Home /News /sports /
Virat Kohli coach slams Hardik: হার্দিক পান্ডিয়ার দায়িত্বজ্ঞানহীন মন্তব্যে রেগে লাল বিরাট কোহলির কোচ

Virat Kohli coach slams Hardik: হার্দিক পান্ডিয়ার দায়িত্বজ্ঞানহীন মন্তব্যে রেগে লাল বিরাট কোহলির কোচ

কৃতজ্ঞ থাকা উচিত হার্দিক পান্ডিয়ার, বলছেন বিরাটের কোচ

কৃতজ্ঞ থাকা উচিত হার্দিক পান্ডিয়ার, বলছেন বিরাটের কোচ

Virat Kohli childhood coach Rajkumar Sharma angry over Hardik Pandya. কৃতজ্ঞ থাকা উচিত হার্দিক পান্ডিয়ার, বলছেন বিরাটের কোচ রাজ কুমার শর্মা

  • Share this:

    #নয়াদিল্লি: বিরাট কোহলির কোচ রাজ কুমার শর্মা ব্যাপক চটেছেন হার্দিক পান্ডিয়ার ওপর। সম্প্রতি হার্দিক পান্ডিয়া সংবাদমাধ্যমে যে মন্তব্য করেছেন সেটা নিয়ে রীতিমত অখুশি রাজকুমার। টিম ইন্ডিয়ার একজন গুরুত্বপূর্ণ সদস্য এভাবে সংবাদমাধ্যমের সামনে দায়িত্ব জ্ঞানহীন মন্তব্য করবেন ভাবতে পারছেন না তিনি। রাজ কুমার শর্মা স্পষ্ট জানিয়েছেন হার্দিক পান্ডিয়ার নিজেকে ভাগ্যবান মনে করা উচিত জাতীয় নির্বাচকরা ওকে টি টোয়েন্টি বিশ্বকাপে জায়গা দেওয়ার জন্য।

    আরও পড়ুন - Shaik Rashid: চাকরি ছেড়েছিলেন বাবা, অবসাদে চলে যাওয়া সেই ছেলেই বিশ্বকাপে কামাল দেখাল!

    ফিটনেসের অভাব থাকা সত্ত্বেও হার্দিককে দলে ডাকা মানে অন্য একজন ফিট ক্রিকেটারকে সুযোগ না দিয়ে তার ওপর ভরসা রাখা। এরপর হার্দিকের মুখ থেকে অভিযোগ মানায় না মনে করেন বিরাট কোহলির কোচ। হার্দিকের বুঝে শুনে মন্তব্য করা উচিত মনে করেন তিনি। এর ফলে দলের মধ্যে ভুল বোঝাবুঝি হতে পারে। টি-টোয়েন্টি বিশ্বকাপ ২০২১-এর জন্য যখন দল নির্বাচন হয়েছিল, তখন প্রধান নির্বাচক চেতন শর্মা বলেছিলেন, হার্দিক অলরাউন্ডার হিসাবে দলে আছেন। কিন্তু কার্যক্ষেত্রে সেটা দেখা যায়নি।

    আরও পড়ুন - Ajit Agarkar on Kohli: কোহলি ফর্মে ফিরে এলে রোহিতের নেতৃত্ব দেওয়া সহজ হয়ে যাবে মনে করেন আগারকার

    বিরাট কোহলির নেতৃত্বে ২০২১ টি-টোয়েন্টি বিশ্বকাপে ভারতীয় দলের পারফরম্যান্স ভাল ছিল না। হার্দিক পান্ডিয়ার নির্বাচন নিয়ে অনেক প্রশ্ন উঠেছিল। হার্দিক বলছিলেন, তিনি অনুভব করছিলেন, ওই টুর্নামেন্টে দলের খারাপ পারফরম্যান্সের জন্য পুরো দোষ তার ঘাড়ে চাপিয়ে দেওয়া হয়েছিল। টি-টোয়েন্টি বিশ্বকাপে তিনি ব্যাটর হিসেবে দলে নির্বাচিত হয়েছিলেন বলেও দাবি করেছেন।

    হার্দিক পান্ডিয়া জানিয়েছেন, তিনি টি-২০ বিশ্বকাপে বোলিং করার চেষ্টা করেছিলেন। হার্দিক বললেন, বিশ্বকাপে আমরা যে পরিস্থিতিতে ছিলাম, আমার মনে হয়েছিল সব কিছু আমার ওপর চাপিয়ে দেওয়া হয়েছে। আমি ব্যাটর হিসেবে দলে নির্বাচিত হয়েছিলাম। তা হলে কেন আমার বোলিং করা নিয়ে বারবার প্রশ্ন করা হচ্ছিল! তবে আপাতত পুরনো কাসুন্দি ঘাঁটতে রাজি নন হার্দিক।

    তিনি দুবেলা ট্রেনিং করছেন সম্পূর্ণ ফিটনেস ফিরে পাওয়ার লক্ষ্যে। আর তাড়াহুড়ো করতে চান না। লক্ষ্য রেখেছেন অস্ট্রেলিয়ার মাটিতে বছর শেষে টি টোয়েন্টি বিশ্বকাপের আগে নিজেকে সম্পূর্ণ ফিট করে তোলার। পূর্ণ মাত্রায় যাতে বোলিং করতে পারেন সেদিকেও খেয়াল রেখেছেন বরোদার ক্রিকেটার। সবার চোখের আড়ালে প্রস্তুতি চালাচ্ছেন হার্দিক পান্ডিয়া।

    Published by:Rohan Chowdhury
    First published:

    Tags: BCCI, Hardik Pandya

    পরবর্তী খবর