• Home
  • »
  • News
  • »
  • sports
  • »
  • Bangladesh vs Sri Lanka In WT20: 'বাংলাদেশের থেকে আমরা অনেক ভাল', শ্রীলঙ্কার ক্যাপ্টেনের টিটকিরি

Bangladesh vs Sri Lanka In WT20: 'বাংলাদেশের থেকে আমরা অনেক ভাল', শ্রীলঙ্কার ক্যাপ্টেনের টিটকিরি

Bangladesh vs Sri Lanka In WT20: শ্রীলঙ্কার ক্যাপ্টেন বাংলাদেশের সমর্থকদের চিমটি কেটে দিলেন রীতিমতো।

Bangladesh vs Sri Lanka In WT20: শ্রীলঙ্কার ক্যাপ্টেন বাংলাদেশের সমর্থকদের চিমটি কেটে দিলেন রীতিমতো।

Bangladesh vs Sri Lanka In WT20: শ্রীলঙ্কার ক্যাপ্টেন বাংলাদেশের সমর্থকদের চিমটি কেটে দিলেন রীতিমতো।

  • Share this:

    #দুবাই: ২০১৪ সালের টি-২০ বিশ্বকাপ চ্যাম্পিয়ন শ্রীলঙ্কা। ২০১১ সালে রানার্স। ঘরের মাঠে ফাইনালে সেবার ভারত হারিয়েছিল শ্রীলঙ্কাকে। মুখ কালো করে মাঠ ছেড়েছিলেন সঙ্গাকরারা। তবে ধারে ও ভারে শ্রীলঙ্কা কিন্তু অন্য কোনও দেশের থেকে কম নয়। সেদিক থেকে বিচার করলে বাংলাদেশ অনেকটাই পিছিয়ে। সাফল্যের নিরিখে অবশ্যই। বিশ্বকাপ জয়ই যদি ভাল-খারাপ দল বিচারের মাপকাঠি হয়, তা হলে বাংলাদেশ কিন্তু সত্যিই পিছিয়ে। তবে ক্রিকেট নিয়ে উন্মাদনার বিচার হলে বাংলাদেশ হয়তো অনেক দেশকেই পিছনে ফেলে দেবে।

    আরও পড়ুন- এদিকে ধোনি, ওদিকে ইমরান! ভারতকে হারাতে এবার বড় ভূমিকায় খানসাহেব

    চলতি টি-২০ বিশ্বকাপের কোয়ালিফাইং রাউন্ডে তিনটি ম্যাচেই বড়সড় জয় পেয়েছে শ্রীলঙ্কা। প্রথম ম্যাচে নমিবিয়াকে ৯৬ রানে অলআউট করে দিয়েছিল শ্রীলঙ্কা। এর পর আয়ারল্যান্ডের বিরুদ্ধে জয়। তার পর নেদারল্যান্ডসকে মাত্র ৪৪ রানে অল আউট করেন লঙ্কার বোলাররা। ফলে এখন শ্রীলঙ্কার ক্রিকেটারদের আত্মবিশ্বাসের পারদ চড়েই রয়েছে। রবিবার বাংলাদেশের বিরুদ্ধে নামার আগে তাই শ্রীলঙ্কার অধিনায়ক দাসুন শানাকাকে চনমনেই দেখাল। সাংবাদিকদের মুখোমুখি হয়ে তিনি বাংলাদেশের সমর্থকদের চিমটি কেটে দিলেন রীতিমতো। বাংলাদেশের বিরুদ্ধে নামার ঠিক আগে রীতিমতো মাইন্ড গেম খেলা শুরু করলেন শনাকা। বড় মঞ্চে এমন মাইন্ড গেমের জন্য বাংলাদেশ কতটা প্রস্তুত, এখন সেটাই দেখার ব্যাপার।

    এদিন শানাকা বলেছেন, ''বাংলাদেশের থেকে আমরা অনেক ভাল টিম। তাই আমাদের খেতাব জয়ের সুযোগটাই ওদের থেকে বেশি। টি-২০ ছোট ফরম্যাটের খেলা। আমাদের দল কোয়ালিফায়ারে জাত চিনিয়েছে। নিজেদের দিনে আমরা যে কোনও দলকে হারাতে পারি, সেটা আগেও প্রমাণিত। শ্রীলঙ্কার ক্রিকেটাররা বড় মঞ্চে পারফর্ম করতে পারে। সেটা আমরা বিশ্বকাপের মঞ্চে দেখিয়েছি। তাই খেতাব জয়ের দিকেই চোখ রাখছি। আপাতত পর পর তিনটে ম্যাচ জিতে আমাদের দল ছন্দে রয়েছে। সেটাকেই ধরে রাখতে হবে। বাংলাদেশের বিরুদ্ধে আমরা সেরাটা দিতেই নামব।'' ম্যাচের আগে শানাকার এমন টিটকিরি শুনে অবশ্য বাংলাদেশ শিবির থেকে কোনও প্রত্যুত্তর নেই।

    Published by:Suman Majumder
    First published: