Home /News /sports /
Gujarat Titans, IPL : কালবৈশাখীর প্রভাবে দেরিতে নামল বিমান, কলকাতায় পা দিয়ে উত্তেজিত ঋদ্ধিমান, শামি

Gujarat Titans, IPL : কালবৈশাখীর প্রভাবে দেরিতে নামল বিমান, কলকাতায় পা দিয়ে উত্তেজিত ঋদ্ধিমান, শামি

বিমানের ভিতর এই ছবি পোস্ট করেছেন ঋদ্ধিমান

বিমানের ভিতর এই ছবি পোস্ট করেছেন ঋদ্ধিমান

Wriddhiman Saha along with Mohammed Shami excited to land in Kolkata. ঝড়-বৃষ্টিতে ঝুঁকি নিয়েই কলকাতায় অবতরণ করলেন ঋদ্ধিমান, শামিরা

  • Share this:

    #কলকাতা: একদিন আগেই ঋদ্ধিমান সাহা ইঙ্গিত দিয়েছিলেন কলকাতায় আসার জন্য মুখিয়ে আছেন তারা। নিজের প্রিয় শহরে আইপিএল প্লে অফ খেলার সুযোগ হাতছাড়া করতে চান না। আইপিএলের প্লে-অফ ম্যাচ খেলতে কলকাতায় চলে এল গুজরাত টাইটান্স। শনিবার সন্ধ্যায় কলকাতায় পৌঁছন হার্দিক পান্ডিয়ারা। ঝড়বৃষ্টির জন্য তাঁদের বিমান কলকাতা বিমানবন্দরে নামতে কিছুটা দেরি হয়।

    আরও পড়ুন - ATKMB vs Basundhara : যুবভারতীতে মোহনবাগানের গোলের কালবৈশাখী! উড়ে গেল বাংলাদেশের বসুন্ধরা

    কলকাতার আকাশ সীমায় প্রবেশ করার পরেও নামতে পারল না গুজরাত দলকে মুম্বই থেকে কলকাতায় নিয়ে আসা বেসরকারি সংস্থার বিমান। কারণ, প্রবল ঝড় এবং ব়ৃষ্টি। বেশ কিছুটা সময় আকাশে চক্কর কাটার পর আবহাওয়ার উন্নতি হলে ঋদ্ধিমান সাহা, মহম্মদ শামিদের বিমানকে নামার অনুমতি দেওয়া হয় কলকাতা বিমানবন্দরের তরফে।

    ঋদ্ধিমানরা অবশ্য নির্বিঘ্নেই কলকাতায় পৌঁছেছেন। বিমানে উঠে নেট মাধ্যমে ছবি পোস্ট করেন বাংলার উইকেটরক্ষক-ব্যাটার। তাঁর পাশের আসনেই ছিলেন শামি। দীর্ঘ দিন পর নিজেদের প্রিয় শহরে ফিরে খুশি দুই ক্রিকেটারই। ছবির সঙ্গে নিজের খুশির কথাও লিখেছেন ঋদ্ধিমান।

    শুক্রবারই কলকাতায় চলে এসেছে লখনউ সুপার জায়ান্টস। লখনউ দলের কর্ণধার কলকাতার বাসিন্দা শিল্পপতি সঞ্জীব গোয়েঙ্কা। অর্থাৎ, কলকাতার ছেলের দলের পর শহরে চলে এলেন বাংলার ক্রিকেটাররাও।খেলা শুরু সন্ধ্যা সাড়ে সাতটায়। তবে তার অনেক আগেই গাড়ির চলাচল নিয়ন্ত্রণ করতে চাইছে কলকাতা ট্রাফিক পুলিশ।

    মঙ্গলবার বিকেল চারটে থেকে বুধবার দুপুর একটা পর্যন্ত কোনও মালবাহী গাড়ি ইডেন সংলগ্ন এজেসি বোস রোড, ভিক্টোরিয়া মেমরিয়াল হল সংলগ্ন রাস্তা, ডিএল খান রোডে মালবাহী গাড়ি নিয়ে যাওয়ার ক্ষেত্রে নিষেধাজ্ঞা রয়েছে। অকল্যান্ড রোড, নর্থ ব্রুক অ্যাভিনিউ, গোষ্ঠ পাল সরনীতে কোনও রকম গাড়ি চলাচল করবে না। এই অঞ্চলে গাড়ি পার্কও করা যাবে না।

    দক্ষিণ কলকাতা থেকে আসা বাস, মিনি বাস আরআর অ্যাভিনিউ, জওহরলাল নেহেরু রোড থেকে বেন্টিঙ স্ট্রিট, মিশন রো, মাংগউ লেন, বিবাদি বাগ দিয়ে ঘুরিয়ে দেওয়া হবে।

    Published by:Rohan Chowdhury
    First published:

    Tags: IPL 2022, Wriddhiman Saha

    পরবর্তী খবর