• Home
  • »
  • News
  • »
  • sports
  • »
  • Shahid Afridi on NZ vs IND : ভারতে কী 'মওকা মওকা' বিজ্ঞাপন চলছে? এবার কটাক্ষ শাহিদ আফ্রিদির

Shahid Afridi on NZ vs IND : ভারতে কী 'মওকা মওকা' বিজ্ঞাপন চলছে? এবার কটাক্ষ শাহিদ আফ্রিদির

ভারত সেমিফাইনালে উঠলে মিরাকেল, বলছেন আফ্রিদি

ভারত সেমিফাইনালে উঠলে মিরাকেল, বলছেন আফ্রিদি

T20 World Cup Shahid Afridi believes India still have outside chance of qualifying for semi. বিদ্রুপ করতে ছাড়লেন না শাহিদ আফ্রিদি।বিশ্বের সেরা ব্যাটিং লাইনআপের দলটিকে মনে হচ্ছে পাড়ার কোনো দল। আফ্রিদি তাই বিদ্রুপ করে বলেছেন, ভারতকে সেমিফাইনালে দেখা হবে আশ্চর্যজনক ঘটনা

  • Share this:

    #লাহোর: টুর্নামেন্ট শুরুর আগে ভারতীয় দল ছিল বাঘ। খাতায়-কলমে, ক্রিকেট পণ্ডিতদের বয়ানে মনে হচ্ছিল, টি টোয়েন্টি বিশ্বকাপ বোধহয় বিরাট কোহলির দল তুড়ি মেরে জিতে নেবে। কিন্তু টুর্নামেন্ট শুরু হতেই বাঘ থেকে বিড়ালে পরিণত হয়েছে ভারতীয় দল। পাকিস্তান এবং নিউজিল্যান্ড, দুটো ম্যাচেই কার্যত আত্মসমর্পণ করেছে মেন ইন ব্লু। বিশ্বকাপে ভারত-পাকিস্তান ম্যাচ নিয়ে অনেক বিদ্রুপ করেছিলেন ভারতের প্রাক্তন ক্রিকেটাররা। পাকিস্তান ১০ উইকেটে জিতে তার যোগ্য জবাব দিয়েছে।

    আরও পড়ুন - Michael Vaughan : ভারতীয় বোর্ডের উচিত অন্য দেশের লিগে ক্রিকেটারদের খেলতে দেওয়া, যুক্তি ভনের

    গ্রুপ-২ এ পাকিস্তান এখনও অপরাজেয়। আর ভারত জয়ের মুখই দেখেনি। গতকালও নিউজিল্যান্ডের কাছে হেরেছে ৮ উইকেটে। এতে তাদের সেমিতে ওঠার সুযোগ অনেকটাই কমে গেছে। এই সুযোগে তাদের বিদ্রুপ করতে ছাড়লেন না শাহিদ আফ্রিদি। এমনিতেই ভারতবিদ্বেষী বলে আফ্রিদির দুর্নাম আছে। রাজনৈতিক ইস্যুতে তিনি মাঝেমধ্যেই ভারতের বিরুদ্ধে 'যুদ্ধের ডাক' দেন। বিশ্বকাপে খোঁচানোর জন্য আরও বড় সুযোগ পেয়েছেন।

    গতকাল ভারতের হারের পর তিনি টুইটারে লিখেছেন, 'ভারতের এখনও সেমিফাইনালে খেলার সামান্য সুযোগ আছে। কিন্তু তারা তাদের দুটি বড় ম্যাচ কীভাবে খেলল? পুরোটাই ফালতু ছিল। তারা যদি সত্যিই সেমিফাইনালে কোয়ালিফাই করে, সেটা হবে বড় আশ্চর্যের ঘটনা!' শক্তির দিক দিয়ে ভারত ছিল এই আসরের অন্যতম ফেবারিট দল। অনেকে তো ধরেই নিয়েছিলেন, বিরাট কোহলিরাই এবার বিশ্বকাপ নেবে। কিন্তু মাঠে সেই ভারতকে খুঁজে পাওয়া যাচ্ছে না।

    বিশ্বের সেরা ব্যাটিং লাইনআপের দলটিকে মনে হচ্ছে পাড়ার কোনো দল। আফ্রিদি তাই বিদ্রুপ করে বলেছেন, ভারতকে সেমিফাইনালে দেখা হবে আশ্চর্যজনক ঘটনা। যেভাবে কোনো ছোট দল সেমিতে উঠলে বিশ্বের সবাই অবাক হয়; এবারের ভারতীয় দলের ক্ষেত্রেও নাকি সেটাই হবে!

    আবার কাটা ঘায়ে নুনের ছিটা দিয়ে জিজ্ঞেস করেছেন ভারতে কী টিভিতে সেই মওকা, মওকা বিজ্ঞাপন চলছে? আসলে শাহিদ আফ্রিদি এমন বলতেই পারেন। পাকিস্তান যেখানে দুরন্ত গতিতে এগিয়ে চলেছে, সেখানে বিরাট কোহলির ভারতকে দেখে মনে হচ্ছে গরুর গাড়ি। কোন নির্দিষ্ট পরিকল্পনা নেই। তাই এখন সমালোচনা সহ্য করা ছাড়া কিছু করার নেই।

    Published by:Rohan Chowdhury
    First published: