Home /News /ipl /
RR vs SRH Result : রয়, উইলিয়ামসনের ব্যাটে রাজস্থান বধ হায়দরাবাদের

RR vs SRH Result : রয়, উইলিয়ামসনের ব্যাটে রাজস্থান বধ হায়দরাবাদের

সানরাইজার্স জার্সিতে প্রথম ম্যাচে নেমেই সফল জেসন রয়

সানরাইজার্স জার্সিতে প্রথম ম্যাচে নেমেই সফল জেসন রয়

Jason Roy and Kane Williamson brilliant innings helps Sunrisers Hyderabad beat Rajasthan Royals. উইলিয়ামসন একটা বাউন্ডারি মেরে কমলা ব্রিগেডের জয় নিশ্চিত করলেন। এই ফলাফলে খুশি হবে কেকেআর। আজ রাজস্থান জিতে গেলে নাইটদের সরিয়ে দিয়ে চার নম্বরে উঠে আসত তারা

আরও পড়ুন...
  • Share this:

    সানরাইজার্স জয়ী ৭ উইকেট

    #দুবাই: রাজস্থানের রান তাড়া করতে নেমে প্রথম থেকেই পজিটিভ মানসিকতা নিয়ে শুরু করেছিল সানরাইজার্স হায়দরাবাদ। ডেভিড ওয়ার্নার এবং মনিশ পান্ডের মত অভিজ্ঞ ব্যাটসম্যানদের বাদ দিয়ে সানরাইজার্স যে ভুল করেনি সেটা প্রথম থেকেই বুঝিয়ে দিচ্ছিলেন জেসন রয় এবং ঋদ্ধিমান সাহা। এদিন রাজস্থানের হয়ে আবির্ভাবেই অর্ধশতরান করলেন রয়। ইংল্যান্ডের ওপেনিং ব্যাটসম্যান মরিস, জয়দেব উনাদকাট, তেওয়াটিয়াদের যত মনের সুখে পিটিয়ে ৬০ রান করলেন। মারলেন আট বাউন্ডারি এবং একটি ওভার বাউন্ডারি।

    ঋদ্ধিমান অবশ্য আগেই আউট হয়ে গিয়েছিলেন ১৮ করে। প্রিয়ম গর্গ কোনও রান না করেই মুস্তাফিজুরকে উইকেট দিয়ে ফিরে গেলেন। অভিশেক শর্মা এবং কেন উইলিয়ামসন মিলে চেষ্টা চালিয়ে গেলেন। শেষদিকে মোস্তাফিজুর রহমান বুদ্ধিদীপ্ত স্লোয়ার বল করে উইলিয়ামসনদের কাজটা কঠিন করে দিয়েছিলেন। কিন্তু চেতন সাকারিয়ার বলে ছক্কা মেরে হায়দরাবাদের  কাজটা সহজ করে দিলেন অভিশেক শর্মা। উইলিয়ামসন একটা বাউন্ডারি মেরে কমলা ব্রিগেডের জয় নিশ্চিত করলেন।

    এই ফলাফলে খুশি হবে কেকেআর। আজ রাজস্থান জিতে গেলে নাইটদের সরিয়ে দিয়ে চার নম্বরে উঠে আসত তারা। কিন্তু শেষ পর্যন্ত উইলিয়ামসন আট বল বাকি থাকতেই ম্যাচটা জিতিয়ে দিলেন হায়দরাবাদকে। এই নিয়ে চলতি টুর্ণামেন্টে নিজেদের দ্বিতীয় জয় তুলে নিল সানরাইজার্স। পচা শামুকে পা কাটল রাজস্থানের।

    টস জিতে ব্যাট করার সিদ্ধান্ত যে ভুল ছিল না রাজস্থান অধিনায়ক সঞ্জু স্যামসনের সেটা বোঝা যাচ্ছিল প্রথম থেকে। এভিন লুইস মাত্র ছয় রান করে আউট হলেও অধিনায়ক সঞ্জু এবং যশস্বী মিলে দলের রান বাড়িয়ে নিয়ে যাচ্ছিলেন। সিঙ্গল, ডবল নেওয়ার পাশাপাশি, লুজ বল বাউন্ডারির বাইরে পাঠাচ্ছিলেন। যশস্বী ৩৬ করে ফিরে গেলেন সন্দীপ শর্মার বলে বোল্ড হয়ে।

    এলেন লিভিংস্টোন। কিন্তু সম্পূর্ণ ব্যর্থ তিনি। ইংলিশ তারকা ফিরে গেলেন রশিদ খানের বলে। মাত্র ৪ রান করে। পাঁচ নম্বরে ব্যাট করতে এলেন মহিপাল লোমরোর। কিছুটা ভরসা দিলেন অধিনায়ক সঞ্জুকে। নিজের স্বাভাবিক ব্যাটিং চালিয়ে গেলেন রাজস্থান অধিনায়ক সঞ্জু। দিল্লির বিরুদ্ধে হেরে গেলেও অনবদ্য ৭০ করেছিলেন। আজ করলেন ৮২। কিন্তু কাজে এল না।

    Published by:Rohan Chowdhury
    First published:

    Tags: IPL 2021, SRH

    পরবর্তী খবর