Home /News /sports /
Suresh Raina Meets Yogi Adityanath: ক্রিকেট কেরিয়ার শেষ! এবার কি রাজনীতিতে রায়না? এক ছবিতেই জল্পনা

Suresh Raina Meets Yogi Adityanath: ক্রিকেট কেরিয়ার শেষ! এবার কি রাজনীতিতে রায়না? এক ছবিতেই জল্পনা

Suresh Raina: যোগী আদিত্যনাথের সঙ্গে হঠাত্ কেন দেখা করতে গেলেন রায়না!

  • Share this:

    লখনউ: ভারতীয় দলের প্রাক্তন অলরাউন্ডার সুরেশ রায়না বর্তমানে আইপিএলে (IPL 2022) ধারাভাষ্য নিয়ে ব্যস্ত। তবে তাঁর মধ্যে থেকেও তিনি কিছুটা সময় বের করেছেন। আপাতত  রায়না পরিবারের সঙ্গে ছুটি উপভোগ করেছেন।

    ছুটির মাঝেই উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথের সঙ্গে সুরেশ রায়না দেখা করেছেন। দুজনের সাক্ষাতের একটি ছবি সামনে এসেছে। এই ছবিগুলির দেখার পর ক্রিকেট ভক্তদের মনে স্বাভাবিক প্রশ্ন এসেছে, সুরেশ রায়না কি তবে রাজনীতিতে নাম লেখাচ্ছেন! কিন্তু সুরেশ রায়না নিজেই উত্তর দিয়েছেন এই প্রশ্নের।

    সুরেশ রায়না তাঁর টুইটার অ্যাকাউন্টে যোগী আদিত্যনাথের সঙ্গে সাক্ষাতের ছবি শেয়ার করেছেন। ওই ছবি শেয়ার করে সুরেশ রায়না লিখেছেন, 'আজ আমি মাননীয় মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথজির সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করেছি। খেলাধুলার পাশাপাশি রাজ্যের উন্নয়ন নিয়ে তাঁর চিন্তাভাবনা শুনে খুব ভাল লাগল। আমি আপনার সুস্বাস্থ্যের জন্য প্রভুর কাছে প্রার্থনা করছি। রাষ্ট্র এভাবেই আপনার অভূতপূর্ব দিকনির্দেশনা পেতে থাকুক।'

    আইপিএল নিলামে অবিক্রিত থাকার কারণে কয়েকদিন আগে লাইমলাইটে আসেন সুরেশ রায়না। এমনকী তাঁর ফ্র্যাঞ্চাইজি চেন্নাই সুপার কিংসও তাঁকে এবার দলে নিতে আগ্রহ দেখায়নি। এরই মধ্যে তিনি ধারাভাষ্যকার হিসেবেও তার নতুন কেরিয়ার শুরু করেছিলেন।

    রায়না আপাতত ধারাভাষ্য থেকে বিরতি নিয়েছেন। পরিবারের সঙ্গে ছুটি কাটাতে নেদারল্যান্ডে গিয়েছিলেন তিনি। ফিরে এসেই যোগী আদিত্যনাথের সঙ্গে সৌজন্য সাক্ষাত্ করলেন তিনি।

    আরও পড়ুন- 'মা ছেলে খুঁজতে বলেছে', কলকাতায় এসেই বিয়ের প্রস্তাব পেলেন শ্রেয়স আইয়ার

    রায়নাকে কোনও দল আইপিএলে নেয়নি। এটা মেনে নিতেই কষ্ট হয়েছিল তাঁর ভক্তদের। মিস্টার আইপিএল বলা হয় তাঁকে। তাঁর মতো একজন ক্রিকেটার আইপিএলে কোনও দল পেলেন না! অনেকে বলছেন, চেন্নাই দলের কর্তাদের সঙ্গে তাঁর মনোমালিন্য হয়েছিল। আর তার জেরেই এবার রায়নাকে দলে নিতে আগ্রহ দেখায়নি সিএসকে।

    আরও পড়ুন- কোটি কোটি টাকার মালিক -মালকিন, কিন্তু বিরাট কোহলির বউ এখন কি খাচ্ছেন, জানেন

    রায়না অবশ্য আইপিএল থেকে দূরে থাকতে পারেননি। তিনি আইপিএলে ফিরেছেন নতুন ভূমিকায়। ফিরেছেন আইপিএলে ধারাভাষ্যকার হয়ে। আর নতুন ইনিংসেও জমিয়ে পারফর্ম করছেন রায়না।ূমি

    Published by:Suman Majumder
    First published:

    Tags: IPL 2022, Suresh Raina, Yogi Adityanath

    পরবর্তী খবর