Home /News /sports /

সাক্ষীর ‘সুলতান’ সত‍্যব্রত

সাক্ষীর ‘সুলতান’ সত‍্যব্রত

অলিম্পিক পদকের পরই এবার বিয়ের সানাই বাজতে চলেছে সাক্ষী মালিকের।

  • Pradesh18
  • Last Updated :
  • Share this:

    #রোহতক :  পর্দার সুলতান-আরফার কাহিনি যেন নেমে এল বাস্তবের জমিতে। অলিম্পিক পদকের পরই এবার বিয়ের সানাই বাজতে চলেছে সাক্ষী মালিকের।

    ভারতীয় কুস্তির আরফার নিজের জীবনের সুলতানের নাম সত‍্যব্রত কাদিয়ান। রোহতাকের এই পালোয়ানও দেশের হয়ে প্রতিনিধিত্ব করেছেন আন্তর্জাতিক কুস্তিতে। ২০১৪-র গ্লাসগো কমনওয়েলথ গেমসে রুপো জেতেন সত‍্যব্রত। তাঁর বাবা সত‍্যবান আবার রোহতাকেই একটি কুস্তির আখড়া চালান। এদিকে সাক্ষীর ভাই সচিন জানিয়েছেন, রিও রওনা হওয়ার আগেই সাক্ষী-সত‍্যব্রতর বিয়ে ঠিক হয়। আপাতত শুধু সানাই বাজার অপেক্ষা। এদিকে ডিসেম্বরেই পবন নামের আরেক কুস্তিগিরকে বিয়ে করছেন গীতা ফোগ‍ৎ।

    এদিকে ‘সিঙ্গল স্ট্যাটাস’ শেষপর্যন্ত হয়তো মুছতে চলেছে উসেইন বোল্টের ৷ বিশ্বের দ্রুততম মানব নিজেই ফাঁস করেছেন সেই তথ্য। তিনি জানিয়েছেন, বান্ধবী ক্যাসি বেনেট তাঁর বিয়ের প্রস্তাবে সম্মতি জানিয়েছেন। সোমবার স্ন্যাপচ্যাটে ক্যাসি এবং নিজের ছবি পোস্ট করে বোল্ট লিখেছেন, ‘ও হ্যাঁ বলেছে’। যা দেখে মনে করা হচ্ছে, রিও অলিম্পিকের পর সুন্দরী মহিলাদের সঙ্গে তাঁর উদ্দাম পার্টি নিয়ে বিতর্ক সরিয়ে নতুন ইনিংস শুরু করতে চলেছে বোল্ট-ক্যাসি জুটি।

    First published:

    Tags: Rio Olympics Bronze Medalist, Sakshi Malik, Satyawart, Wrestler, সাক্ষী মালিক

    পরবর্তী খবর