Home /News /sports /
Manchester United-East Bengal Deal : ইস্টবেঙ্গলে টাকা ঢালছে নাকি ম্যান ইউ? সম্ভাবনা প্রবল বলছে ময়দান

Manchester United-East Bengal Deal : ইস্টবেঙ্গলে টাকা ঢালছে নাকি ম্যান ইউ? সম্ভাবনা প্রবল বলছে ময়দান

ইস্টবেঙ্গলের সঙ্গে যুক্ত হওয়ার প্রবল সম্ভাবনা ম্যাঞ্চেস্টার ইউনাইটেডের

ইস্টবেঙ্গলের সঙ্গে যুক্ত হওয়ার প্রবল সম্ভাবনা ম্যাঞ্চেস্টার ইউনাইটেডের

English Premier League giant Manchester United likely to invest in East Bengal. ইস্টবেঙ্গলে টাকা ঢালছে নাকি ম্যান ইউ? সম্ভাবনা প্রবল বলছে ময়দান

  • Share this:

    #কলকাতা: অবশেষে ইস্টবেঙ্গল সমর্থকদের জন্য ভাল খবর। সবকিছু ঠিকঠাক থাকলে বড় চমক অপেক্ষা করছে ভারতীয় ফুটবলে। শতাব্দী প্রাচীন ইস্টবেঙ্গল ক্লাবের সঙ্গে যুক্ত হতে পারে ম্যাঞ্চেস্টার ইউনাইটেডের নাম। কয়েকদিন আগেই প্রিমিয়ার লিগের এই জনপ্রিয় দলের এক প্রতিনিধি এসেছিলেন কলকাতায়। ম্যাঞ্চেস্টার ইউনাইটেডের সঙ্গে গাঁটছড়ার পথে ইস্টবেঙ্গল।

    আরও পড়ুন - IPL 2022 Play Offs At Eden: কলকাতায় বৃষ্টি হলে আইপিএল প্লে-অফ ম্যাচের ফয়সালা হবে কী করে? জেনে নিন

    সৌরভ গঙ্গোপাধ্যায়ের হাত ধরে ইস্টবেঙ্গলে আসতে চলেছে ম্যাঞ্চেস্টার ইউনাইটেড। বিনিয়োগকারী নিয়ে কাটতে চলেছে দীর্ঘদিনের জট। এখনও সরকারিভাবে কোনও ঘোষণা না হলেও ইস্টবেঙ্গলের সঙ্গে গাঁটছড়া যে ম্যান ইউ-এর হচ্ছেই, তা দিনের আলোর মতো পরিষ্কার বলেই মনে করছে ওয়াকিবহাল মহল।

    সূত্রের খবর, চলতি মাসে একাধিক বার ম্যান ইউ কর্তাদের সঙ্গে ইস্টবেঙ্গল কর্তাদের বৈঠক হয়। এবং সেই বৈঠক ফলপ্রসূ হয়েছে বলেই খবর। আপাতত ইস্টবেঙ্গল সমর্থকরা আশায় বুক বাঁধতেই পারেন। ইস্টবেঙ্গলের সঙ্গে জুড়ে যাচ্ছে ম্যাঞ্চেস্টার ইউনাইটেডের নাম! এর আগে আইপিএলেও শোনা গিয়েছিল ম্যাঞ্চেস্টার ইউনাইটেডের নাম।

    আইপিএলে দল কিনতে আগ্রহ দেখিয়েছিল ম্যাঞ্চেস্টার ইউনাইটেডের কর্ণধার গ্লেজার্স পরিবার। বিশ্বের সবচেয়ে জনপ্রিয় ফুটবল ক্লাব ম্যান ইউয়ের সঙ্গে দীর্ঘদিন ধরে যুক্ত গ্লেজার্সরা। শোনা যাচ্ছিল, এক প্রাইভেট ইউকুইটির মাধ্যমে আইপিএলে দল কেনার দরপত্র তুলেছে ম্যাঞ্চেস্টার ইউনাইটেডের কর্ণধাররা।

    কিন্তু শেষপর্যন্ত আইপিএলে আর আসা হয়নি ম্যাঞ্চেস্টার ইউনাইটেডের। আইপিএলে না হলেও ম্যাঞ্চেস্টার এবার ইস্টবেঙ্গলের সঙ্গে জুড়ে আইএসএলে নামবে, তা বলাই বাহুল্য। আর ম্যাঞ্চেস্টার ইউনাইটেডকে এবঙ্গে আনার ভগীরথ একজনই। তিনি সৌরভ গঙ্গোপাধ্যায়।

    শ্রী সিমেন্ট সরে যাওয়ার পরে ইনভেস্টর নিয়ে সত্যি সত্যিই সমস্যা একটা ছিল ইস্টবেঙ্গলে। একাধিক সংস্থার সঙ্গে কথাবার্তাও বলেন তাঁরা। বাংলাদেশের বসুন্ধরা গ্রুপের সঙ্গেও আলোচনা হয় লাল-হলুদ শীর্ষকর্তাদের। আলোচনা সারতে পদ্মাপাড়েও গিয়েছিলেন লাল-হলুদ কর্তারা। কিন্তু শেষমেশ সেই চুক্তি আর হয়নি। এখন অপেক্ষা কবে এই চুক্তির সরকারি ঘোষণা হয়।

    Published by:Rohan Chowdhury
    First published:

    Tags: East Bengal Club, Sourav Ganguly

    পরবর্তী খবর