছে প্রতি মাসে মাত্র ৬৯৯ টাকা থেকে।

  • Share this:

#নয়াদিল্লি: গ্রাহকদের কথা ভেবে এয়ারটেল (Airte) নিয়ে এল দারুণ সুবিধা! সম্প্রতি ভারতী এয়ারটেল (Bharti Airtel)-এর তরফে লঞ্চ করা হয়েছে তিনটি নতুন এক্সস্ট্রিম ফাইবার (Xstream Fiber) ব্রডব্যান্ড প্ল্যান।

এয়ারটেলের এই নতুন প্ল্যান শুরু হচ্ছে প্রতি মাসে মাত্র ৬৯৯ টাকা থেকে। এই প্ল্যানের সঙ্গে গ্রাহকরা সম্পূর্ণ বিনামূল্যে ৩৫০টি টিভি চ্যানেলে দেখার সুযোগ পেতে চলেছেন। এই নতুন প্ল্যানটির নাম রাখা হয়েছে 'অল-ইন-ওয়ান' (All-in-One)।

আরও পড়ুন- সাবধান! চোখ দেখেই ধরা পড়বে মিথ্যে, আসছে নয়া প্রযুক্তি

নাম থেকেই বোঝা যাচ্ছে যে, এই প্ল্যানে সমস্ত রকম সুবিধা পাওয়া যাবে। তার মধ্যে পড়বে ভয়েস কলিং, আনলিমিটেড ডেটা, DTH পরিষেবা-সহ ১৭টি ওটিটি (OTT) প্ল্যাটফর্ম দেখার সুবিধা। আর এই প্ল্যানের আওতায় রয়েছে অ্যামাজন প্রাইম ভিডিও (Amazon Prime Video), ডিজনি প্লাস হটস্টার (Disney+ Hotstar), নেটফ্লিক্স (Netflix), লায়ন্সগেট প্লে (Lionsgate Play), হাঙ্গামা প্লে (Hungama Play)-সহ আরও অন্যান্য চ্যানেলও। এই ব্রডব্যান্ড প্ল্যানের ক্ষেত্রে ইনস্টলেশন চার্জ লাগবে না, আর প্রথম মাসে গ্রাহকদের কোনও রকম রেন্টাল ফি-ও দিতে হবে না।

'অল-ইন-ওয়ান' প্ল্যান লঞ্চ করার সময় ভারতী এয়ারটেলের সিইও বীর ইন্দর নাথ (Vir Inder Nath) জানিয়েছেন, "দেশের উদীয়মান বিনোদনের চাহিদা পূরণ করার কথা মাথায় রেখেই আমরা আমাদের নতুন প্ল্যানগুলি তৈরি করেছি। আমাদের গ্রাহকরা যাতে ডিজিটাল দুনিয়ার নানা দিক উপভোগ করতে পারেন, তার জন্য তাঁদের কাছে সাশ্রয়ী মূল্যে এই সুবিধা তুলে ধরার চেষ্টা করছি। আশা করছি গ্রাহকরা এতে উপকৃত হবেন।”

এই ব্রডব্যান্ড প্ল্যানে কী কী সুবিধে পাবেন গ্রাহকরা? Airtel 4K হাইব্রিড টিভি বক্সের জন্য গ্রাহকদের এককালীন ২০০০ টাকা দিতে হবে। এতে গ্রাহকরা Airtel Black Priority Care অফারের যাবতীয় সুবিধা পাবেন, যেমন - ডেডিকেটেড রিলেশনশিপ টিম, প্রায়োরিটি রেজোলিউশন, ৬০ সেকেন্ডের মধ্যে কল পিক-আপ বা কল-ব্যাকের সুবিধে পাবেন। এছাড়াও ‘বাই নাও এবং পে লেটারের’ (buy now and pay later) সুবিধেও থাকছে।

এবারে আসা যাক ডেটার প্রসঙ্গে। গ্রাহকরা Airtel Xstresm Fiber ব্রডব্যান্ডের মাসিক ৬৯৯ টাকার প্ল্যানে পাবেন ৪০ এমবিপিএস স্পিড। সঙ্গে থাকবে আনলিমিটেড ডেটা এবং ডিজনি+হটস্টার দেখার সুবিধা। সেখানে মাসিক ১০৯৯ টাকার প্ল্যানে গ্রাহকরা ২০০ এমবিপিএস স্পিডের ইন্টারনেট পাবেন। এর পাশাপাশি আনলিমিটেড ডেটার সঙ্গে ডিজনি+হটস্টার এবং অ্যামাজন প্রাইম দেখার সুবিধাও থাকবে।

আরও পড়ুন- WhatsApp-এর মাধ্যমে ক্রুন টাকার লেনদেন আর পেয়ে যান আকর্ষণীয় ক্যাশব্যাক

আর মাত্র ১,৫৯৯ টাকার প্ল্যানে ৩০০ এমবিপিএস স্পিড-সহ আনলিমিটেড ডেটার সুবিধা পাওয়া যাবে। সেই সঙ্গে থাকবে অ্যামাজন প্রাইম, নেটফ্লিক্স এবং ডিজনি+হটস্টার দেখার সুবিধেও। আর এই তিনটি প্ল্যানের প্রত্যেকটিতে থাকবে সাড়ে তিনশো টিভি চ্যানেল দেখার সুযোগ।

এছাড়াও বিদ্যমান ব্রডব্যান্ড প্ল্যানগুলিতে ৪৯৯ টাকা, ৯৯৯ টাকা, এবং ১,৪৯৮ টাকার এক্সস্ট্রিম ফাইবার ব্রডব্যান্ড প্ল্যানগুলি একই রকম সুবিধার প্রদান করবে। তবে এই প্ল্যানগুলির ক্ষেত্রে গ্রাহকরা টিভি চ্যানেল দেখতে পাবেন না।

First published:

Tags: Airtel, Broadband plan

পরবর্তী খবর