Home /News /sports /
Umran Malik, Team India : দেশের জন্য মাঠে প্রাণ দিতে প্রস্তুত আমার ছেলে! গর্বিত উমরানের বাবা রশিদ

Umran Malik, Team India : দেশের জন্য মাঠে প্রাণ দিতে প্রস্তুত আমার ছেলে! গর্বিত উমরানের বাবা রশিদ

ভারতের জার্সিতে ছেলের অভিষেক দেখতে মুখিয়ে উমরানের বাবা

ভারতের জার্সিতে ছেলের অভিষেক দেখতে মুখিয়ে উমরানের বাবা

Umran Malik ready to sacrifice his life for India says father Abdul Rashid. দেশের জন্য মাঠে প্রাণ দিতে প্রস্তুত আমার ছেলে! গর্বিত উমরানের বাবা রশিদ

  • Share this:

    #জম্মু: ভারতীয় দলে তার ডাক পাওয়া যে সময়ের অপেক্ষা সেটা প্রমান হয়ে গিয়েছিল আইপিএলের মাঝামাঝি। দুরন্ত গতি, বাউন্স এবং সঙ্গে বল কন্ট্রোল- উমরান মালিককে আলাদা করে চিনিয়ে দিয়েছিল। কিংবদন্তি ডেল স্টেইন তাঁকে আরো ধারালো করে তুলেছেন। রবিবার দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে আসন্ন পাঁচ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ়ের জন্য উমরানকে ভারতীয় দলে সুযোগ দিলেন জাতীয় নির্বাচকেরা।

    আরও পড়ুন - Manchester United-East Bengal Deal : ইস্টবেঙ্গলে টাকা ঢালছে নাকি ম্যান ইউ? সম্ভাবনা প্রবল বলছে ময়দান

    ভারতীয় দলে উমরানের সুযোগ পাওয়ার খবর ছড়িয়ে পড়তেই জম্মুর গুজ্জর নগরে এই পেসারের বাড়িতে শুরু হয়ে গিয়েছে উৎসব। বিরিয়ানি, নিহারি, নান খাইয়ে ছেলের ভারতীয় দলে সুযোগ পাওয়ার সংবাদ দিচ্ছেন বাবা রশিদ। বাবা রশিদ বলছিলেন, রসুলের পরে আমার ছেলে ভারতীয় দলের হয়ে খেলবে ভাবতেও পারিনি।

    ওর মা আর আমি এই খুশিতে পাড়ার প্রত্যেককে বিরিয়ানি আর নিহারি খাওয়াচ্ছি। এতটা খুশি কখনও হইনি। যোগ করেন, ছোটবেলায় উমরানকে অনেক বারণ করেছি ক্রিকেট খেলতে। আমাকে লুকিয়ে ও মাঠে চলে যেত। যদি জানতাম একদিন ভারতীয় দলের হয়ে খেলবে, তা হলে কখনওই নিষেধ করতাম না। এখানেই না থেমে উমরানের বাবা বলতে থাকেন, আইপিএলের পরবর্তী পর্বে ওরা যেতে না পারায় খুব খারাপ লাগছে।

    তবে ভারতীয় দলে সুযোগ পাওয়ার খবর আমাকে প্রচণ্ড আনন্দ দিয়েছে। এই অনুভূতি ভাষায় কী ভাবে প্রকাশ করি? ছোটবেলা থেকে যে পরিশ্রম করতে দেখেছি, তার ফল পেল ও। উমরানের সুযোগ পাওয়ার খবরকে স্বাগত জানিয়েছেন প্রাক্তন ক্রিকেটারেরাও। ওয়েস্ট ইন্ডিজের প্রাক্তন ফাস্ট বোলার ইয়ান বিশপ টুইট করেছেন, উমরান মালিককে অভিনন্দন।

    ভারতের প্রাক্তন অলরাউন্ডার ইরফান পাঠান টুইট করেছেন, অল্প বয়সি ছেলেটার কাছে এটা একটা দারুণ সুযোগ। অনেক শুভেচ্ছা রইল উমরান। তরুণ এই পেসারকে জম্মু ও কাশ্মীর দলের শিবিরে ডেকেছিলেন ইরফানই।

    রশিদ বলছিলেন শেষ কয়েকবার যখনই উমরানের সঙ্গে কথা হয়েছে, বলেছি ভারতের জার্সিতে মাঠে নিজের সেরাটা উজাড় করে দিও। কথা দিয়েছে দেশের জন্য মাঠে জীবন দিতে প্রস্তুত থাকবে উমরান।

    Published by:Rohan Chowdhury
    First published:

    Tags: T20, Umran Malik

    পরবর্তী খবর