• Home
  • »
  • News
  • »
  • sports
  • »
  • Virat Kohli In Training: ৭৩২ দিন ধরে সেঞ্চুরি নেই! ছুটি শেষ, খাটনিতে খামতি রাখছেন না কোহলি

Virat Kohli In Training: ৭৩২ দিন ধরে সেঞ্চুরি নেই! ছুটি শেষ, খাটনিতে খামতি রাখছেন না কোহলি

Virat Kohli In Training In Mumbai: ৫৬ ইনিংস কেটে গেল। সেঞ্চুরি নেই। মুম্বইয়ের মাঠে দেখা গেল কোহলিকে।

Virat Kohli In Training In Mumbai: ৫৬ ইনিংস কেটে গেল। সেঞ্চুরি নেই। মুম্বইয়ের মাঠে দেখা গেল কোহলিকে।

Virat Kohli In Training In Mumbai: ৫৬ ইনিংস কেটে গেল। সেঞ্চুরি নেই। মুম্বইয়ের মাঠে দেখা গেল কোহলিকে।

  • Share this:

    #মুম্বই: ২০২১ টি-টোয়েন্টি বিশ্বকাপ শেষ হওয়ার পর লম্বা ছুটিতে গিয়েছিলেন বিরাট কোহলি। নিউজিল্যান্ডের বিরুদ্ধে ৩ ম্যাচের টি-২০ সিরিজে (IND vs NZ T20 Series) খেলেননি। এমনকী ২৫ নভেম্বর কানপুরে নিউ জিল্যান্ডের বিরুদ্ধে প্রথম টেস্টেও খেলবেন না তিনি। কোহলিকে বিশ্রাম দেওয়া হয়েছে। তবে ৩ ডিসেম্বর থেকে মুম্বাইয়ে দ্বিতীয় টেস্টে ফিরবেন তিনি। ক্রিকেট ক্লাব অফ ইন্ডিয়াতে সেই টেস্টের জন্য প্রস্তুতি শুরু করে দিয়েছেন তিনি। কোহলির ট্রেনিংয়ের একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হচ্ছে। সেই ভিডিওতে তাঁকে মাঠে দৌড়তে দেখা যায়।

    কিছু ক্রিকেট ভক্ত সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্ট থেকে কোহলির অনেক ছবি শেয়ার করেছেন। যেখানে তাঁকে কিট ব্যাগ নিয়ে দাঁড়িয়ে থাকতে দেখা যায়।

    আরও পড়ুন- ভবিষ্যতে ভারত পাকিস্তান ক্রিকেট সিরিজের পক্ষে মুখ খুললেন দুবাই ক্রিকেট প্রধান

    বিরাট কোহলি ২৩ নভেম্বর ২০১৯-এ শেষবার আন্তর্জাতিক ক্রিকেটে সেঞ্চুরি করেছিলেন। এর পর কলকাতায় বাংলাদেশের বিরুদ্ধে পিঙ্ক বল টেস্টে সেঞ্চুরি করেন তিনি। তার পর থেকে ৭৩২ দিন কেটে গিয়েছে। ক্রিকেটের কোনো ফরম্যাটে (টেস্ট, ওয়ানডে ও টি-টোয়েন্টি) সেঞ্চুরি করতে পারেননি তিনি। নিউ জিল্যান্ডের বিরুদ্ধে সেঞ্চুরির খরা শেষ করার চেষ্টা করবেন বিরাট। কারণ ডিসেম্বরে দক্ষিণ আফ্রিকা সফরের আগে এটাই হবে তার নিজেকে চাঙ্গা করার শেষ সুযোগ।

    ইংল্যান্ড সফরে বিরাট ২১৮ রান করেছিলেন-

    বিরাট কোহলি ইংল্যান্ডের বিরুদ্ধে শেষ টেস্ট সিরিজ খেলেছেন। ইংল্যান্ড সফর তাঁর জন্য খুব একটা ভালো যায়নি। অফ স্টাম্পের বাইরে যাওয়া বলে বারবার আউট হন তিনি। সিরিজে সেঞ্চুরিও করতে পারেননি তিনি। ইংল্যান্ডের বিরুদ্ধে ৪টি টেস্টে তিনি ২১৮ রান করেছিলেন।

    ৫৬ ইনিংস ধরে সেঞ্চুরি পাননি বিরাট-

    ইংল্যান্ড সফরে কোহলি তাঁর প্লেয়িং স্টাইল ও শট সিলেকশন-এর জন্য প্রচণ্ড সমালোচিত হন। এর পর সুনীল গাভাস্কার তাঁকে প্রাক্তন ক্রিকেটারদের সাহায্য নেওয়ার পরামর্শ দেন। নিজের শেষ সেঞ্চুরির পর থেকে বিরাট কোহলি ১২ ম্যাচে ২৬.৮০ গড়ে ৫৬৩ রান করেছেন।

    বিরাট কোহলি তিন ফরম্যাটেই তার শেষ ৫৬ ইনিংসে সেঞ্চুরি করেননি, তার মতো একজন ক্রিকেটারের ব্যাপারে যা কি না সত্যিই আশ্চর্যজনক। এমন পরিস্থিতিতে নিউ জিল্যান্ডের বিরুদ্ধে টেস্ট সিরিজে পুরনো ফর্মে নিশ্চয়ই ফিরতে চাইবেন তিনি।

    Published by:Suman Majumder
    First published: