Home /News /sports /
ICC T20 World Cup Team India Hotel: টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য ঘাঁটি ঠিক করে ফেলল টিম ইন্ডিয়া, ধোনিদের হোটেলেই থাকবেন বিরাটরা

ICC T20 World Cup Team India Hotel: টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য ঘাঁটি ঠিক করে ফেলল টিম ইন্ডিয়া, ধোনিদের হোটেলেই থাকবেন বিরাটরা

Photo Courtesy: TripAdvisor

Photo Courtesy: TripAdvisor

Team India likely to stay in this luxurious hotel in UAE: টিম ইন্ডিয়া গ্রুপ পর্যায়ের সব ম্যাচ আয়োজিত হবে দুবাইয়ে। সেই কারণে টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য দুবাইতেই ঘাঁটি করছে টিম ইন্ডিয়া।

  • Share this:

দুবাই: টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য নিজেদের ঘাঁটি ঠিক করে ফেলল টিম ইন্ডিয়া। বিরাট, রোহিতের জন্য দুবাইয়ে আস্তানা ঠিক করল বিসিসিআই (Team India likely to stay in this luxurious hotel in UAE)। এই মুহূর্তে আইপিএলে খেলার জন্য চেন্নাই সুপারকিংস যে হোটেলে রয়েছে সেই হোটেলে টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য থাকবে টিম ইন্ডিয়া।

‘Th8 Palm’ নামের এই বিলাসবহুল হোটেলে অত্যাধুনিক সবরকম ব্যবস্থা রয়েছে। হোটেলের জৈব সুরক্ষা বলয়ের মধ্যে থাকবে ভারতীয় দল। বাকি সমস্ত অতিথিদের থেকে ক্রিকেটারদের জিম, সুইমিং পুল, খাওয়ার জায়গা সম্পূর্ণ আলাদা। সবদিক মাথায় রেখেই এই হোটেলটি টিম ইন্ডিয়ার জন্য নির্বাচন করেছে বিসিসিআই। এই হোটেলেই বর্তমানে রয়েছে মহেন্দ্র সিং ধোনির চেন্নাই। ফলে আইপিএল শেষ হলে এই হোটেলে থেকে যাবেন টিম ইন্ডিয়ার নতুন মেন্টর মহেন্দ্র সিং ধোনি এবং ক্রিকেটার রবীন্দ্র জাদেজা।

বাকিরা আইপিএল শেষে একে একে যোগ দেবেন এই হোটেলে। অন্যদিকে আইপিএলের মাঝেই বিশ্বকাপের প্রস্তুতি শুরু করে দিচ্ছে টিম ইন্ডিয়া। ২ অক্টোবর দুবাইয়ে পৌঁছে যাবেন কোচ রবি শাস্ত্রী-সহ সমস্ত কোচিং স্টাফ। মহেন্দ্র সিং ধোনিদের হোটেলেই উঠবেন শাস্ত্রীরা।

আরও পড়ুন- RR vs SRH Result : রয়, উইলিয়ামসনের ব্যাটে রাজস্থান বধ হায়দরাবাদের

৬ দিনের কোয়ারেন্টাইনের নিয়ম মানতে হবে। তারপর মাঠে যাওয়া এবং যাবতীয় কাজ শুরু করতে পারবেন রবি শাস্ত্রীরা। তবে কোচিং স্টাফদের মত ক্রিকেটারদের আলাদা করে কোয়ারেন্টাইনে থাকার প্রয়োজন নেই। কারণ একটা জৈব সুরক্ষা বলয় থেকেই আরেকটা বলয়ে যাবেন কোহলিরা। ১৭ অক্টোবর শুরু টি-টোয়েন্টি বিশ্বকাপের যোগ্যতা অর্জন পর্ব। ওমান বনাম পাপুয়া নিউগিনির ম্যাচ দিয়ে শুরু হবে টি-টোয়েন্টি বিশ্বকাপ। অন্য ম্যাচে মুখোমুখি হবে বাংলাদেশ ও স্কটল্যান্ড।

Photo: Facebook Photo: Facebook

কোয়ালিফাইং রাউন্ড শেষ হবার পর ২৩ তারিখ থেকে শুরু মূল পর্ব অর্থাৎ সুপার টুয়েলভ। ২৪ অক্টোবর বিশ্বকাপ অভিযানে নামছে ভারত। প্রথম ম্যাচে বিরাট কোহলিদের প্রতিপক্ষ পাকিস্তান। তারপর নিউজিল্যান্ড, আফগানিস্তান এবং যোগ্যতা অর্জনকারী বাকি দুটি দলের সঙ্গে ম্যাচ খেলবে ভারত। টিম ইন্ডিয়া গ্রুপ পর্যায়ের সব ম্যাচ আয়োজিত হবে দুবাইয়ে। সেই কারণে টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য দুবাইতেই ঘাঁটি করছে টিম ইন্ডিয়া।

ঈরন রায় বর্মন

Published by:Siddhartha Sarkar
First published:

Tags: ICC T20 World Cup

পরবর্তী খবর