Home /News /sports /
Wasim Akram motivates Pak cricket : পাকিস্তান দলকে আক্রমের টিপস

Wasim Akram motivates Pak cricket : পাকিস্তান দলকে আক্রমের টিপস

পাকিস্তানে ক্রিকেট ফেরাতে টি টোয়েন্টি বিশ্বকাপ জেতার পরামর্শ আক্রমের

পাকিস্তানে ক্রিকেট ফেরাতে টি টোয়েন্টি বিশ্বকাপ জেতার পরামর্শ আক্রমের

Wasim Akram urges fans to support Pakistan cricket team after tour cancellation by New Zealand. ওয়াসিম আক্রমে সবাইকে ডাক দিয়েছেন যে, আসন্ন টি টোয়েন্টি বিশ্বকাপের জন্য পাকিস্তানকে সমর্থন করতে। পাকিস্তান ক্রিকেট বোর্ডের চেয়ারম্যান রামিজ রাজার কথা টানেন তিনি এই বিষয়ে

আরও পড়ুন...
  • Share this:

    #লাহোর: পাকিস্তানে সিরিজ আয়োজন করতে দলকে টি টোয়েন্টি বিশ্বকাপে ভাল খেলতেই হবে,মত ওয়াসিম আক্রমের। প্রাক্তন পাকিস্তান অধিনায়ক ওয়াসিম আক্রম দেশের মানুষকে একত্র হয়ে পাকিস্তানকে সমর্থন করার ডাক দিয়েছেন। সম্প্রতি ইংল্যান্ড এবং নিউজিল্যান্ডের পাকিস্তান সফর বাতিল করে দেওয়ার পর তিনি মনে করছেন,আসন্ন বিশ্বকাপে ভাল খেললে সব দেশ আবার পাকিস্তানে খেলতে আসবে। ক্রিকেট পাকিস্তান বলে একটি সংবাদমাধ্যমকে সাক্ষাৎকার দেন পাকিস্তানের প্রাক্তন তারকা।

    ইংল্যান্ড এবং নিউজিল্যান্ড উভয় দলই পাকিস্তানে তাদের সফর বাতিল করার পর ভেঙে পড়েছেন পাকিস্তানি ক্রিকেট প্রেমীরা। তিনিও তাদের মতোই হতাশ হয়েছেন এবং ভেঙে পড়েছেন। তাই তিনি সবাইকে ডাক দিয়েছেন যে, আসন্ন টি টোয়েন্টি বিশ্বকাপের জন্য পাকিস্তানকে সমর্থন করতে। পাকিস্তান ক্রিকেট বোর্ডের চেয়ারম্যান রামিজ রাজার কথা টানেন তিনি এই বিষয়ে। রামিজ রাজা যেভাবে সবাইকে দেশকে সমর্থন করতে বলেছেন সেভাবেই সবাই যেন করে।

    আরও পড়ুন - Liverpool Mohamed Salah : পোর্তোকে ৫ গোলে বিধ্বস্ত করল দুরন্ত লিভারপুল

    ইংল্যান্ড এবং নিউজিল্যান্ডের সমালোচনায় সময় নষ্ট না করে তিনি উপায় খুঁজতে চান। আক্রম বলেন এই মুহূর্তে সবাইকে একত্রিত ভাবে দেশকে সমর্থন করতে হবে। যদি কোনো দল খেলতে না আসতে চায় তাহলে না আসুক, কিন্তু পাকিস্তান যদি বিশ্বকাপে ভাল খেলে তাহলে সব দল এখানে সফরে আসার জন্য পিছনে পরে থাকবে। তিনি জাতীয় দলের শুভকামনা করে বললেন, সবাই তোমাদের সাথে আছে। নিউজিল্যান্ড পাকিস্তানে সফর বাতিল করার পর ইংল্যান্ড ও তাদের পাকিস্তান সফর বাতিল করেছে।

    দেশের ক্রিকেট বোর্ড এবং সমর্থকরা এই ব্যাপার নিয়ে ভীষণভাবে অসন্তুষ্ট। প্রতিরক্ষার কারণেই নিউজিল্যান্ড তাদের সফর বাতিল করেছে বলে জানিয়েছে। বহু বছর পাকিস্তানে সফরে আসে না দলগুলো। ফলে আর্থিক সামর্থ্য কমে গিয়েছে বোর্ডের। অনেক প্রচেষ্টার পর দুটি বড় দল খেলতে আসত, কিন্তু দুর্ভাগ্যবশত সেটাও বাতিল হয়ে যাওয়ায় বিষন্ন হয়ে পড়েছে ক্রিকেটার থেকে সমর্থক, সবাই।

    এই ঘটনার পর বহু প্রাক্তন পাকিস্তানি ক্রিকেটার ইংল্যান্ড এবং ওয়েলস ক্রিকেট বোর্ডকে দোষারোপ করছেন। ওয়াসিম আক্রম বলছেন ভারত ক্রিকেটে অনেক এগিয়েছে পাকিস্তানের থেকে। শুধু টাকার দিক থেকে নয়, পারফরম্যান্সের বিচারেও বাবর আজমদের থেকে অনেক এগিয়ে বিরাট কোহলি, রোহিত শর্মার দল।

    মুখে বলে কিছু প্রমাণ করা যাবে না। পাকিস্তানকে ক্রিকেট মাঠে সম্মান আদায় করতে গেলে মাঠে পারফরম্যান্স দিয়ে জবাব দিতে হবে। টি টোয়েন্টি বিশ্বকাপে এটাই মাথায় রেখে ক্রিকেটারদের মাঠে নামার পরামর্শ দিয়েছেন সুইং সুলতান।

    Published by:Rohan Chowdhury
    First published:

    Tags: Pakistan Cricket Team, Wasim Akram

    পরবর্তী খবর