Home /News /sports /
IND vs PAK, T20 Tickets: ভারত বনাম পাকিস্তানের টি ২০ বিশ্বকাপের টিকিট শেষ কয়েক মুহুর্তের মধ্যে !

IND vs PAK, T20 Tickets: ভারত বনাম পাকিস্তানের টি ২০ বিশ্বকাপের টিকিট শেষ কয়েক মুহুর্তের মধ্যে !

টিকিট বিক্রি শুরু হওয়ার ঘন্টাখানেকেই শেষ ভারত বনাম পাকিস্তানের টিকিট

টিকিট বিক্রি শুরু হওয়ার ঘন্টাখানেকেই শেষ ভারত বনাম পাকিস্তানের টিকিট

India vs Pakistan T20 World Cup group match at the MCG sold out. টিকিট বিক্রি শুরু হওয়ার ঘন্টাখানেকেই শেষ ভারত বনাম পাকিস্তানের টিকিট

  • Share this:

    #মেলবোর্ন: ভারত বনাম পাকিস্তান বলে কথা। পৃথিবীর যে প্রান্তেই এই খেলা হোক, দর্শকদের উচ্ছ্বাসের কমতি থাকে না। চিরকালীন প্রতিদ্বন্ধিতার এই মহা ম্যাচ ক্রিকেট বাণিজ্যের দিক থেকে সোনার হাস। আগেও ছিল, এখনো আছে, আগামীদিনেও থাকবে। এই লড়াই অমর। তার প্রমাণ পাওয়া গেল আরো একবার। মাত্র পাঁচ ঘণ্টা। তার মধ্যে আগামী টি-টোয়েন্টি বিশ্বকাপে হতে চলা ভারত বনাম পাকিস্তান ম্যাচের সব টিকিট বিক্রি হয়ে গেল।

    আরও পড়ুন - SC East Bengal vs Odisha FC result : ফের অন্ধকারে ইস্টবেঙ্গল, ওড়িশার কাছে লড়ে হারল লাল হলুদ !

    আগামী ২৩ অক্টোবর মেলবোর্নে এই রুদ্ধশ্বাস ম্যাচ হতে চলেছে। প্রসঙ্গত, এমসিজি-তে প্রায় এক লক্ষ সমর্থক খেলা দেখতে পারেন। বিশ্বের অন্যতম বড় ক্রিকেট স্টেডিয়াম এটি। বাণিজ্যিক কারণ এবং জনপ্রিয়তার জন্যে এই মাঠেই দুই চিরপ্রতিদ্বন্দ্বী দেশের ম্যাচ রেখেছে আইসিসি। তাদের সিদ্ধান্ত যে ঠিক, সেটা প্রমাণিত টিকিট কেনার হুড়োহুড়িতে।

    আরও পড়ুন - Andy Flower IPL auction : পিএসএলকে দশ গোল আইপিএলের! মাঝপথেই দায়িত্ব ছেড়ে বেঙ্গালুরুতে কোচ ফ্লাওয়ার

    সোমবার সকাল সাড়ে ছ’টা থেকে টিকিট বিক্রি শুরু হয়। এগারোটার কিছুক্ষণ পরেই সব শেষ। ৬০ হাজার টিকিট ছাড়া হয়েছিল সাধারণ মানুষের জন্য। সব বিক্রি হয়ে গিয়েছে। তবে ইচ্ছুকরা ‘উইশলিস্ট’-এ নিজেদের নাম নথিভুক্ত করে রাখতে পারেন, যাতে কেউ টিকিট বাতিল করলে তাঁরা পেতে পারেন। গত বছর দুবাইয়ে প্রথম ম্যাচেই পাকিস্তানের মুখোমুখি হয়েছিল ভারত।

    সেবার বিরাট কোহলিদের চূর্ণ করে দশ উইকেটে জেতেন বাবর আজমরা। আইসিসি প্রতিযোগিতায় সেটাই ভারতের বিরুদ্ধে তাদের প্রথম জয়। এ বার ভারতের প্রতিশোধের পালা। বিশ্বকাপের মঞ্চে একদিনের এবং টি টোয়েন্টি মিলিয়ে ভারতের পক্ষে স্কোর লাইন ১২-১।

    শাহিন আফ্রিদি, বাবর, রিজওয়ানদের অস্ট্রেলিয়ার মাটিতে জবাব দেওয়ার জন্য মুখিয়ে থাকবে ভারত। টিকিটের বিক্রি হয়ে যাওয়া দেখে বোঝা যাচ্ছে আবার এই ম্যাচ নিয়ে কতটা উত্তেজনা তৈরি হতে চলেছে।

    Published by:Rohan Chowdhury
    First published:

    Tags: ICC T20 World Cup, IND vs PAK

    পরবর্তী খবর