• Home
  • »
  • News
  • »
  • sports
  • »
  • Pakistan vs Namibia Preview : নামিবিয়াকে হারিয়ে আজ সেমিফাইনাল নিশ্চিত করতে চায় বাবরের পাকিস্তান

Pakistan vs Namibia Preview : নামিবিয়াকে হারিয়ে আজ সেমিফাইনাল নিশ্চিত করতে চায় বাবরের পাকিস্তান

দুরন্ত বল করছেন শাহিন আফ্রিদি

দুরন্ত বল করছেন শাহিন আফ্রিদি

T20 World Cup Pakistan face Namibia today. মঙ্গলবার টি-২০ বিশ্বকাপে বাবর আজমরা মুখোমুখি হচ্ছেন দুর্বল নামিবিয়ার। এই ম্যাচটি জিতলেই পাকিস্তান সেমি-ফাইনালে চলে যাবে

  • Share this:

    #আবুধাবি: স্বপ্নের ছন্দে আছে দল। দুরন্ত গতিতে ছুটছে। পাকিস্তানের বিজয়রথ করার আটকাতে পারে সেটাই বড় প্রশ্ন? তিনটি বিভাগেই কমপ্লিট পারফরম্যান্স। সবচেয়ে বড় কথা, গোটা দলটা মরিয়া হয়ে রয়েছে চ্যাম্পিয়ন হওয়ার জন্য। দেশের প্রধানমন্ত্রী ইমরান খান থেকে পিসিবি চেয়ারম্যান রামিজ রাজা, দেশ ছাড়ার আগে বাবর, শাহিন, ফখর জামানদের নিয়ে আলাদা করে বৈঠক করেছিলেন। ক্রিকেট বিশ্বে পাকিস্তান যে এখনও একটা শক্তি, সেটা প্রমাণ করতে বলেছিলেন। সেই দাওয়াই কাজে লেগেছে।

    আরও পড়ুন - Shoaib Akhtar on Team India : কোহলির বিরুদ্ধে ভারতীয় ড্রেসিংরুমে রাজনীতি চলছে, নিশ্চিত শোয়েব আখতার

    ক্রিকেট বিশ্বকে কিছু একটা জবাব দিতেই নিজেদের উজাড় করে দিচ্ছেন হ্যারিস রউফ, শাদাব খানরা। ওভার শেষ হওয়ার আগেই ম্যাচ জিতে যাচ্ছে পাকিস্তান। বিপক্ষকে প্রায় তুড়ি মেরে উড়িয়ে দিচ্ছে ইমরান খানের দেশ। মঙ্গলবার টি-২০ বিশ্বকাপে বাবর আজমরা মুখোমুখি হচ্ছেন দুর্বল নামিবিয়ার। এই ম্যাচটি জিতলেই পাকিস্তান সেমি-ফাইনালে চলে যাবে। ভারতের বিরুদ্ধে ঐতিহাসিক জয় পাওয়ার পর পাক ক্রিকেটাররা দারুণ ছন্দে আছেন।

    ম্যাচের আগে বাবর আজম জানিয়েছেন,‘নামিবিয়াকে হারিয়ে ধারাবাহিকতা ধরে রাখাই লক্ষ্য। বোলারদের পারফরম্যান্সে উন্নতির অবকাশ আছে।’ পাকিস্তানের বিরুদ্ধে আফগানিস্তানের স্কোর এক সময়ে ছিল ৬ উইকেটে ৭৬। সেখান থেকে তারা স্কোর ১৪৭ রানে টেনে নিয়ে যায়। ডেথ ওভারে পাকিস্তানের বোলিং মোটেই ভালে হয়নি। হাসান আলি দু’টি ম্যাচে ছন্দ খুঁজে পাননি। সেই জন্যই হয়তো বোলিং বিভাগে উন্নতির কথা বলেছেন পাক অধিনায়ক।

    রান তাড়া করতে গিয়ে আফগানদের বিরুদ্ধে পাকিস্তান একটা সময় পর্যন্ত চাপে ছিল। বিগ হিটার আসিফ আলি ইনিংসের শেষ দিকে পরিস্থিতি সামাল দিয়েছিলেন। এই মুহূর্তে ব্যাটিং বিভাগে পাক দলের চিন্তা মহম্মদ হাফিজ। ইদানীং তিনি সেরা ফর্মে নেই। আফগানিস্তান ম্যাচে দলের প্রয়োজনে জ্বলে উঠতে ব্যর্থ হয়েছিলেন। নামিবিয়ার অধিনায়ক জেরার্ড এরামাস জানিয়েছেন,‘পাকিস্তান দারুণ ছন্দে আছে। আমরা সাধ্যমত লড়ব।’

    যদিও পাকিস্তান দলের সঙ্গে থাকা ম্যাথু হেডেন, সাকলাইন মুস্তাক মনে করছেন এই ফরম্যাটে একটু এদিক-ওদিক হলেই পা হড়কে যাওয়ার সম্ভাবনা। তাই অতিরিক্ত আত্মবিশ্বাস যেন ড্রেসিংরুমে প্রবেশ না করে সেদিকে খেয়াল রাখছেন সকলে। নামিবিয়া দুর্বল হলেও, পাকিস্তান তাদের হালকা করে দেখার জায়গা আছে বলে মনে করে না।

    Published by:Rohan Chowdhury
    First published: