Home /News /sports /

Anushka Sharma-Virat Kohli Anniversary: 'আমার মতো কুঁড়ে মানুষকে এতটা ভালবেসেছ', অনুষ্কার জন্য এক পাতার 'লাভ লেটার' বিরাটের

Anushka Sharma-Virat Kohli Anniversary: 'আমার মতো কুঁড়ে মানুষকে এতটা ভালবেসেছ', অনুষ্কার জন্য এক পাতার 'লাভ লেটার' বিরাটের

Anushka Sharma-Virat Kohli 4th Anniversary: বিয়ের চার বছর। এমন স্পেশাল দিনে বউকে লাভ লেটার দিলেন বিরাট কোহলি।

  • Share this:

    #মুম্বই: চার বছর। কিন্তু বিরাট কোহলি ও অনুষ্কা শর্মারও মনে হচ্ছে, এই তো সেদিন বিয়ে হল! চারটে বছর দেখতে দেখতে কেটে গেল। আজ তাঁদের বিয়ের জন্মদিন। এদেশে সেলেব্রিটি কাপল-এর অভাব নেই। তবে তাঁরা যেন স্বতন্ত্র। বিরুষ্কা মানেই ভালবাসার আলাদা একটা প্রতিচ্ছবি। বিরুষ্কা মানে একে অপরের প্রতি বিশ্বাসের উদাহরণ। বিরুষ্কা যেন প্রেম ও বিয়ের অন্য এক সমীকরণ!

    চারটে বছর তাঁরা একসঙ্গে কাটিয়ে ফেললেন। অনেকে বলেন, বিয়ের পর আর প্রেম থাকে না। কেউ কেউ তো এমনও উপদেশ দেন, প্রেমিকাকে বিয়ে করতে নেই! কিন্তু এসব বাধা-ধরা গণ্ডির বাইরে গিয়ে প্রেমের নতুন ইনিংস খেলেছেন বিরাট-অনুষ্কা। প্রেম, তার পর বিয়ে, তার পরে আবার নতুন করে প্রেম। তাঁদের যে একে অপরকে ভালবাসতে কোনও ক্লান্তি নেই। রোজই যেন তাঁরা একে অপরকে নতুন করে আবিষ্কার করেন!

    আরও পড়ুন- ধোনির সঙ্গে শুটিংয়ে 'কালিন ভাইয়া'! চুপিচুপি কোন সিনেমার প্রস্তুতি?

    চার বছরের দাম্পত্য জীবনে তাঁদের ঘিরে রেখেছে ভালবাসা, আদর, আবদার, আলো। তাঁদের প্রেম জীবনে অন্ধকারের কোনও জায়গা নেই। ২০২১ সালটা আবার তাঁদের কাছে একটু বেশিই স্পেশাল। কারণ এই বছর তাঁদের মাঝে এসেছে ভামিকা। তাঁদের ছোট্ট মেয়ে। ফলে বিবাহীত জীবন যেন আরও বেশি করে পূর্ণতা পেয়েছে। আর স্ত্রী ও বিবাহিত জীবন সম্পর্কে এক পাতা লিখলেন বিরাট কোহলি। বিয়ের জন্মদিনে তাঁর লেখা সেই কথাগুলো নিশ্চয়ই অনুষ্কার কাছে স্পেশাল হয়ে উঠবে।

    আরও পড়ুন- ১৭ ডিসেম্বর ভারত-পাকিস্তান ম্য়াচ, 'মওকা' পাকিস্তানের! ভারতের সামনে বদলার সুযোগ

    কোহলি এদিন লিখলেন, 'চার বছর ধরে আমার বস্তাপচা জোকস হজম করছো। আমার মতো একটা কুঁড়ে মানুষকে চার বছর ধরে ভালবাসছ। আমি যেমন, তেমনভাবেই তুমি আমাকে ভালবেসেছ। চার বছর ধরে ঈশ্বর আমাদের জীবনে আশীর্বাদের বৃষ্টি দিয়েছে। চার বছর ধরে এক সত্, সাহসী ও ভালবাসায় ভরপুর মানুষের সঙ্গে রয়েছি। তুমি সব সময় আমার পাশে অনুপ্ররণা হয়ে থেকেছো। যখন গোটা পৃথিবী আমার বিরুদ্ধে গিয়ে দাঁড়িয়েছে, তখনও তুমি ছিলে পাশে। আমি আমার সবটা দিয়ে তোমাকে সারাজীবন ভালবেসে যাব। পরিবার হিসাবে এটা আমাদের প্রথম বিবাহবার্ষিকী। এখন এই ছোট্ট মেয়েকে নিয়ে আমাদের জীবন পরিপূর্ণ।"

    Published by:Suman Majumder
    First published:

    Tags: Anushka Sharma, Marriage Anniversary, Virat Kohli

    পরবর্তী খবর