Home /News /sports /
Viral Video: ধুতি পরেই...! দুরন্ত ব্যাটিংয়ে কামাল অশীতিপর বৃদ্ধের! বুলেট গতিতে Viral ভিডিও

Viral Video: ধুতি পরেই...! দুরন্ত ব্যাটিংয়ে কামাল অশীতিপর বৃদ্ধের! বুলেট গতিতে Viral ভিডিও

Viral Video ধুতি পরেই ক্রিকেট খেলে ভাইরাল 'দাদু'

Viral Video ধুতি পরেই ক্রিকেট খেলে ভাইরাল 'দাদু'

Viral Video: ভিডিওতে দেখা যায় আনন্দের সঙ্গে বৃদ্ধ খেলছেন ক্রিকেট। তাঁর ছোটাছুটি লাফ ঝাঁপ দেখে যে কোনও অল্পবয়সী তরুণও লজ্জা পাবেন।

  • Share this:

    #কলকাতা: প্রায়ই নেটমাধ্যমে এমন কিছু ভিডিও ভাইরাল (Viral Video) হয়ে যায় যা দেখে উপভোগ করেন সকলেই। নির্ভেজাল এই ভিডিওগুলিতে এমন কিছু “কন্টেন্ট” থাকে যা পছন্দ করেন নেটিজেনরা। সম্প্রতি এমনই একটি ভিডিও ভাইরাল হয়েছে (Old Man Playing Cricket in Dhoti)।

    ভাইরাল ওই ভিডিওতে দেখা যাচ্ছে বয়স্ক এক বৃদ্ধ ধুতি-পাঞ্জাবি পরেই দিব্যি লাফিয়ে-দৌড়ে একটি বাগানে যুবকদের সঙ্গে ক্রিকেট খেলায় মেতে উঠেছেন। শুধু তাই নয়, রীতিমতো দুর্দান্ত ভাবে ব্যাট চালিয়ে বল মারতেও দেখা যায় তাঁকে।

    আরও পড়ুন : রাশিফলেও করোনার থাবা! এই রাশির জাতক-জাতিকাদের রাতের ঘুম কেড়ে নেবে Omicron?

    ছবিতে (Viral Video) বেশ স্পষ্ট তাঁর বয়সের ছাপ। ভিডিওতে দেখা যায় আনন্দের সঙ্গে তিনি খেলছেন ক্রিকেট। স্বাভাবিকভাবেই ওই বয়সে বৃদ্ধ ব্যক্তির খেলার প্রতি আগ্রহ এবং ব্যাটিং স্টাইলের কারণে খেলতে আসা সবাই হাততালি দিয়ে তাঁকে বাহবা জানান। ব্যাটে বল লাগানোর পাশাপাশি, রান নিতেও দুর্বার গতিতে ছুটতে দেখা যায় ওই বৃদ্ধকে (Old Man Playing Cricket In Dhoti)। তাঁর ছোটাছুটি লাফ ঝাঁপ দেখে যে কোনও অল্পবয়সী তরুণও লজ্জা পাবেন। এতটাই ফিট তিনি। বোঝা যায় ভিড়ের মধ্যেই কোনও ব্যক্তি পুরো ভিডিওটি রেকর্ড করে। আর এই ভিডিওটিই ভাইরাল (Viral Video) হয়েছে নেটমাধ্যমে।

    View this post on Instagram

    A post shared by Meme wala (@memewalanews)

    ওই ভিডিওটি অন্তর্জালে এক ব্যবহারকারী ইনস্টাগ্রামে (Instagram) শেয়ার করেন। “মিম ওয়ালা নিউজ” নামের একটি প্রোফাইলে শেয়ার করা এই ভিডিওটির ক্যাপশনে লেখা রয়েছে যে “এটি বুস্টার ডোজের কামাল”।

    আরও পড়ুন : ডিম ছাড়া Omelette? অবাক হবেন না, এই নিন Recipe!

    এদিকে, ভিডিওটি সামনে আসতেই একাধিক প্রতিক্রিয়া জানিয়েছেন নেটিজেনরা। ভিডিওটি (Viral Video) ইনস্টাগ্রামে শেয়ারও করেছেন অনেকে। ওই বৃদ্ধের দুর্ধর্ষ ব্যাটিং দেখে একজন লিখেছেন যে, “ফর্ম অস্থায়ী হলেও ক্লাস কিন্তু স্থায়ী”। পাশাপাশি, আরও একজন লিখেছেন যে, “এই হাতগুলো অস্ত্র রেখে গেছে, চালাতে ভোলেনি”!  (Old Man Playing Cricket In Dhoti) এছাড়াও, এই বয়সে যুবকদের সঙ্গে এত আনন্দের সাথে ওই বৃদ্ধকে খেলতে দেখে তাঁর প্রশংসাও করেছেন নেটিজেনরা। ভরিয়ে দিয়েছেন কমেন্ট বক্স।

    Published by:Sanjukta Sarkar
    First published:

    Tags: Cricket, Viral Video

    পরবর্তী খবর